logo
  • ঢাকা শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ২০ ফাল্গুন ১৪২৭

দুর্ঘটনায় কুবির বাস সহকারী আহত

আহত×কুবি×বাস×সহকারী×মামা×ভিড়×শহরগামী×বাসচালক×
ফাইল ছবি

দুর্ঘটনায় আহত হয়েছেন কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) পরিবহন পুলের বাস সহকারী মো. আমির হোসেন।

গেলো রোববার বিকেলে কোটবাড়ির খানবাড়ি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বিশ্ববিদ্যালয় থেকে শহরগামী নীল বাস (কুমিল্লা-১১০০০৫) বিকেল পাঁচটায় রওয়ানা হয়ে কোটবাড়ির খানবাড়ি এলাকায় পৌঁছালে বিপরীত দিক দিয়ে একটি অটো হুট করে সামনে চলে আসে। এ সময় বাসচালক দুর্ঘটনা এড়াতে বাস বাম পাশে চাপিয়ে দেন। এ সময় বাসে ভিড়ের কারণে ঝুলে থাকা বাস সহকারী বাংলাদেশ পল্লী উন্নয়ন একাডেমির (বার্ড) দেয়ালের সঙ্গে লেগে আহত হন।

প্রত্যক্ষদর্শী শিক্ষার্থীরা জানান, বাসে এতো বেশি ভিড় ছিলো যে অনেকেই ঝুলে ঝুলে যাচ্ছিলো। তার মাঝে সবার বাইরের দিকে বাস সহকারী মামা ছিলেন, তাই উনার আজকে এই অবস্থা।

তারা আরও বলেন, আমরা বাস বৃদ্ধির জন্য বারবার আওয়াজ তুলেও প্রশাসন থেকে কোনও সমাধান পাইনি।

এ ব্যাপারে বাসচালক সুমন দাস বলেন, আমি লক্ষ্য করেছিলাম অটোতেও আমাদের শিক্ষার্থী ছিলো। তাদের কথা চিন্তা করে আমি একটু বামে চাপানোর চেষ্টা করলে আমার বাসের চাকা ঢালাইয়ের রাস্তা থেকে নেমে গিয়ে বাস হেলে যায়। এজন্য আমার হেল্পার আহত হয়।

এ ব্যাপারে পরিবহন পুলের প্রশাসনিক কর্মকর্তা জাহিদুল আলম আরটিভি নিউজকে বলেন, আমরা দুর্ঘটনার ব্যাপারে অবগত হয়েছি। এখানে তার কোনও দোষ ছিল না। বিপরীত পাশের অটোচালকের অসাবধানতার জন্য এতোকিছু হয়েছে। অটোকে রক্ষা করতে গিয়ে বাসের চাকা রাস্তা থেকে মাটিতে নেমে যায়, যার ফলে এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটেছে। আমরা খবর পেয়ে তাকে তখনই হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করেছি।

জেবি

RTV Drama
RTVPLUS