logo
  • ঢাকা শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ৪ বৈশাখ ১৪২৮

ইবিতে নতুন তিন সহকারী প্রক্টর

ইবি×বিশ্ববিদ্যালয়×বছর×বিভাগীয়×সহকারী×মঙ্গলবার×আদেশ×দায়িত্ব×
ছবি আরটিভি নিউজ

ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) সহকারী প্রক্টর পদে নতুন তিন শিক্ষক নিয়োগ পেয়েছেন। আজ বুধবার দুপুর দুইটায় বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) আতাউর রহমান স্বাক্ষরিত এক অফিস আদেশে এ তথ্য জানা গেছে।আগামী এক বছর তারা এ দায়িত্ব পালন করবেন।

অফিস আদেশ সূত্রে, ফলিত পুষ্টি ও খাদ্য প্রযুক্তি বিভাগের সহযোগী অধ্যাপক ড. শফিকুল ইসলাম, ব্যবস্থাপনা বিভাগের সহযোগী অধ্যাপক ড. মুর্শিদ আলম এবং কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের সহযোগী অধ্যাপক জয়শ্রী সেনকে বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর হিসেবে নিয়োগ দেওয়া হয়েছে।

গতকাল মঙ্গলবার থেকে নতুন তিন সহকারী প্রক্টরকে আগামী এক বছররে জন্য দায়িত্ব দেন বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. শেখ আবদুস সালাম।

প্রসঙ্গত, গেলো ২২ ফেব্রুয়ারি গণিত বিভাগের সহযোগী অধ্যাপক ড. আনিছুর রহমান, আল-ফিকহ অ্যান্ড লিগ্যাল স্টাডিজ বিভাগের সহযোগী অধ্যাপক ড, নাছির উদ্দীন আযহারী এবং ব্যবস্থাপনা বিভাগের সহযোগী অধ্যাপক ড. জাহাঙ্গীর হোসেনে সহকারী প্রক্টর হিসেবে তাদের দায়িত্ব শেষ হয়। তাদের স্থলে এ তিনজনকে নতুন করে দায়িত্ব দেওয়া হয়েছে।

এ বিষয়ে নতুন দায়িত্বপ্রাপ্ত সহকারী প্রক্টর ড. শফিকুল ইসলাম বলেন, বিশ্ববিদ্যালয়ের সার্বিক নিরাপত্তা ও শিক্ষার্থীদের সার্বিক সহযোগিতার জন্য আমাকে যে দায়িত্ব দেওয়া হয়েছে তার জন্য বিশ্ববিদ্যালয় প্রশাসন ও সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানাচ্ছি। একইসঙ্গে সততা ও নিষ্ঠার সঙ্গে আমার দায়িত্ব পালনের জন্য সকলের সহযোগিতা কামনা করছি।

জেবি

RTV Drama
RTVPLUS