• ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
logo

মিশিগানে অনুষ্ঠিত হলো ‘মিট অ্যান্ড গ্রিট’ অনুষ্ঠান

যুক্তরাষ্ট্র প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৭ ডিসেম্বর ২০২১, ০৯:৫৬
মিশিগানে অনুষ্ঠিত হলো ‘মিট এন্ড গ্রিট’ অনুষ্ঠান
মিশিগানে অনুষ্ঠিত হলো ‘মিট এন্ড গ্রিট’ অনুষ্ঠানে অতিথিরা, ছবি : প্রতিনিধি

মিশিগান ইসলামিক সেন্টার অব নর্থ ডেট্রয়েট মসজিদ আল-ফালাহর উদ্যোগে নির্বাচিত প্রতিনিধি ও মুসলিম কমিউনিটি নেতাদের নিয়ে অনুষ্ঠিত হলো মিট অ্যান্ড গ্রিট অনুষ্ঠান।

রোববার (৫ ডিসেম্বর) মিশিগান ডেট্রয়েটের ম্যাকডুগাল স্ট্রিটের আলফালাহ কনভেনশন সেন্টারে দুপুর ২টায় অনুষ্ঠিত হয় মিট অ্যান্ড গ্রিট অনুষ্ঠান। অনুষ্ঠানটি ফ্রন্টিয়ার একাডেমি ও উয়েইন কান্ট্রি কমিউনিটি কলেজের ট্রাস্টি কামাল রহমানের পরিচালনায় শুরু হয়। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তেলোয়াত করা হয়। পরে পরিচিতি পর্ব শেষে মুসলিম কমিউনিটির বিভিন্ন কার্যক্রম তথ্য তুলে ধরা হয় এবং ভবিষ্যতে কী কী কার্যক্রম পরিচালনা করা হবে, সেগুলো বিশেষভাবে উপস্থাপন করেন আয়োজকরা।

অনুষ্ঠানে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন কংগ্রেসওমেন রাশিদা তালিব, বর্তমান হ্যামট্রাম্যাক সিটি মেয়র ক্যারন মাজেউস্কি, নবনির্বাচিত হ্যামট্রাম্যাক সিটি মেয়র আমির গালিব, স্টেট রিপ্রেজেন্টেটিভ ইব্রাহিম আয়াস, হ্যামট্রাম্যাক সিটি কাউন্সিলম্যান কামরুল হাসান, কাউন্সিলম্যান খলিল রাফায়ি, কাউন্সিলম্যান মোহাম্মদ আলসোমারি, কাউন্সিলম্যান অ্যাডাম আলবারমাকি ও কাউন্সিলওমেন আমানডা জ্যাককোভস্কি।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ইকনা মিশিগান চ্যাপ্টারের সভাপতি ফাসহাদ মালিক, আল ফালাহ মসজিদের সভাপতি কোরবান চৌধুরী, আইসিএনডির নির্বাহী পরিচালক আতাউর খান, ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান প্রকৌশলী জিবরিল আমিন, ইমাম হাফিজ উদ্দিন, ইমাম আবদুল লতিফ আজমসহ বিভিন্ন পর্যায়ের জনপ্রতিনিধি, স্কুল বোর্ডের সদস্য, ইমাম, শিক্ষাবিদ, সেচ্ছাসেবী ও আইনশৃঙ্খলা বাহিনীর কর্মকর্তা, গণ্যমান্য ব্যক্তিবর্গ ছাড়াও বিভিন্ন টিভি ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকরা।
পি/টিআই

মন্তব্য করুন

daraz
  • অন্যান্য এর পাঠক প্রিয়
আরও পড়ুন
যুক্তরাষ্ট্রের মিশিগানে একুশের প্রথম প্রহরে শহিদদের প্রতি শ্রদ্ধা নিবেদন
X
Fresh