• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

জেদ্দায় বাংলাদেশি স্কুল পরিদর্শনে ওয়েজ আর্নার্স কল্যাণের মহাপরিচালক

জেদ্দা প্রতিনিধি, সৌদি আরব

  ২৩ মে ২০২২, ২৩:৪২
জেদ্দায় বাংলাদেশি স্কুল পরিদর্শনে ওয়েজ আর্নার্স কল্যাণের মহাপরিচালক
আরটিভি নিউজ

সৌদি আরবের জেদ্দাস্থ বাংলাদেশ ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজ (জাতিয় পাঠক্রম) ও বাংলাদেশ ইন্টারন্যাশনাল স্কুল ইংলিশ শাখা (ব্রিটিশ কারিকুলাম) পরিদর্শন করেছেন ওয়েজ আর্নার্স কল্যাণ বোর্ডের মহাপরিচালক মো. হামিদুর রহমান।

স্থানীয় সময় সোমবার (২৩ মে) প্রতিষ্ঠান দুটি পরিদর্শন করেন তিনি। এ সময় প্রতিষ্ঠানের নানা সমস্যার কথা শুনে, জেদ্দায় নিজস্ব জমিতে স্কুল ভবন নির্মাণে ওয়জ আর্নার্স কল্যাণ বোর্ড কতৃক সর্বাত্মক সহযোগিতার প্রতিশ্রুতি দেন হামিদুর রহমান।

এ সময় উপস্থিত ছিলেন জেদ্দাস্থ বাংলাদেশ কনস্যুলেটের শ্রম কাউন্সিলর এম. কাজী এমদাদুল ইসলাম, বাংলা স্কুল চেয়ারম্যান আতাউর রহমান মুকুল ও অধ্যক্ষ মোহাম্মদ হুমায়ুন কবির, ইংলিশ স্কুল চেয়ারম্যান মেজবাহ উদ্দিনআহমেদ, পর্ষদ সদস্য জাভেদ হোসাইন, ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো. মিজানুর রহমান।

2

মহাপরিচালকের সঙ্গে আরও উপস্থিত ছিলেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের উপ সচিব রিহান উদ্দিন, ওয়েজ অর্নাস কল্যাণ বোর্ডের উপ পরিচালক মো. জাহিদ আনোয়ার, ওয়েজ আর্নার্স কল্যাণ বোর্ডের সহকারী পরিচালক মোহাম্মদ শাহজালাল ও বগুড়া জনশক্তি অফিসের সহকারী পরিচালক মো. আতিকুর রহমান।

সৌদি আরব সফররত এ দলটি জেদ্দাস্থ বাংলাদেশ কনস্যুলেট ও বাংলাদেশ ইন্টারন্যাশনাল স্কুল ইংলিশ শাখাও পরিদর্শন করেন। এর আগে দলটি রাজধানী রিয়াদে বাংলাদেশ ইন্টারন্যাশনাল স্কুল বাংলা ও ইংলিশ শাখা পরিদর্শন করেন।

মন্তব্য করুন

daraz
  • অন্যান্য এর পাঠক প্রিয়
X
Fresh