• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

অফিসিয়াল ফেসবুক পেজের উদ্বোধন করলো রাবি

রাজশাহী বিশ্ববিদ্যালয় প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৯ সেপ্টেম্বর ২০২০, ১৮:০৮
Robi Facebook official
ফাইল ছবি

অফিসিয়াল ফেসবুক পেজের উদ্বোধন করেছে রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) প্রশাসন। বুধবার সকাল ১০টায় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক এম আব্দুস সোবহান উপাচার্য ভবনের সম্মেলন কক্ষে পেজটির উদ্বোধন করেন।

সীমিত পরিসরে আয়োজিত অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপ-উপাচার্য অধ্যাপক আনন্দ কুমার সাহা, উপ-উপাচার্য অধ্যাপক চৌধুরী জাকারিয়া, রেজিস্ট্রার অধ্যাপক এম এ বারী, পরীক্ষা নিয়ন্ত্রক অধ্যাপক আব্দুস সালাম, প্রকটর অধ্যাপক লুৎফর রহমান, ইনস্টিটিউশনাল কোয়ালিটি এ্যাসুরেন্স সেলের পরিচলক অধ্যাপক আবু বকর ইসমাইল ও আইসিটি সেন্টারের পরিচালক অধ্যাপক বাবুল ইসলাম।

উদ্বোধনী অনুষ্ঠানে পেজের অ্যাডমিন ও জনসংযোগ দপ্তরের প্রশাসক ড. আজিজুর রহমান পেজের প্রয়োজনীয়তা ও গুরুত্ব সম্পর্কে সংক্ষিপ্ত বক্তব্য দেন। এছাড়া মাল্টিমিডিয়া প্রজেক্টরে তথ্য-উপাত্ত উপস্থাপন করেন।

জানতে চাইলে ড. আজিজুর রহমান বলেন, প্রযুক্তিনির্ভর এই যুগে প্রযুক্তির যথাযথ ব্যবহার নিশ্চিতের মাধ্যমে শিক্ষার্থীদের কাছে তথ্যের প্রাপ্তি ও শেয়ার নিশ্চিত করতেই এই পেজ খোলা হয়েছে। যাতে শিক্ষার্থীরা বিশ্ববিদ্যালয়ের প্রয়োজনীয় তথ্য খুব দ্রুত পেতে পারে এবং অন্যান্য অনির্ভর তথ্যে বিভ্রান্ত না হয়।

জেবি

মন্তব্য করুন

daraz
  • অন্যান্য এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ফেসবুকে পোস্ট দিয়ে সন্তানকে নিয়ে ট্রেনের নিচে ঝাঁপ দিলেন মা
তীব্র গরমে ফেসবুকে ভাইরাল আবুল খায়েরের সেই বিজ্ঞাপন!
রাজধানীতে ফেসবুকে পোস্ট দিয়ে ট্রান্সজেন্ডার নারীর আত্মহত্যা
ফেসবুকে হারানো বিজ্ঞপ্তি দিয়ে মাকে খুঁজছে মেয়ে, ফারাজ করিমের পোস্ট
X
Fresh