• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

১১ মাস পর খুলেছে শাবি

সিলেট প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৭ জানুয়ারি ২০২১, ১৮:১৯
শাবি×ক্যাম্পাস×করোনা×সিলেট×ছাত্র×বিভাগ×বিশ্ববিদ্যালয়×কাউন্সিল×
ছবি আরটিভি নিউজ

করোনার কারণে ১১ মাস বন্ধ থাকার পর খুলেছে সিলেট শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস। আজ রোববার বিভিন্ন বিভাগের পরীক্ষা গ্রহণের মাধ্যমে বিশ্ববিদ্যালয়ের শিক্ষা কার্যক্রম শুরু হয়। এর আগে অনলাইনে ক্লাস চললেও বন্ধ ছিল ক্যাম্পাস।

করোনার কারণে গেলো বছরের ১৭ মার্চ বন্ধ হয়ে যায় ক্যাম্পাস। এরপর অনলাইনে ক্লাস চললেও নানান দিক বিবেচনায় একাডেমিক কাউন্সিল সভার সিদ্ধান্ত অনুযায়ী বিভিন্ন বিভাগের পরীক্ষাগ্রহণের মাধ্যমে যা খুলে দেওয়া হল। তবে বন্ধ থাকবে ছাত্রাবাস।

বাইরে থেকে আসা শিক্ষার্থী বিশেষত ছাত্রীদের নিরাপদ অবস্থানের ব্যাপারে সহযোগিতার কথা জানিয়েছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। স্বাস্থ্যবিধি মেনে শুরুতে ৪র্থ বর্ষ ও মাস্টার্স শ্রেণির পরীক্ষা গ্রহণ করা হবে।

আজ সকাল ১০টায় পরীক্ষা চলাকালে জেনেটিক ইঞ্জিনিয়ারিং অ্যান্ড বায়োটেকনোলজি (জিইবি) বিভাগের শিক্ষার্থীদের পরীক্ষার হল পরিদর্শন করেন উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ।

তিনি সুষ্ঠুভাবে পরীক্ষা গ্রহণের ব্যবস্থা করায় সন্থোষ প্রকাশ করেন এবং শিক্ষকদের ধন্যবাদ জানান। এ সময় উপাচার্যের সঙ্গে কোষাধ্যক্ষ অধ্যাপক ড. আনোয়ারুল ইসলাম, জিইবি বিভাগের প্রধান অধ্যাপক ড. শামসুল হক প্রধান ও একই বিভাগের অধ্যাপক ড. আসিফ ইকবাল উপস্থিত ছিলেন।

জেবি

মন্তব্য করুন

daraz
  • অন্যান্য এর পাঠক প্রিয়
আরও পড়ুন
২৪ ঘণ্টায় ১৬ জনের করোনা শনাক্ত
২৪ ঘণ্টায় করোনায় একজনের মৃত্যু, শনাক্ত ১৬
মেলার চাঁদা নিয়ে বিরোধ, মাদরাসাছাত্রকে ছুরিকাঘাতে হত্যা
চবির শাটল ট্রেনে কাটা পড়ে কিশোরের মৃত্যু
X
Fresh