• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

৩৫-এর কম বয়সী বয়ফ্রেন্ড খুঁজছেন ৮৫ বছরের নারী

লাইফস্টাইল ডেস্ক

  ১০ জুলাই ২০২১, ১৩:১৪
হ্যাটি রির্ট্রোজ

সঙ্গীর সঙ্গে একান্তে সময় কাটাতে চান। তাই তো সঙ্গীকে খুঁজছেন ৮৫ বছরের নারী। তবে এ জন্য পছন্দের পুরুষটির বয়স ৩৫-এর নিচে হতে হবে। আর তাকেই ভালোবাসতে চান। এমনই চাহিদার কথা বিজ্ঞাপনের মাধ্যমে জানিয়েছে নিউ ইয়র্কের বাসিন্দা হ্যাটি রির্ট্রোজ।

তিনি জানিয়েছেন, ৪৮ বছর বয়সে বিচ্ছেদ হয়। দুজন সন্তান রয়েছে। তারা সকলে বিবাহিত। তাদের সন্তানও রয়েছে। তবে সেই সংসারে রির্ট্রোজের ভূমিকা খুব একটা নেই। এক টিভি শো-তে খোলাখুলি চাহিদার কথা জানিয়েছেন তিনি।

হ্যাটি রির্ট্রোজ জানিয়েছেন, কয়েকদিন আগে তার একজন বয়ফ্রেন্ড ছিল। যার বয়স ছিল ৩৯ বছর। সেই সম্পর্ক বেশিদিন টিকেনি। তাই তো হতাশ হয়ে বিজ্ঞাপন দেন। সকল প্রকার ডেটিং অ্যাপও ব্যবহার করেন তিনি। বাম্বল-অ্যাপে বিজ্ঞাপনে দিয়েছিলেন তিনি। যেখানে লিখেছিলেন- এই মুহূর্তে কাউকে ডেটিং করছি না। তারপরই তার প্রতি ঝুঁকে পড়ে যুবকরা। এ কারণে ফের সম্পর্কে জড়াতে চান তিনি।

আরও পড়ুন ..বিয়ের অনুষ্ঠান চলাকালে ছেলেকে জুতা দিয়ে পেটালেন মা!

তিনি আরও জানিয়েছেন, সঙ্গীর সঙ্গে একান্তে সময় কাটানোর ইচ্ছা পোষণ করেন। তারপরই তার কাছে ফোন আসে। ইসরায়েল থেকে ফোন করা যুবককে কিউট মনে হয়েছে হ্যাটি রির্ট্রোজ’র। জানিয়েছেন, ১৯৮৪ সালে বিবাহ বিচ্ছেদ হওয়ায় ছেলে-মেয়ের কলেজ জীবনে কোনো অবদান রাখতে পারেননি। তবে সবকিছু অতীতের পাতায় রেখে এখন ৩৫ বছরের কম বয়সী যুবক বয়ফ্রেন্ড খুঁজছেন। সূত্র : জি-নিউজ

এসআর/পি

মন্তব্য করুন

daraz
  • অন্যান্য এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিচ্ছেদের গুঞ্জন উড়িয়ে শাশুড়ির সঙ্গে হোলি খেললেন ঐশ্বরিয়া
দেশে তালাকের সঙ্গে বিচ্ছেদও কমেছে
এবার স্বাগতাকে নিয়ে প্রাক্তন স্বামীর বিস্ফোরক মন্তব্য
বিচ্ছেদের পর সবাই আমার সঙ্গে প্রেম করতে চায় : স্বাগতা
X
Fresh