Mir cement
logo
  • ঢাকা মঙ্গলবার, ১৭ মে ২০২২, ৩ জ্যৈষ্ঠ ১৪২৯

মালয়েশিয়ায় ‘বাংলাদেশি স্টুডেন্ট অর্গানাইজেশন’-এর নতুন কমিটি

সভাপতি আল আমিন ও সাধরণ সম্পাদক বশির ইবনে জাফর
সভাপতি আল আমিন ও সাধরণ সম্পাদক বশির ইবনে জাফর

মালয়েশিয়ায় বাংলাদেশি শিক্ষার্থীদের সংগঠন ‘বাংলাদেশ স্টুডেন্টস অর্গানাইজেশন’-বিএসওএম’র নতুন কমিটি গঠিত হয়েছে। ২০২২-২৩ সালের এ কমিটিতে সভাপতি ও সাধারণ সম্পাদকের দায়িত্ব পেয়েছেন ইনফ্রাস্ট্রাকচার বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী আল আমিন ও মাহসা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী বশির ইবনে জাফর।

রোববার রাতে জুম মিটিংয়ের মাধ্যমে সংগঠনটির নতুন কমিটির ঘোষণা করা হয়। সংগঠনটির বিদায়ী সভাপতি ইব্রাহীম হক চৌধুরীর সভাপতিত্বে শেখ মাহেজাবিনের সঞ্চালনায় ভার্চুয়াল এ সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ কমিউনিটি প্রেসক্লাব, মালয়েশিয়ার সভাপতি ও আরটিভি মালেশিয়ার প্রতিনিধি মোস্তফা ইমরান রাজু, কুয়েটের অ্যাসিস্ট্যান্ট প্রফেসর হুমায়ুন কবির ও বিএসওএম-এর প্রতিষ্ঠাতা সদস্য সৈয়দ মুহাম্মদ মিনহাজ।

সভায় বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের নিয়ে ১৬ সদস্য বিশিষ্ট আংশিক কমিটির নাম ঘোষণা করা হয় এবং বিএসওম-এর ওয়েবসাইট উদ্বোধন করা হয়।

সভাপতি ও সাধারণ সম্পাদক ছাড়াও সিনিয়র সহ-সভাপতি হিসাবে আছেন জিনাত এ. তাবাস্সুম (ইউনিভার্সিটি অব মালায়া), সহসভাপতি ফয়সাল বিন মাহবুব (লিমককউইং ইউনিভার্সিটি), ফারজানা রুম্পা (ইউকেএম), মু. আশরাফ আলি (মাহসা), শারমিন খান (সিটি ইউনিভার্সিটি) জয়েন্ট সেক্রেটারি এ কে এম আবিদুল হক (লিমককউইং), শেখ মাহেজাবিন (আইআইইউএম), মু. মাহদি (আইইউকেএল), সালমান আকন্দ (মাহসা), স্পোর্টস সেক্রেটারি মু. আবু সাইদ (ইউনিটেন), মিডিয়া সেক্রেটারি এজাজ আহমেদ (মাহসা), জয়েন্ট মিডিয়া সেক্রেটারি মুহা. রাফি (আইআইসি), এক্সিকিউটিভ মেম্বার তানজিলা শাহিদ (ইউএসএম) ও মাসরুল হক চৌধুরী (টেইলর ইউনিভার্সিটি)

টিআই

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS