• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

মেরিন জার্নালিস্ট নেটওয়ার্কের সভাপতি মওলা, সম্পাদক রাজু   

অনলাইন ডেস্ক
  ১৫ জানুয়ারি ২০২২, ১৮:৪৬
সভাপতি গোলাম মওলা ও সম্পাদক সাজিদ রাজু

সামুদ্রিক পরিবেশ ও অর্থনীতিবিষয়ক সাংবাদিকদের সংগঠন মেরিন জার্নালিস্ট নেটওয়ার্ক (এমজেএন)-এর আগামী দুই বছরের জন্য (২০২২-২৩) নতুন কমিটি গঠন করা হয়েছে। কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন গোলাম মওলা (বাংলা ট্রিবিউন) ও সাধারণ সম্পাদক সাজিদ রাজু (চায়না রেডিও ইন্টারন্যাশনাল)।
১৫ জানুয়ারির এক ভার্চুয়াল সভায় সংগঠনের সদস্যদের সর্বসম্মতিতে এ কমিটির নির্বাচিত নেতাদের নাম ঘোষণা করেন নির্বাচন কমিশনার গাজী আনোয়ার।
এমজেএন-এর নতুন কমিটির সহসভাপতি নির্বাচিত হয়েছেন এহসানুল হক জসিম (বাংলাদেশ পোস্ট), যুগ্ম-সাধারণ সম্পাদক জসিম উদ্দিন মাহির (ঢাকা পোস্ট), অর্থ-সম্পাদক তবিবুর রহমান (নিউজ বাংলা), সাংগঠনিক সম্পাদক কেফায়েত শাকিল (বাংলা ভিশন), প্রচার ও প্রকাশনা সম্পাদক সাদিয়া চৌধুরী (দীপ্ত টিভি), দপ্তর সম্পাদক ইউসুফ আলী (ডিবিসি নিউজ টিভি) নির্বাচিত হয়েছেন।
এ ছাড়া কার্যনির্বাহী পদে নির্বাচিত সদস্যরা হলেন- তাফসির বাবু (বিবিসি বাংলা), ইকবাল ফরহাদ (বিটিভি), মুজাহিদ শুভ (স্পাইস টিভি), শফিকুল ইসলাম সবুজ (চ্যানেল২৪), ত্বোহা খান তামিম (সময় টিভি), রফিকুল ইসলাম (বিজনেস পোস্ট) এবং নিলয় মামুন (দৈনিক ইত্তেফাক) ।
সংগঠনের বিদায়ী সভাপতি মাহমুদ সোহেলের সভাপতিত্বে অনুষ্ঠিত গত ১০ ডিসেম্বর কার্যানির্বাহী কমিটির সভায় ২০২২-২৩ বছরের নতুন কমিটির গঠনের জন্য তিন সদস্যবিশিষ্ট একটি নির্বাচন পরিচালনা কমিটির নাম ঘোষণা করা হয়।
নির্বাচন পরিচালনা কমিটির তিন সদস্য হলেন সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি গাজী আনোয়ার,
সাধারণ সম্পাদক মুহম্মদ ফরহাদ হোসেন (বিজনেস পোস্ট) এবং সদস্য শাদাৎ স্বপন (কালের কণ্ঠ)।

টিআই

মন্তব্য করুন

daraz
  • অন্যান্য এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘পাশা’ চলচ্চিত্রের জন্য পুরস্কার পেলেন রাজুব ভৌমিক
পর্তুগালে বাংলাদেশি স্থপতি মেরিনা তাবাসসুমের স্থাপত্য প্রদর্শনী
টাইমের ১০০ প্রভাবশালী ব্যক্তির তালিকায় বাংলাদেশের মেরিনা
সাভার উপজেলা জার্নালিস্ট এসোসিয়েশনের ইফতার মাহফিল
X
Fresh