Mir cement
logo
  • ঢাকা সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ১৪ অগ্রহায়ণ ১৪২৮

জ্যোতিষীর চোখে আপনার বর্তমান সপ্তাহটি কেমন যাবে

জ্যোতিষশাস্ত্রী ফকির ইয়াসির আরাফাত

৬ আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ থেকে ১২ আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ পর্যন্ত কেমন যাবে ১২ রাশির জাতক-জাতিকার। এ নিয়ে লিখেছেন জ্যোতিষশাস্ত্রী ফকির ইয়াসির আরাফাত।

এ সপ্তাহে মহাকাশের গ্রহ সমূহের মধ্যে বুধের ৮ আগস্ট সিংহ রাশিতে অবস্থান। রবির কর্কট রাশিতে অবস্থান। শুক্রর সিংহ রাশিতে অবস্থান ও ১১ আগস্ট কন্যা রাশিতে গমন ও নীচস্ত হওয়া। মঙ্গলের সিংহ রাশিতে অবস্থান। রাহুর বৃষ রাশিতে ও কেতুর বৃশ্চিক রাশিতে অবস্থান। শনির মকর রাশিতে বক্রী, বৃহস্পতির কুম্ভ রাশিতে বক্রী হয়ে নেপচুনের সঙ্গে অবস্থান। ইউরেনাসের মেষ রাশিতে অবস্থান। চন্দ্রর মিথুন কর্কট সিংহ ও কন্যা রাশিতে অবস্থান ১২ রাশির জাতক-জাতিকার জন্য শুভাশুভ মিশ্র ফল বয়ে আনবে।

আসুন জানার চেষ্টা করি ১২ রাশির জাতক-জাতিকার বর্তমান সপ্তাহটি কী কী পরিবর্তন নিয়ে আসবে।

মেষ রাশি (২১ মার্চ থেকে ২০ এপ্রিল) : বৈদেশিক যোগাযোগের জন্য সপ্তাহের শুরুটা শুভ সম্ভাবনাময়। অনলাইন ক্রয়-বিক্রয়ে অপ্রত্যাশিত ছাড় পেতে পারেন। ছোট ভাই-বোনের বিবাহ-শাদীর জন্য অর্থ ব্যয় করতে হবে। মধ্যভাগে প্রত্যাশা পূরণের সময়। পারিবারিক জীবনে চলতে থাকা সকল জটিলতা কেটে যাবে। আত্মীয়-স্বজনের সাহায্য-সহযোগিতা পাবেন। যানবাহন ক্রয়-বিক্রয়ের সম্ভাবনা। শেষার্ধে প্রেম-ভালোবাসায় অগ্রগতির আশা। বিদ্যার্থীদের পড়াশোনার চাপ বৃদ্ধি পাবে। নিঃসন্তানদের সন্তান লাভের সুযোগ আসবে। সপ্তাহের শেষ দিকে কর্মস্থলে যোগদান ও কর্মে কিছু জটিলতা মোকাবেলা করতে হবে। সহকর্মী ও কর্মচারীদের সাহায্য লাভের আশা।

বৃষ রাশি (২১ এপ্রিল থেকে ২০ মে) : আয়-রোজগারের জন্য সপ্তাহের শুরুটা শুভ। বকেয়া টাকা আদায় করতে পারবেন। খুচরা ও পাইকারি ব্যবসা-বাণিজ্যে আশানুরূপ লাভ হবে। গৃহে শ্যালক-শ্যালিকার আগমন হতে চলেছে। মধ্যভাগে বৈদেশিক যোগাযোগে অগ্রগতি। অনলাইন ব্যবসা-বাণিজ্যে সফল হতে পারবেন। গণমাধ্যমে কাজের সুবর্ণ সুযোগ আসবে। শেষার্ধে পারিবারিক ক্ষেত্রে অগ্রগতি হবে। ভূমি স্থাবর সম্পত্তি ক্রয়ে সফল হতে পারবেন। আত্মীয়-স্বজনের সাহায্য লাভ। শেষ দিকে সৃজনশীল কাজে গতি আসবে। প্রেমিক-প্রেমিকাদের মিলনের সময়। শিল্পী ও কলাকুশলীদের নতুন কাজের যোগাযোগ বৃদ্ধি পাবে।

মিথুন রাশি (২১ মে থেকে ২০ জুন) : শুরুতেই আপনার প্রভাব, প্রতিপত্তি ও ক্ষমতা বৃদ্ধির সময়। গুরুত্বপূর্ণ কিছু ব্যবসায়ীক আলোচনায় অগ্রগতি হবে। দাম্পত্য সুখ-শান্তি ফিরে পাওয়ার আশা। মধ্যভাগে আয়-রোজগারের ক্ষেত্রে সফল হতে পারবেন। ব্যবসায়ীক বকেয়া আদায় হবে। সঞ্চয়ের চেষ্টা হবে সফল। শেষার্ধে আপনার অনলাইন ব্যবসা-বাণিজ্যে আয়ের যোগ। বিদেশ থেকে আসবে কাঙ্ক্ষিত সংবাদ। গণমাধ্যমে কাজের সুযোগ আসবে। ব্যবসায়ীক ক্ষেত্রে উন্নতির সময়। শেষ দিকে প্রত্যাশা পূরণ হবে। আত্মীয়-স্বজন ও বন্ধু-বান্ধবের সাহায্য লাভের আশা। ভূমি স্থাবর সম্পত্তি সংক্রান্ত কোনো সমস্যার আশু সমাধান আশা করতে পারেন। গৃহ পরিবর্তনের যোগ প্রবল।

কর্কট রাশি (২১ জুন থেকে ২০ জুলাই) : বৈদেশিক কাজ-কর্ম ও ব্যবসা-বাণিজ্যে উন্নতির যোগ। প্রবাসীদের ভাগ্য উন্নতির সময়। আইনগত জটিলতায় অর্থহানির আশঙ্কা। ব্যবসার প্রয়োজনে বিদেশ যেতে হবে। মধ্যভাগে আপনার প্রভাব, প্রতিপত্তি ও ক্ষমতা বৃদ্ধির আশা। অসুস্থদের শারীরিক অবস্থার উন্নতি হতে থাকবে। মানসিক অস্থিরতা ও প্রতিকূলতা কাটিয়ে উঠতে সক্ষম হবেন। সংসারে স্বচ্ছতা ফিরে আসার জন্য সপ্তাহের শেষার্ধ শুভ। ব্যবসা-বাণিজ্য শুরু করতে পারার কারণে আর্থিক দুশ্চিন্তা কাটতে শুরু করবে। খাদ্য ও পানীয়ের ব্যবসায় আশানুরূপ অগ্রগতির দিন। শেষ দিকে বৈদেশিক যোগাযোগে সফল হবেন। বিদেশ থেকে কাঙ্ক্ষিত ভিসা লাভের আশা। প্রযুক্তি নির্ভর কর্মক্ষেত্রে কাজের ব্যবস্থা হতে চলেছে। ছোট ভাই-বোনের বিদেশ যাত্রার যোগ প্রবল।

সিংহ রাশি (২১ জুলাই থেকে ২১ আগস্ট) : সপ্তাহের শুরুতেই আসবে কিছু বকেয়া অর্থ। ব্যবসা-বাণিজ্যে অগ্রগতির আশা করতে পারেন। আর্থিক ক্ষেত্রে বড় ভাই-বোন বা বন্ধুর সাহায্য পেতে চলেছেন। চাকরিজীবীদের বকেয়া অর্থ আদায় হবে। মধ্যভাগে বিদেশ থেকে ভালো সংবাদ লাভের যোগ। সাংসারিক ব্যয় কিছুটা বৃদ্ধি পাবে। শরীর স্বাস্থ্যের উন্নতি আশা করতে পারেন। শেষার্ধে আপনার প্রভাব, প্রতিপত্তি ও ক্ষমতা বৃদ্ধির সময়। সকল বাধা ও প্রতিবন্ধকতা কাটিয়ে আবার স্বাভাবিক উন্নতির ধারায় চলে আসবেন। নিজের বুদ্ধি ও কৌশল দিয়ে সকল বাধা ও সমস্যার সমাধানের সময়। শেষ দিকে ব্যবসায় সাফল্য লাভের সময়। আয়-রোজগারে হবে অগ্রগতি। সঞ্চয়ের সুযোগ আসবে।

কন্যা রাশি (২২ আগস্ট থেকে ২২ সেপ্টেম্বর) : শুরুতেই প্রভাবশালী লোকের সাহায্য পাওয়া যাবে। আর্থিক অনিশ্চয়তা দূর করতে পিতার সাহায্য পাবেন। নতুন কোনো কর্মস্থলে যোগদানের আলোচনা চূড়ান্ত হতে চলেছে। ব্যবসায়ীক আয়-রোজগারের জন্য সপ্তাহের মধ্যভাগ বলবান। চাকরিজীবীদের বকেয়া অর্থ আদায় হওয়ার সুযোগ আসবে। বন্ধুদের পূর্ণ সাহায্য পেতে পারেন। সপ্তাহের শেষার্ধে আইনি জটিলতার সমাধান আসবে। বিদেশ যাত্রার যোগ প্রবল। সাংসারিক কাজে দূরে যেতে হবে। ট্রান্সপোর্ট ব্যবসায়ীরা আশানুরূপ আয়-রোজগারের সুযোগ। শেষ দিকে আপনার প্রভাব ও ক্ষমতা বৃদ্ধি পাবে। কর্মস্থলে উপস্থিত বুদ্ধি ও কৌশল দিয়ে সমস্ত প্রতিকূলতা দূর করতে পারবেন।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর থেকে ২১ অক্টোবর) : সপ্তাহের শুরুটা ভাগ্য উন্নতির। বিদেশ যাত্রার চেষ্টা হবে সফল। উচ্চ শিক্ষার জন্য দূরে যাত্রার যোগ। ধর্মীয় ও আধ্যাত্মিক কাজে মানসিক প্রশান্তি পাবেন। মধ্যভাগে কর্ম ক্ষেত্রে অগ্রগতি হবে। অনেক বাধা-বিপত্তি আসলেও আপনার ধৈর্য ও কর্তব্য নিষ্ঠার জোরে কাজের মাধ্যমে কর্তৃপক্ষের নজরে আসবেন। পিতার সাহায্য পাওয়া যাবে। নতুন কর্মস্থলে যোগদানের সময়। শেষার্ধে আপনার আর্থিক ক্ষেত্রে অগ্রগতি হবে। বকেয়া কিছু টাকা আদায়ের সময়। বড় ভাই-বোনের সাহায্য পাবেন। শেষ দিকে বৈদেশিক কাজে সফল হতে পারবেন। ব্যয় তুলনামূলক বৃদ্ধির আশঙ্কা। কিছু বকেয়া বিল সার্ভিস চার্জ প্রদানে অর্থ ব্যয় হবে।

বৃশ্চিক রাশি (২২ অক্টোবর থেকে ২১ নভেম্বর) : সপ্তাহের শুরুতেই পাওনাদারের তাগাদা বৃদ্ধি পাবে। বকেয়া অর্থ আদায়ে হতে হবে পেরেশান। কোনো সম্পত্তি বন্ধক রেখে টাকা ধার করতে হবে। মধ্যভাগে সাংসারিক ক্ষেত্রে প্রবাসী কারো সাহায্য পাবেন। বৈদেশিক পণ্যের বাণিজ্যে আশানুরূপ লাভের আশা করতে পারেন। ভাগ্য সহায় হওয়াতে উচ্চ শিক্ষায় সফল হওয়ার সময়। ধর্মীয় কাজে অর্থ ব্যয় হবে। শেষার্ধে কর্মজীবনে উন্নতির আশা। নতুন কর্মস্থলে যোগদানের সুযোগ আসবে। আয়-রোজগারের ক্ষেত্রে সপ্তাহের শেষ দিকটা বলবান। ব্যবসায়ীকভাবে লাভবান হবেন। প্রভাবশালী কারো সহায়তায় ব্যবসায়ীক বকেয়া আদায় হবে। বন্ধুর সাহায্য লাভ।

ধনু রাশি (২২ নভেম্বর থেকে ২০ ডিসেম্বর) : দাম্পত্য ক্ষেত্রে সপ্তাহের শুরুতেই সাফল্য আসবে। অংশীদারি ব্যবসা-বাণিজ্যে আশানুরূপ লাভবান হতে পারবেন। অবিবাহিতদের বিয়ের যোগ প্রবল। মধ্যভাগে ব্যাংক ঋণ জটিলতায় আর্থিক অবস্থা হবে নাজুক। কারো কাছ থেকে ধার করে ব্যাংকের ঋণ পরিশোধ করতে হবে। ঝুঁকিপূর্ণ বিনিয়োগ থেকে আশানুরূপ আয়-রোজগারের সুযোগ আসবে। সপ্তাহের শেষার্ধে বিদেশে ভাগ্য উন্নতির যোগ। উচ্চ শিক্ষায় হবেন সফল। বৈদেশিক বাণিজ্যে করোনাকালেও হবেন সফল। আপনার মনের বাসনা পূরণ হবে। সপ্তাহের শেষ দিকে কর্ম ক্ষেত্রে অগ্রগতি। সরকারি চাকরি লাভের আশা। প্রভাবশালী আত্মীয়ের সাহায্য পাবেন।

মকর রাশি (২১ ডিসেম্বর থেকে ২০ জানুয়ারি) : সপ্তাহের শুরুতেই কাজ-কর্মে দেখা দেবে কিছু জটিলতা। সহকর্মী ও অধীনস্থ কর্মচারীদের সঙ্গে বিরোধে জড়িয়ে পড়তে পারেন। নিজের স্বাস্থ্যের প্রতি বিশেষ নজর দিতে হবে। সপ্তাহের মধ্যভাগে দাম্পত্য সুখ-শান্তি ফিরে পাবেন। ব্যবসা-বাণিজ্যে আয়-রোজগারের আশা। আর্থিক ক্ষেত্রে হবে অগ্রগতি। শেষার্ধে ব্যাংক ঋণের চাপ বৃদ্ধি পাবে। হঠাৎ করেই ঝুঁকিপূর্ণ বাণিজ্যে লোকসানের সম্মুখীন হতে পারেন। শেয়ার ব্যবসায়ীদের সতর্ক হতে হবে। নিকটাত্মীয়ের মৃত্যু সংবাদ পেতে পারেন। শেষ দিকে ভাগ্য সহায় হওয়ার আশা। জীবন-জীবিকা বা ব্যবসা-বাণিজ্যের প্রয়োজনে বিদেশ যাত্রার যোগ প্রবল। বৈদেশিক কাজের সূত্রে অর্থ লাভ।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি থেকে ১৮ ফেব্রুয়ারি) : শুরুতেই মিডিয়ার কাজে অগ্রগতি হবে। তবে দুর্নাম ও বদনাম এড়িয়ে চলতে হবে। কারো সঙ্গে কোনো প্রকার জটিলতায় না জড়ানোই ভালো। সন্তানের উচ্চ শিক্ষা ও চারিত্রিক সৌন্দর্য্য তৈরিতে আপনাকে তৎপর হতে হবে। মধ্যভাগে কর্মস্থলে দেখা দেবে জটিলতা। সহকর্মীরা আপনার পেছনে অযথাই লেগে থাকবে। কর্মচারী কারো দ্বারা প্রতারিত হওয়ার ভয়। সপ্তাহের শেষার্ধে ব্যবসায়ীকভাবে অগ্রগতির যোগ। বকেয়া অর্থ আদায়ের ক্ষেত্রে সফল হবেন। আয়-রোজগারের ক্ষেত্রে অংশীদারি ব্যবসায়ীরা হবেন লাভবান। শেষ দিকে শেয়ার ব্যবসা ও ক্রিপ্টো ব্যবসায়ীরা সতর্ক থাকবেন। নানা রকম জটিলতা ও প্রশাসনিক হয়রানির আশঙ্কা দেখা দেবে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি থেকে ২০ মার্চ) : পারিবারিক জীবনে আত্মীয়-স্বজনের সাহায্য লাভের আশা। চলতে থাকা মন্দা কাটিয়ে উঠতে পারবেন। স্থাবর সম্পত্তি বিক্রয়ে অগ্রগতি হবে। সপ্তাহের মধ্যভাগে প্রেম-ভালোবাসায় সফল হবেন। পাবেন সৃজনশীল কাজের স্বীকৃতিস্বরূপ রাষ্ট্রীয় মর্যাদা। শিল্পকলার সঙ্গে জড়িতদের নতুন কাজের সুযোগ আসবে। সপ্তাহের শেষার্ধে শরীর-স্বাস্থ্য ভোগাবে। কাজ-কর্মে সহকর্মীদের সাহায্য পাবেন। ব্যবসায়ীরা কর্মচারী সংকটে ব্যবসা-বাণিজ্য পুরোপুরি আরম্ভ করতে হবেন ব্যর্থ। চাকরিজীবীদের গোপন শত্রুতা এড়িয়ে চলতে হবে। সপ্তাহের শেষ দিকে দাম্পত্য ক্ষেত্রে উন্নতি হবে। অংশীদারি কাজের মাধ্যমে অর্থ পেতে পারেন।

এসআর/

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS