• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

সাবেক সভাপতি ওয়াকিল আহমেদ হিরনের বাবার মৃত্যুতে এলআরএফ এর শোক

আরটিভি নিউজ

  ৩০ জুলাই ২০২১, ১৩:০৩
সাবেক সভাপতি ওয়াকিল আহমেদ হিরনের বাবার মৃত্যুতে এলআরএফ এর শোক
আলহাজ একেএম নজরুল ইসলাম

আইন, আদালত, মানবাধিকার ও সংবিধান বিষয়ক সাংবাদিকদের সংগঠন ল রিপোর্টার্স ফোরামের (এলআরএফ) সাবেক সভাপতি ও দৈনিক সমকালের সিনিয়র রিপোর্টার ওয়াকিল আহমেদ হিরন এবং দীপ্ত টিভির বিশেষ প্রতিনিধি বায়েজীদ আহমেদ এর বাবা পানি উন্নয়ন বোর্ডের অবসরপ্রাপ্ত সহকারি পরিচালক আলহাজ একেএম নজরুল ইসলাম শুক্রবার (৩১ জুলাই) সকাল সোয়া আটটার দিকে ফরিদপুর গোয়ালচামট হাউজিং স্টেটের নিজ বাড়িতে মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৮ বছর।

একেএম নজরুল ইসলাম গোপালগঞ্জ জেলার মুকসুদপুর উপজেলার গোপীনাথপুর গ্রামে জন্মগ্রহণ করেন। কর্মজীবানে তিনি পানি উন্নয়ন বোর্ডের সহকারী পরিচালক হিসেবে ফরিদপুরে কর্মরত ছিলেন৷ ২০০৩ সালে তিনি সার্ভিস থেকে অবসরগ্রহণ করেন৷ ব্যক্তিজীবনে অত্যন্ত সৎ ও ধর্মপ্রাণ এই গুণি ব্যক্তি অবসরের পর হজব্রতও পালন করেন।

একেএম নজরুল ইসলাম বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন৷ মৃত্যুকালে তিনি স্ত্রী, তিন ছেলে, দুই মেয়েসহ অসংখ্য স্বজন, শুভাকাঙ্ক্ষী ও গুণগ্রাহী রেখে গেছেন৷ আজ বাদ জুমা ফরিদপুরের হাউজিং জামে মসজিদে জানাযা শেষে স্থানীয় আলীপুর কবরস্থানে তাকে সমাহিত করা হবে।

সাংবাদিক হিরনের বাবার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে এলআরএফ। সংগঠনের সভাপতি মাশহুদুল হক ও সাধারণ সম্পাদক মুহাম্মদ ইয়াছিন শোক বার্তায় মরহুমের আত্মার মাগফিরাত কামনা এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।
পি

মন্তব্য করুন

daraz
  • অন্যান্য এর পাঠক প্রিয়
আরও পড়ুন
চলন্ত ট্রেনে হার্ট অ্যাটাক, মেয়ের সামনে বাবার মৃত্যু
ছেলের মৃত্যুর খবর শুনে বাবার মৃত্যু
X
Fresh