• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

প্রবাস টাইম ইংরেজি ভার্সন নিউজ পোর্টালের যাত্রা শুরু

আরটিভি নিউজ

  ০৬ জুন ২০২২, ১৯:৪১
প্রবাস টাইম ইংরেজি ভার্সন নিউজ পোর্টালের যাত্রা শুরু

উদ্বোধন হলো প্রবাস টাইম নিউজ পোর্টাল ইংরেজি ভার্সন। গেলো শুক্রবার (৩ জুন) সন্ধ্যায় রাজধানীর রামপুরায় নিজস্ব কার্যালয়ে এর উদ্বোধন করা হয়।

আল সাফার ট্রাভেলের চেয়ারম্যান শেখ ফাহাদ বলেন, প্রবাস টাইম ওমান প্রবাসীদের জন্য আশীর্বাদ স্বরূপ।
তিনি বলেন, বিভিন্ন দেশে প্রায় ১ কোটি ৩০ লাখ বাংলাদেশি রয়েছেন। প্রবাসী ভাই-বোনেদের জন্য একটা স্বতন্ত্র গণমাধ্যম থাকাই স্বাভাবিক। প্রবাস টাইম সেই গুরুদায়িত্ব গ্রহণ করেছে। তারা সঠিকভাবে সেই দায়িত্ব পালন করবেন বলে প্রত্যাশা ব্যক্ত করেন।

এসময় ওমান ছাড়াও সৌদি আরব, দুবাই এবং মালয়েশিয়া প্রবাসীদের সংবাদ আরো বেশি করে প্রচারে প্রবাস টাইমের প্রতি আহ্বান জানান বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব ইন্টারন্যাশনাল রিক্রুটিং এজেন্সির (বায়রা) সাবেক অর্থ সম্পাদক মো. ফখরুল ইসলাম।

ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ডেপুটি ডিরেক্টর শেখ মো. আব্দুর রাজ্জাক বলেন, প্রবাসীদের সংবাদের ক্ষেত্রে বাংলাদেশের মধ্যে সবচেয়ে ভালো ভূমিকা রাখবে প্রবাস টাইম।

ঢাকা সাংবাদিক ইউনিয়নের (ডিইউজে) সাংগঠনিক সম্পাদক জিহাদুর রহমান জিহাদ বলেন, প্রবাসীরা আমাদের দেশের জন্য বিরাট ভূমিকা রাখছেন, সেই প্রবাসীদের সমস্যা গুলো সরকারের নজরে আনতে প্রবাস টাইম ভূমিকা রাখবে বলে আমি আশাকরি।

প্রবাস টাইমের সম্পাদক বাইজিদ আল হাসানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ঢাকা সাংবাদিক ইউনিয়নের (ডিইউজে) সাংগঠনিক সম্পাদক জিহাদুর রহমান জিহাদ, বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব ইন্টারন্যাশনাল রিক্রুটিং এজেন্সির (বায়রা) সাবেক অর্থ সম্পাদক মো. ফখরুল ইসলাম, ডেইলি বাংলাদেশের ভারপ্রাপ্ত সম্পাদক রনি রেজা, ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ডেপুটি ডিরেক্টর শেখ মো. আব্দুর রাজ্জাক এবং ওমানভিত্তিক আল সাফা ট্রাভেলসের চেয়ারম্যান শেখ ফাহাদ।

অনুষ্ঠান শেষে প্রবাস টাইমের ইউটিউব চ্যানেলের সিলভার প্লে-বাটনের মোড়ক উন্মোচন ও কেক কেটে ইংরেজি ভার্সনের উদ্বোধন করা হয়।

মন্তব্য করুন

daraz
  • অন্যান্য এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘অনিবন্ধিত অনলাইন পোর্টালকে শৃঙ্খলার মধ্যে আনা হবে’
‘জানুয়ারি পর্যন্ত ২০৮ নিউজ পোর্টালকে নিবন্ধন দেওয়া হয়েছে’
X
Fresh