হিফজুল কোরআন প্রতিযোগিতার সিলেট জোনের অডিশন

প্রকাশ | ৩১ জানুয়ারি ২০২১, ১৩:২০

ধর্ম ডেস্ক, আরটিভি নিউজ
হিফজুল কোরআন প্রতিযোগিতার সিলেট জোনের অডিশন

মাহে রমজান উপলক্ষে মাসব্যাপী আরটিভির ১১তম আন্তর্জাতিক হিফজুল কোরআন প্রতিযোগিতা ‘জিপিএইচ ইস্পাত আলোকিত কোরআন-২০২১’ অনুষ্ঠান শুরু হয়েছে। রোববার (৩১ জানুয়ারি) সকাল ১০টায় অনুষ্ঠিত হয়েছে সিলেট জোনের অডিশন। এই অডিশনে বিচারক হিসেবে উপস্থিত ছিলেন হাফেজ মোহাম্মদ তারিক জামিল, হাফেজ মাওলানা লুৎফর রহমান ও হাফেজ মো. ওমর ফারুক। অডিশন শেষে বর্ণাঢ্য শোভাযাত্রার আয়োজন করা হয়।

দেশের মোট ১৮টি জোন থেকে অডিশনের মাধ্যমে সেরাদের বাছাই করে ঢাকার তেজগাঁওয়ে অবস্থিত বেঙ্গল মাল্টিমিডিয়া স্টুডিওতে ফাইনাল অডিশনের মাধ্যমে বাছাই করা হবে সেরা প্রতিযোগীদের। এরপর শুরু হবে মূল পর্ব। পুরো আয়োজনে বিচারক হিসেবে দক্ষতার সঙ্গে বিচারকার্য সম্পন্ন করবেন দেশবরেণ্য ও বিশ্বসেরা হাফেজ ও আলেমগণ।

জিপিএইচ ইস্পাত নিবেদিত আলোকিত কোরআন অনুষ্ঠানটি কোরআনের সুরকে এক অনন্য উচ্চতায় নিয়ে যাবে এবং দর্শকগণ একটি মনোমুগ্ধকর রিয়েলিটি শো দেখতে পাবে বলে আরটিভি কর্তৃপক্ষের বিশ্বাস। জিপিএইচ ইস্পাত নিবেদিত আলোকিত কোরআন অনুষ্ঠানটি রমজানের প্রতিদিন ইফতারের পূর্ব মুহূর্তে সম্প্রচারিত হবে। আগামী ১৩ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হবে প্রতিযোগিতার ‘সিলেকশন রাউন্ড’।

আরটিভির ১১তম আন্তর্জাতিক হিফজুল কোরআন প্রতিযোগিতা ‘জি পি এইচ ইস্পাত আলোকিত কোরআন-২০২১’ সম্পর্কে বিস্তারিত জানতে যোগাযোগ : ০১৭২১-২৯৪০২৫ এবং ফেসবুকে আপডেট পেতে ভিজিট করুন www.facebook.com/rtv-আলোকিত-কোরআন। 

পরবর্তী অডিশনের দিন ও স্থান

০২ ফেব্রুয়ারি (মঙ্গলবার), রংপুর জোন: ধাপকেল্লাবন্দ নূরানী হাফেজিয়া মাদরাসা, সিও বাজার, রংপুর। যোগাযোগ: ০১৭৩১-৪৯৫৩৩২।

০৩ ফেব্রুয়ারি (বুধবার), বগুড়া জোন: স্কুল অব দ্য হলি কুরআন, ওয়াতন ভবন, কানসগাড়ী, বগুড়া। যোগাযোগ: ০১৯১৪-৬৩১০৯৮।

০৪ ফেব্রুয়ারি (বৃহস্পতিবার), রাজশাহী জোন: তানযীমুল উম্মাহ হিফজ মাদরাসা রাজশাহী। এস এস প্যালেস, তেরোখাদিয়া শান্তিবাগ, ৪নং লেন, (তেরোখাদিয়া কাঁচা বাজারের উত্তরপাশে) রাজশাহী ক্যান্টনমেন্ট, রাজশাহী। যোগাযোগ: ০১৭৯২-৪০৩৪০৭, ০১৯১৯-৮২৯৮৪৮।

০৬ ফেব্রুয়ারি (শনিবার), ঢাকা-উত্তরা জোন: আল-নাহদা মডেল মাদরাসা, স্কুল রোড, গাওয়াইব, দক্ষিণখান। যোগাযোগ: ০১৯৭৯-৬৭৬৭০০।

এসআর/পি