Mir cement
logo
  • ঢাকা শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ২ আশ্বিন ১৪২৮

যবিপ্রবির মেধাবী ছাত্র জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে, সহযোগিতার আবেদন

At the juncture of life and death of the meritorious student of Jabiprabi, an appeal for cooperation
জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) ছাত্র তাসিব আহমেদ

সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়ে জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে রয়েছেন যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) মেধাবী ছাত্র তাসিব আহমেদ (২২)। অর্থাভাবে তার চিকিৎসা বন্ধের উপক্রম হয়েছে। দরিদ্র পিতা জমি বিক্রি করে, সাহায্য সহযোগিতা নিয়ে কোনোক্রমে চিকিৎসা চালিয়ে যাচ্ছেন।

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের হিসাববিজ্ঞান বিভাগের তৃতীয় বর্ষের ছাত্র তাসিব আহমেদ যশোরের চৌগাছা উপজেলার কমলাপুর গ্রামের মিলন আহমেদের ছেলে। গত ২৫ জানুয়ারি যশোরের ঝিকরগাছায় সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হন তিনি। মাথায় আঘাতপ্রাপ্ত হওয়ায় তাকে যশোর জেনারেল হাসপাতাল থেকে ঢাকায় স্থানান্তর করা হয়। বর্তমানে তিনি ঢাকার শমরিতা হাসপাতালে মাথায় ইনজুরি নিয়ে লাইফ সাপোর্টে আছেন।

তাসিবের বাবা মিলন আহমেদ জানিয়েছেন, তাসিব মাথায় ইনজুরিতে জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে রয়েছে। তাসিবকে বাঁচাতে দ্রুত অপারেশন করতে হবে। এজন্য প্রায় ২০ লাখ টাকা দরকার। কিন্তু এত টাকা জোগাড় করে অপারেশন করানো পরিবারের পক্ষে অসম্ভব।

তিনি আরও জানান, তাসিবের চিকিৎসার জন্য প্রতিদিন প্রায় ৩০ থেকে ৫০ হাজার টাকা খরচ হচ্ছে। চিকিৎসার টাকা জোগাড় করতে জমি বিক্রি করেছি। এছাড়াও চিকিৎসার জন্য যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় থেকে এবং গ্রামের লোকজন সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছে। কিন্তু এতেও ব্যয় সংকুলান হচ্ছে না।

পরিবার অসচ্ছল হওয়ায় এত টাকা ব্যয় করে অপারেশন করানো তাদের পক্ষে সম্ভব নয়। তাই তাসিব আহমেদের চিকিৎসার জন্য সমাজের বিত্তবান ও দানশীল ব্যক্তির সাহায্য কামনা করেছেন তার পরিবারের সদস্যরা।

পি

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS