• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

যেসব স্কুলের শিক্ষার্থীদের আজ টিকা দেয়া হচ্ছে

আরটিভি নিউজ

  ০২ নভেম্বর ২০২১, ০৯:৩৮
যেসব স্কুলের শিক্ষার্থীদের আজ টিকা দেয়া হচ্ছে
ফাইল ছবি

রাজধানীর আটটি কেন্দ্রে আজ মঙ্গলবার ১২ থেকে ১৭ বছর বয়সী স্কুল শিক্ষার্থীদের টিকা দেয়া হচ্ছে।

সোমবার (১ নভেম্বর) সকালে শিক্ষামন্ত্রী এবং স্বাস্থ্যমন্ত্রী টিকাদান কর্মসূচির উদ্বোধনের পর সন্ধ্যায় উচ্চশিক্ষা অধিদপ্তর থেকে নির্ধারিত ৮টি কেন্দ্রের শিক্ষাপ্রতিষ্ঠানের তালিকা, শিক্ষার্থীর সংখ্যা ও সময় জানিয়ে দেওয়া হয়।

আদেশে বলা হয়েছে, টিকা দেওয়া শুরু হবে সকাল ৯টায়। চলবে বেলা ৩টা পর্যন্ত। প্রতিটি কেন্দ্রে থাকবে ১০টি বুথ। প্রতিটি বুথে আনুমানিক ২০০ শিক্ষার্থীকে টিকা দেওয়া হবে। শিক্ষার্থীদের টিকা কার্ডের দুটি কপি সঙ্গে আনতে হবে।

যেসব স্কুলের শিক্ষার্থীদের টিকা দেয়া হচ্ছে আজ

হার্ডকো ইন্টারন্যাশনাল স্কুল কেন্দ্র: সকাল ৯টা থেকে বেলা ১২টা পর্যন্ত ক্যামব্রিয়ান স্কুল অ‌্যান্ড কলেজ এবং বেলা ১২টা থেকে ৩টা পর্যন্ত ক্যামব্রিয়ান স্কুল অ‌্যান্ড কলেজ ও স্যার উইলসন স্কুলের শিক্ষার্থীরা টিকা পাবে।

সাউথপয়েন্ট স্কুল অ্যান্ড কলেজ কেন্দ্র: সকাল ৯টা থেকে বেলা ১২টা পর্যন্ত সাউথপয়েন্ট স্কুল অ্যান্ড কলেজ এবং বেলা ১২টা থেকে ৩টা পর্যন্ত সাউথপয়েন্ট স্কুল অ্যান্ড কলেজ ও খালেদ হায়দার মেমোরিয়াল জুনিয়র গালর্স স্কুলের শিক্ষার্থীরা টিকা পাবে।

চিটাগং গ্রামার স্কুল কেন্দ্র: সকাল ৯টা থেকে বেলা ১২টা পর্যন্ত চিটাগং গ্রামার স্কুল, বটমী হোম বালিকা উচ্চ বিদ্যালয়, তেজগাঁও সরকারি উচ্চ বিদ্যালয় এবং বেলা ১২টা থেকে ৩টা পর্যন্ত হলিক্রস বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীরা টিকা পাবে।

আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজ কেন্দ্র: সকাল ৯টা থেকে বেলা ১২টা পর্যন্ত আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজ, মতিঝিল সরকারি বালক বিদ্যালয় এবং বেলা ১২টা থেকে ৩টা পর্যন্ত মতিঝিল মডেল স্কুল অ্যান্ড কলেজ শিক্ষার্থীরা টিকা পাবে।

ঢাকা কমার্স কলেজ কেন্দ্র: সকাল ৯টা থেকে বেলা ১২টা পর্যন্ত ঢাকা কমার্স কলেজ, আহসানিয়া মিশন স্কুল অ্যান্ড কলেজ, ঢাকা শিক্ষা বোর্ড ল্যাবরেটরি স্কুল অ্যান্ড কলেজ এবং বেলা ১২টা থেকে ৩টা পর্যন্ত বিসিআইসি স্কুল অ্যান্ড কলেজের শিক্ষার্থীরা টিকা পাবে।

কাকলি হাই স্কুল অ্যান্ড কলেজ কেন্দ্র: সকাল ৯টা থেকে বেলা ১২টা পর্যন্ত কাকলি হাই স্কুল অ্যান্ড কলেজ, বিসিএসআইআর হাই স্কুল অ্যান্ড কলেজ, ইউরোপিয়ান স্ট্যান্ডার্ড কলেজ, ধানমন্ডি এবং বেলা ১২টা থেকে ৩টা পর্যন্ত মোহাম্মদ প্রিপারেটরি স্কুল অ্যান্ড কলেজের শিক্ষার্থীরা টিকা পাবে।

সাউথ ব্রিজ স্কুল কেন্দ্র: সকাল ৯টা থেকে বেলা ১২টা পর্যন্ত সাউথ ব্রিজ স্কুল ও উত্তরা হাই স্কুল অ্যান্ড কলেজ এবং বেলা ১২টা থেকে ৩টা পর্যন্ত মাইলস্টোন কলেজের শিক্ষার্থীরা টিকা পাবে।

স্কলাসটিকা স্কুল কেন্দ্র: সকাল ৯টা থেকে বেলা ১২টা পর্যন্ত স্কলাসটিকা স্কুল এবং বেলা ১২টা থেকে ৩টা পর্যন্ত আদমজী ক্যান্টনমেন্ট পাবলিক স্কুলের শিক্ষার্থীরা টিকা পাবে।

আরএ/

মন্তব্য করুন

daraz
  • অন্যান্য এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আজ ৩ ঘণ্টা গ্যাস থাকবে না যেসব এলাকায়
রাজধানীতে ফেসবুকে পোস্ট দিয়ে ট্রান্সজেন্ডার নারীর আত্মহত্যা
বৃষ্টি প্রার্থনায় রাজধানীতে ইসতিসকার নামাজ আদায়
রাজধানীর শ্যামবাজার ঘাটে লঞ্চে আগুন
X
Fresh