Mir cement
logo
  • ঢাকা শনিবার, ২৮ মে ২০২২, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯

বাজারে এলো ‘দৈনিক নয়া শতাব্দী’

বাজারে এলো ‘দৈনিক নয়া শতাব্দী’
দৈনিক নয়া শতাব্দী উদ্বোধনী অনুষ্ঠান

বাজারে এসেছে দেশের প্রথম ডিজিটাল পত্রিকা ‘দৈনিক নয়া শতাব্দী’। রোববার (১২ ডিসেম্বর) থেকে সারাদেশে পাওয়া যাচ্ছে পত্রিকাটি।

শনিবার (১১ ডিসেম্বর) রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে আনুষ্ঠানিক পত্রিকাটির উদ্বোধন করা হয়।

বস্ত্র ও পাটমন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী গোলাম দস্তগীর গাজী (বীর প্রতীক) পত্রিকাটির উদ্বোধন ঘোষণা করেন।

অনুষ্ঠানের প্রধান অতিথি গোলাম দস্তগীর গাজী বলেন, সাংবাদিকরা জাতিকে সঠিক পথ দেখায়। আশা করছি ‘নয়া শতাব্দীর’ কাছ থেকে সঠিক খবরগুলো পাব, যাতে দেশ ও জাতি উপকৃত হয়। সেই সাথে আপনাদের সংবাদের মাধ্যমে বাংলাদেশ যেন জেগে ওঠে সেটাই কামনা করছি।

নয়া শতাব্দীর সম্পাদক নাঈম সালেহীন বলেন, তরুণ প্রজন্মকে কাছে টানতে নয়া শতাব্দী দীর্ঘ গবেষণা, প্রচেষ্টা ও কারিগরি সহায়তায় দেশের প্রথম ডিজিটাল দৈনিক পত্রিকা নিয়ে এসেছে। কিউআর কোডের মাধ্যমে পত্রিকার পাশাপাশি অডিও শুনতে ও ভিডিও দেখা যাবে। একই সাথে আমরা একটা ডিজিটাল কর্নার করেছি যার প্রতিটি সেগমেন্ট স্ক্যান করে সরাসরি ওয়েবসাইটে চলে যেতে পারবেন।

প্রকাশক মোহাম্মদ ওয়ালিউর রহমান বলেন, করোনা পরিস্থিতিতে দেশে যখন অনেক পত্রিকা বন্ধ হয়ে যাচ্ছে এই সময়ে আমরা অনেক বড় সাহস দেখিয়েছি সংবাদপত্রকে ভালোবাসি বলেই। আমরা সত্যকে প্রকাশ করতে চাই, সেই সাথে সত্যকে ধারণ করতে চাই।

উপ-সম্পাদক জিয়া আহমেদ বলেন, নয়া শতাব্দী শুধু একটা পত্রিকা নয়, আমরা এটাকে বিভিন্ন ডিপার্টমেন্ট, বিভিন্ন ফাংশন, সামাজিক ও রাজনৈতিকভাবে বিভিন্ন প্রেক্ষাপটে উপস্থাপন করতে চাই। সেই সাথে নয়া শতাব্দীর মাধ্যমে সবাইকে সজাগ করতে চাই। যার মাধ্যমে সমাজের বিভিন্ন অসঙ্গতি ও রাজনীতির বিষয় তুলে ধরা হবে।

আরএ/এসকে

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS