Mir cement
logo
  • ঢাকা শুক্রবার, ২৭ মে ২০২২, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৯

জ্যোতিষশাস্ত্রী ফকির ইয়াসির আরাফাত

  ১২ আগস্ট ২০২১, ২২:৩৫

জ্যোতিষীর চোখে আপনার বর্তমান সপ্তাহটি কেমন যাবে

জ্যোতিষশাস্ত্রী ফকির ইয়াসির আরাফাত

১৩ আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ থেকে ১৯ আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ পর্যন্ত কেমন যাবে ১২ রাশির জাতক-জাতিকার। এ নিয়ে লিখেছেন জ্যোতিষশাস্ত্রী ফকির ইয়াসির আরাফাত।

এ সপ্তাহে মহাকাশের গ্রহ সমূহের মধ্যে বুধের সিংহ রাশিতে অবস্থান। রবির কর্কট রাশিতে অবস্থান ও ১৭ তারিখ সিংহ রাশিতে গমন। শুক্রর কন্যা রাশিতে নীচস্ত অবস্থান। মঙ্গলের সিংহ রাশিতে অবস্থান। রাহুর বৃষ রাশিতে ও কেতুর বৃশ্চিক রাশিতে অবস্থান। শনির মকর রাশিতে বক্রী, বৃহস্পতির কুম্ভ রাশিতে বক্রী হয়ে নেপচুনের সঙ্গে অবস্থান। ইউরেনাসের মেষ রাশিতে অবস্থান। চন্দ্রর কন্যা, তুলা, বৃশ্চিক ও ধনু রাশিতে অবস্থান ১২ রাশির জাতক জাতিকার জন্য শুভাশুভ ফল বয়ে আনবে।

আসুন জানার চেষ্টা করি বছরের ৩৩তম সপ্তাহটি কি কি পরিবর্তন নিয়ে আসবে আপনাদের জীবনে।

মেষ রাশি (২১ মার্চ থেকে ২০ এপ্রিল) : সপ্তাহের শুরুতেই পাবেন কর্মস্থলে ভালো কোনো সুযোগ। সহকর্মী বা অধীনস্থ কর্মচারীদের সঙ্গে সম্পর্কের উন্নতি হবে। শারীরিক অবস্থা কিছুটা দুর্বল হলেও তা মৌসুমি অসুখ ছাড়া কিছু নয়। মধ্যভাগ থেকে ব্যবসায়ীক কাজে সফল হতে পারবেন। আর্থিক ক্ষেত্রে চলতে থাকা জটিলতা কাটিয়ে উঠতে পারবেন। দাম্পত্য সুখ-শান্তি ফিরে আসবে। শেষার্ধে ঝুঁকিপূর্ণ কাজ থেকে আশানুরূপ লাভের আশা। ব্যাংক ও ব্যক্তি ঋণ লাভের যোগ প্রবল। শেয়ার ব্যবসায়ীরা রহস্যজনক তথ্য দ্বারা লাভ করতে পারবেন। শেষ দিকে ভাগ্যের উন্নতি হবে। বিদেশ যাত্রার চেষ্টায় সফল হতে পারবেন। ভাগ্য উন্নতির চেষ্টায় বিদেশ গমনের যোগ।

বৃষ রাশি (২১ এপ্রিল থেকে ২০ মে) : সপ্তাহের শুরুতে প্রেম-ভালোবাসা বিষয়ে ভালো কোনো সংবাদ আসবে। সন্তানের সাফল্যে হবেন আনন্দিত। আয়-রোজগারে চলতে থাকা বাধা শিল্পী ও নির্মাতারা কাটিয়ে উঠতে সক্ষম হবেন। মধ্যভাগে কর্মস্থলে চলতে থাকা সকল বাধা সহকর্মীদের সাহায্যে দূর করতে পারবেন। শারীরিক ও মানসিক অবস্থার উন্নতি হবে। নতুন কর্ম লাভের যোগ। শেষার্ধে দাম্পত্য ক্ষেত্রে ভুল বুঝাবুঝি এড়িয়ে চলতে হবে। অকারণে বড় ধরনের ঝুঁকি নেয়া যাবে না। অংশীদারি ব্যবসা-বাণিজ্যে সন্দেহ ও অবিশ্বাস বড় বাধা হয়ে উঠবে। শেষ দিকে ঝুঁকিপূর্ণ ক্ষেত্র থেকে অপ্রত্যাশিত অর্থ লাভের যোগ। ব্যাংক ঋণ পেতে পারেন। শেয়ার বাণিজ্যে লাভ হবে।

মিথুন রাশি (২১ মে থেকে ২০ জুন) : শুরুতেই পারিবারিক জটিলতাগুলো ধীরে ধীরে কাটিয়ে উঠতে সক্ষম হবেন। আয়-রোজগারের চেষ্টায় অগ্রগতি হবে। আত্মীয় বিরোধ ধীরে ধীরে দূর হবে। পৈত্রিক স্থাবর সম্পত্তি লাভের যোগ। সপ্তাহের মধ্যভাগে সন্তানের পড়াশোনায় অগ্রগতির আশা। সৃজনশীল পেশাজীবী শিল্পী ও কলাকুশলীদের আর্থিক অবস্থা বলবান হয়ে উঠবে। তবে অনৈতিক সম্পর্কের কারণে দুর্নামের আশঙ্কা থাকছে। শেষার্ধে কর্মস্থলে দেখা দেবে সহকর্মী বিরোধ ও ভুল বুঝাবুঝি। ব্যবসায়ীরা কর্মচারীর দ্বারা ক্ষতির সম্মুখীন হতে পারেন। এলার্জী বা পেটের পীড়ায় ভোগান্তির আশঙ্কা। শেষ দিকে সাংসারিক ক্ষেত্রে জীবন সাথীর সাহায্য পাবেন। অবিবাহিতদের বিয়ের যোগ।

কর্কট রাশি (২১ জুন থেকে ২০ জুলাই) : সপ্তাহের শুরুতেই ছোট ভাই-বোনের বিয়ে শাদীর আলোচনা চলতে পারে। বিদেশ থেকে ভালো কোনো সংবাদ লাভের আশা। বস্ত্র ও তৈরি পোশাকের ব্যবসায় কিছু আয়-রোজগারের যোগ। প্রতিবেশীর সাহায্য লাভের আশা। মধ্যভাগে পারিবারিক কোনো জটিলতার অবসান হবে। স্থাবর সম্পত্তি সংক্রান্ত বিষয়ে অগ্রগতি। শেষার্ধে প্রেম-ভালোবাসায় অহেতুক ভুল বুঝাবুঝির সম্মুখীন হবেন। শিল্পী ও কলাকুশলীদের রহস্যজনক জটিলতা দেখা দেবে। কেউ আপনাকে ব্ল্যাকমেল করার চেষ্টা করতে পারে। সন্তানের শরীর-স্বাস্থ্য ভোগাবে। শেষ দিকে কর্মস্থলে সকলের সাহায্য পাবেন। নতুন দায়িত্ব লাভের আশা। গোপন শত্রুতা দূর করতে সক্ষম হবেন।

সিংহ রাশি (২১ জুলাই থেকে ২১ আগস্ট) : শুরুতেই আয়-রোজগার বৃদ্ধির সময়। কোনো ব্যবসা-বাণিজ্যে বিনিয়োগের কথাবার্তা চলতে পারে। বকেয়া টাকা আদায়ের সুযোগ আসবে। মধ্যভাগে আপনার যোগাযোগে হবে অগ্রগতি। বৈদেশিক ও আভ্যন্তরীণ যোগাযোগ বৃদ্ধি পাবে। ভালো সংবাদ লাভের আশা। পত্রিকায় কোনো বিজ্ঞাপন দিতে পারেন। শেষার্ধে আপনার সাংসারিক ক্ষেত্রে কোনো আত্মীয়ের চক্রান্তে দেখা দেবে জটিলতা। স্ত্রী ও সন্তানের সঙ্গে ভুল বুঝাবুঝির কারণে বাক্যালাপ বন্ধ করতে পারেন। প্রত্যাশিত কাজের ক্ষেত্রে প্রশাসনিক ব্যক্তিরা অহেতুক জটিলতা বাড়াবে। শেষ দিকে আসবে সন্তান বিষয়ে সুখ। সন্তানের পড়াশোনা ও ভবিষ্যৎ সম্পর্কিত দুশ্চিন্তার অবসান আশা করতে পারেন। প্রেম-ভালোবাসায় সাফল্য লাভ।

কন্যা রাশি (২২ আগস্ট থেকে ২২ সেপ্টেম্বর) : শুরুতেই সকল বাধা-ভয় কাটিয়ে নিজেকে প্রস্তুত করতে হবে। ব্যবসায়ীক সকল ভুল থেকে শিক্ষা নিয়ে নতুন করে আরম্ভ করুন। প্রযুক্তির সাহায্য ছাড়া চলা হবে কঠিন। সামাজিক ক্ষেত্রে আপনার সম্মান ও মর্যাদা বৃদ্ধি পাবে। মধ্যভাগে আর্থিক অবস্থার উন্নতি হবে। আদায় হবে বকেয়া বেতন, বিল ও পাওনা। কিছু অর্থ সঞ্চয় করতে পারেন। সপ্তাহের শেষার্ধে ছোট ভাই-বোনের সঙ্গে দেখা দেবে বিরোধ। প্রতিবেশীর দ্বারা ক্ষতিগ্রস্ত হতে পারেন। দুর্নাম বা অপবাদের শিকার হতে হবে। শেষ দিকে আত্মীয়-স্বজনের সাহায্য লাভ। প্রভাবশালী ব্যক্তির সহায়তায় সকল বিপদ থেকে রক্ষা পাবেন। মায়ের দোয়া লাভের সময়।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর থেকে ২১ অক্টোবর) : শুরুর দিকে বিদেশ সংক্রান্ত কাজে ভালো সংবাদ লাভ। ব্যবসায়ীক প্রয়োজনে দূরদেশে যাত্রা করতে হবে। সাংসারিক ব্যয়ভার মেটাতে অর্থ ব্যয়ের যোগ। প্রবাসীদের জীবনে সাফল্য লাভের সময়। মধ্যভাগে আপনার প্রভাব প্রতিপত্তি বৃদ্ধি পাবে। কর্মস্থলে নতুন পদ মর্যাদায় অসীন হতে পারেন। শেষার্ধে রহস্যজনক উৎস থেকে অর্থ লাভের যোগ। শ্যালক-শ্যালিকার সঙ্গে ভুল বুঝাবুঝির আশঙ্কা। খাদ্য বিষক্রিয়ার কবলে পড়তে পারেন। কীটপতঙ্গ বা মশাবাহিত রোগে ভোগান্তির আশঙ্কা। শেষ দিকে ভালো সংবাদ পাবেন। বৈদেশিক যোগাযোগ ও ই-কমার্সের ব্যবসায় সাফল্য লাভের আশা।

বৃশ্চিক রাশি (২২ অক্টোবর থেকে ২১ নভেম্বর) : শুরুতেই পারিবারিক জীবনে বড় ভাই-বোনের সাহায্য পাবেন। ব্যবসায়ীক ক্ষেত্রে আটকে থাকা বকেয়া টাকা আদায়ের সময়। বন্ধুর কল্যাণে ব্যবসায়ীক সুযোগ পেতে চলেছেন। মধ্যভাগে ব্যবসায়ীক প্রয়োজনে যেতে হবে দূরে। বিদেশ যাত্রার যোগ প্রবল। প্রবাসীদের জীবনে অপ্রত্যাশিত কোনো ঘটনা ঘটতে পারে। কিছু টাকা খোয়া যাওয়ার ভয় প্রবল। শেষার্ধে ব্যক্তি ও কর্মজীবনে দেখা দেবে ভুল বুঝাবুঝি। অপরের করা কোনো অপকর্মে আপনাকে জড়ানো হবে। কিছু ক্ষেত্রে দাম্পত্য জীবনে তার প্রভাব পড়তে পারে। শেষ দিকে আর্থিক অবস্থার উন্নতি হবে। সঞ্চয়ের ক্ষেত্রে সাফল্য লাভ। রেস্তোরা ব্যবসায় নতুন অর্ডার লাভ।

ধনু রাশি (২২ নভেম্বর থেকে ২০ ডিসেম্বর) : সপ্তাহের শুরুতেই চাকরি সংক্রান্ত তদবিরে হবেন সফল। প্রভাবশালী আত্মীয়ের কল্যাণে বেকারত্বের অভিশাপ থেকে মুক্তির আশা। ব্যক্তিজীবনে উন্নতি করতে পারবেন। গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেয়ার ফলে জীবনের মোড় ঘুরে যাবে। মধ্যভাগে বড় ভাইয়ের শারীরিক অবস্থার অবনতি হতে পারে। আয়-রোজগারের ক্ষেত্রে বন্ধুর সাহায্য আশা করতে পারেন। বকেয়া বেতন আদায়ের সুযোগ আসবে। শেষ দিকে আইনি জটিলতা বা শুল্ক ভ্যাট সংক্রান্ত জটিলতায় অর্থ ব্যয় করতে হবে। প্রবাসীদের কর্ম জীবনে আসবে কোনো ঝামেলা। দূরের যাত্রায় সতর্ক থাকবেন। শেষ দিকে আপনার প্রভাব প্রতিপত্তি ও ক্ষমতা বৃদ্ধির সময়। নিজের মেধা দিয়ে সফল হতে পারবেন।

মকর রাশি (২১ ডিসেম্বর থেকে ২০ জানুয়ারি) : শুরুতেই ভাগ্য উন্নতির সুযোগ আসবে। বৈদেশিক বাণিজ্যে সফল হওয়ার সময়। ধর্মীয় ও আধ্যাত্মিক কাজে অগ্রগতির আশা। উচ্চ শিক্ষার জন্য বিদেশ যেতে পারবেন। মধ্যভাগে কর্মস্থলে অপ্রত্যাশিত উত্থানের যোগ। হঠাৎ করেই চাকরি বদল করতে পারেন। প্রভাবশালী ব্যক্তির সাহায্য পাওয়া যাবে। পিতার সঙ্গে সম্পর্কের উন্নতি হতে থাকবে। শেষার্ধে আপনার আর্থিক অবস্থা হবে নাজুক। রহস্যজনক উৎস থেকে আয়-রোজগারের সুযোগ আসবে। বড় ভাই বা বন্ধুর সঙ্গে দেখা দেবে ভুল বুঝাবুঝি। ঠিকাদারি ব্যবসায় হঠাৎ করেই জটিলতার ভয়। বাড়তি অর্থ ব্যয় করতে হবে। শেষ দিকে আপনার আয়-রোজগারের চেয়ে ব্যয় হবে বেশি। বিদেশ যাত্রায় সফল হবেন।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি হতে ১৮ ফেব্রুয়ারি) : শুরুতেই ঝুঁকিপূর্ণ কাজে লাভবান হতে পারেন। পাওনা দেনা মিটিয়ে নেয়ার চাপ বৃদ্ধি পাবে। রাস্তাঘাটে সতর্ক থাকবেন। দুর্ঘটনা এড়িয়ে চলতে হবে। মধ্যভাগে বিদেশ যাত্রায় সফল হবেন। বৈদেশিক কাজে অগ্রগতি হবে। ভাগ্য উন্নতির ক্ষেত্রে কোনো শিক্ষক বা গুরুজনের সাহায্য পাওয়ার আশা। উচ্চ শিক্ষার্থে বিদেশ যাত্রার যোগ প্রবল। সপ্তাহের শেষার্ধে কর্মস্থলে অনাকাঙ্ক্ষিত জটিলতা দেখা দেবে। পদস্থ কর্মকর্তার সঙ্গে ভুল বুঝাবুঝির ফলে কর্মহানীর আশঙ্কা প্রবল। সতর্ক হতে হবে। পৈত্রিক স্থাবর সম্পত্তি বিষয়ে ভাই-বোনের সঙ্গে জটিলতার আশঙ্কা। শেষ দিকে বন্ধুর সাহায্য পাবেন। আদায় হবে সকল বকেয়া বিল ও বেতন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি থেকে ২০ মার্চ) : সপ্তাহের শুরুতেই ব্যবসায়ীক ক্ষেত্রে সফল হতে পারবেন। অংশীদারি ব্যবসা-বাণিজ্যে সফল হওয়ার সময়। দাম্পত্য ক্ষেত্রে চলতে থাকা সকল জটিলতা কেটে যাবে। মধ্যভাগে ব্যাংক ঋণ সংক্রান্ত বিষয়ে সাফল্য লাভের আশা। পেতে পারেন কাঙ্ক্ষিত ঋণ। আইনি জটিলতা কাটিয়ে উঠতে পারবেন। শেষার্ধে ধর্মীয় ও আধ্যাত্মিক ক্ষেত্রে প্রতারিত হওয়ার আশঙ্কা প্রবল। বিদেশ গমনের ক্ষেত্রে আদম ব্যাপারী আপনাকে ঠকাতে পারে। বৈদেশিক বাণিজ্যে অহেতুক কিছু জটিলতা সৃষ্টি হবে। রহস্যজনক কাজে সফল হওয়ার সময়। শেষ দিকে কর্মস্থলে উন্নতির যোগ প্রবল। ব্যবসায়ীক ক্ষেত্রে সফলতার সময়। বেকারদের বেসরকারি চাকরি লাভের চেষ্টা সফল হবে।

এসআর/

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS