Mir cement
logo
  • ঢাকা মঙ্গলবার, ১৮ জানুয়ারি ২০২২, ৪ মাঘ ১৪২৮
discover

বইঘরে আসছে রাহিতুলের ‘এক্সক্লুসিভ’ বই

বইঘরে আসছে রাহিতুলের ‘এক্সক্লুসিভ’ বই
বইঘরে আসছে রাহিতুলের ‘এক্সক্লুসিভ’ বই

বইঘর-এর সঙ্গে যুক্ত হলেন তথ্যপ্রযুক্তিবিষয়ক জনপ্রিয় লেখক রাহিতুল ইসলাম। চলতি সপ্তাহে এ বিষয়ে ই-বুক অডিওবুকের প্ল্যাটফর্মের সঙ্গে চুক্তি স্বাক্ষরিত হয়।

শিগগিরই লেখক রাহিতুলের পাঠকপ্রিয় বইগুলোর ই-বুক সংস্করণ বইঘরে পাওয়া যাবে।

দেশ-বিদেশে বাড়ছে ই-বুকের চাহিদা। ডিজিটাল পাঠকদের কথা মাথায় রেখে লেখকরাও উদ্যোগী হচ্ছেন ই-বুক প্রকাশে। এরই মধ্যে বেশ কয়েকজন লেখক-সাহিত্যিকের সঙ্গে যুক্ত হয়ে কাজ শুরু করেছে বইঘর। এবার সেই তালিকায় যুক্ত হলো রাহিতুল ইসলামের নাম।

‘চরের মাস্টার কম্পিউটার ইঞ্জিনিয়ার’, ‘হ্যালো ডাক্তার আপা’, ‘কেমন আছে ফ্রিল্যান্সার নাদিয়া?’, ‘আউটসোর্সিং ও ভালোবাসার গল্প’, ‘ভালোবাসার হাটবাজার’, ‘ফ্রিল্যান্সার সুমনের দিনরাত’–এর মতো বইগুলো লিখে আলোচনায় এসেছেন রাহিতুল।

বইঘর অ্যাপের সঙ্গে সম্পৃক্ত হয়ে রাহিতুল জানান, আগামী ভালোবাসা দিবসে হ্যাকার নিয়ে বইঘর থেকে একটি এক্সক্লুসিভ ই-বুক পাঠকদের উপহার দেওয়া হবে।

ই-বুক প্রকাশের ব্যাপারে রাহিতুল বলেন, তথ্যপ্রযুক্তি খাতের সফল গল্পগুলো এখন ডিজিটাল মাধ্যমে খুব সহজেই পাওয়া যাবে। পাঠক তার পছন্দ মতো বই বইঘর থেকে বিশ্বের যেকোনো জায়গা থেকে পড়তে পারবেন, এটা ভেবেই ভালো লাগছে।

ইবিএস গ্রুপের বইঘর-এর সঙ্গে রাহিতুল ইসলামের চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, বইঘর-এর সিওও খালেদুর রহমান দেওয়ান, সিনিয়র ম্যানেজার মাইনুল হক রনি ও অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার সোমেশ্বর অলি।

আরএ/টিআই

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS