• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

রিসাং ঝর্ণায় মারা যাওয়া অপু ছিলেন জবির শিক্ষার্থী

জগন্নাথ বিশ্ববিদ্যালয় প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০১ জানুয়ারি ২০২১, ১২:৫৬
ঝর্ণা×রিসাং×বিশ্ববিদ্যালয়×মেধাবী×বাংলাদেশ×
আরটিভি নিউজ

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) হিসাববিজ্ঞান বিভাগের ২০১৯-২০ শিক্ষাবর্ষের (১৫ ব্যাচ) মেধাবী শিক্ষার্থী অপু চন্দ্র দাস খাগড়াছড়ি জেলার রিসাং ঝর্ণায় এক মর্মান্তিক দুর্ঘটনায় মৃত্যুবরণ করেছেন।

গতকাল বৃহস্পতিবার বিকেলে এই দুর্ঘটনা ঘটে। অপু লক্ষ্মীপুরের বাসিন্দা। অপু ছাড়াও খাগড়াছড়ি জেলা সদরের রুইখই চৌধুরী পাড়ার প্রীতম দেবনাথ নামের আরেক যুবক এই দুর্ঘটনায় মারা যান। অপু চন্দ্র দাস খাগড়াছড়িতে তার খালাতো ভাইয়ের বাড়িতে বেড়াতে গিয়েছিলেন। খবর পেয়ে পুলিশ গতকাল সন্ধ্যার পর মরদেহ দুটি উদ্ধার করে।

মাটিরাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আলী আরটিভি নিউজকে জানান, গতকাল বৃহস্পতিবার দুপুরে অপু ও তার বন্ধু প্রীতম মোটরসাইকেলে করে রিসাং ঝর্ণায় ঘুরতে যান। তারা পাহাড় বেয়ে ঝর্ণার ওপরের অংশে ওঠে। এ সময় পা পিছলে দুজন নিচে পড়ে যান। সাঁতার না জানায় দুজনের কেউ উঠতে পারেনি।

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. মোস্তফা কামাল আরটিভি নিউজকে বলেন, মাটিরাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ আলীর সঙ্গে মোবাইল ফোনে কথা হয়েছে। অপুর মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করার ব্যাপারে ব্যবস্থা নিতে বলা হয়েছে।

জেবি

মন্তব্য করুন

daraz
  • অন্যান্য এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিজয় নিয়ে আশাবাদী নিপুণ, ফল যা হোক মেনে নেবেন কলি
পালিয়ে বাংলাদেশে এলেন আরও ১১ বিজিপি সদস্য
শাবনূরের বিকল্প নেই : ডিপজল
পর্তুগালে বাংলাদেশি স্থপতি মেরিনা তাবাসসুমের স্থাপত্য প্রদর্শনী
X
Fresh