Mir cement
logo
  • ঢাকা শনিবার, ৩১ জুলাই ২০২১, ১৬ শ্রাবণ ১৪২৮

জ্যোতিষশাস্ত্রী ফকির ইয়াসির আরাফাত মেহেদী

  ১৭ জুলাই ২০২১, ১৫:৫২
আপডেট : ১৭ জুলাই ২০২১, ১৬:০১

১২ রাশির জাতক-জাতিকার কেমন যাবে দিনটি

রাশিফল

১৮ জুলাই ২০২১ খ্রিস্টাব্দ, রোববার, ৩ শ্রাবণ ১৪২৮ বঙ্গাব্দ

মেষ রাশি (২১ মার্চ - ২০এপ্রিল) : আজ মেষ রাশির জাতক-জাতিকার সংসার জীবনে জীবন সাথীর পূর্ণ সাহায্য লাভের আশা। ব্যবসা-বাণিজ্যে চলমান স্থবিরতা ধীরে ধীরে কাটিয়ে আনতে সক্ষম হবেন। অংশীদারি ব্যবসা-বাণিজ্যে আশানুরূপ আয়-রোজগার করতে পারবেন। নতুন ব্যবসায়ীক পরিকল্পনায় সফল হতে পারবেন। মৌসুমি ব্যবসায়ীরা আশানুরূপ লাভ করবেন।

বৃষ রাশি (২১ এপ্রিল - ২০ মে) : বৃষ রাশির জাতক-জাতিকাকে আজ শরীর স্বাস্থ্য সম্পর্কে সতর্ক হতে হবে। রাশিপতির গৃহ পরিবর্তন করায় শরীর ভোগাতে পারে। কর্মস্থলে কাজ-কর্ম নিয়ে কর্তৃপক্ষর সঙ্গে ভুল বুঝাবুঝি এড়িয়ে চলতে হবে। কর্মচারী বা কাজের লোকের সাহায্য লাভের আশা। সহকর্মী ও অনুগত কর্মীদের প্রতি সদয় হতে হবে।

মিথুন রাশি (২১ মে - ২০ জুন) : মিথুন রাশির জাতক-জাতিকার সৃজনশীল কাজে আজ সাফল্য লাভের আশা। অনলাইনের কোনো প্রতিযোগিতামূলক পরীক্ষায় সফল হতে পারবেন। সন্তানের জন্য কেনাকাটার প্রয়োজন হয়ে পড়বে। সন্তানের মানসিক বিকাশে আপনার বন্ধুত্বের খুব প্রয়োজন। সন্তানের বিদেশ যাত্রা ও বিবাহ-শাদীর বিষয়ে অগ্রগতি।

কর্কট রাশি (২১ জুন - ২০ জুলাই) : কর্কট রাশির জাতক-জাতিকার দিনটি পারিবারিক সম্পর্কগুলো পুনরুদ্ধারের। বহুদিন ধরে জমে থাকা পারিবারিক সমস্যাগুলো মিটিয়ে নিতে হবে। মায়ের সঙ্গে চলতে থাকা মনোমালিন্য কেটে যাবে। স্থাবর সম্পত্তি লাভ ও গৃহ পরিবর্তনের জন্য দিনটি শুভ সম্ভাবনাময়। গবাদি পশুর ক্রয়-বিক্রয়ে লাভবান হতে পারেন।

সিংহ রাশি (২১ জুলাই - ২১ আগস্ট) : সিংহ রাশির জাতক-জাতিকাদের দিনটি অনলাইনের কাজে সফলতার। আপনার সৃজনশীল কাজের মাধ্যমে বহু আয়-রোজগার করতে পারবেন। আউট সোর্সিং থেকে উপার্জনের সুযোগ আসবে। অনলাইন বিক্রয়ে লাভবান হবেন। বিদেশ থেকে ভালো কোনো সুযোগ আসবে। ছোট ভাই-বোনের সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করতে পারেন।

কন্যা রাশি (২২ আগস্ট - ২২ সেপ্টেম্বর) : কন্যা রাশির জাতক-জাতিকার দিনটি আয়-রোজগারের। খুচরা ও পাইকারি ব্যবসা-বাণিজ্যে আজ সুযোগ আসবে আশানুরূপ লাভের। পেতে পারেন বকেয়া কিছু টাকা। রেস্তোরা ব্যবসায়ীদের আয়-রোজগারে অগ্রগতি হবে। দেবর-ননদের সঙ্গে চলতে থাকা জটিলতা কাটিয়ে উঠতে পারবেন। সঞ্চিত অর্থ বৃদ্ধির আশা।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর - ২১ অক্টোবর) : তুলা রাশির জাতক-জাতিকার ব্যক্তি ও পারিবারিক জীবনে অপ্রত্যাশিত শুভ ঘটনা ঘটতে চলেছে। অবিবাহিতদের হঠাৎ করেই বিয়ের ক্ষেত্রে হবে অগ্রগতি। ব্যবসায়ীদের আয়-রোজগারে হবে অগ্রগতি। নিজের নেয়া পারিবারিক সিদ্ধান্তগুলো পুনর্বিবেচনা করুন। কোনো বিষয়ে হুজুগ খুব একটা ভালো নয়।

বৃশ্চিক রাশি (২২ অক্টোবর - ২০ নভেম্বর ) : বৃশ্চিক রাশির জাতক-জাতিকাকে অপব্যয় থেকে দূরে থাকতে হবে। বৈদেশিক কাজে প্রভাবশালী ব্যক্তির সাহায্য লাভের আশা। প্রবাসীদের কর্মজীবনে অপ্রত্যাশিত উত্থানের সময়। ট্রাভেল এজেন্সি ব্যবসায়ীদের আয়-রোজগার বৃদ্ধি পাবে। ট্রান্সপোর্ট ব্যবসায়ীরা কাঙ্ক্ষিত আয়-রোজগার করতে পারবেন।

ধনু রাশি (২১ নভেম্বর - ২০ ডিসেম্বর) : ধনু রাশির জাতক-জাতিকার বকেয়া অর্থ আদায়ের যোগ। আয়-রোজগারের ক্ষেত্রে অপ্রত্যাশিত উন্নতির সুযোগ আসবে। বড় ভাই-বোনের সঙ্গে সম্পর্কের টানাপোড়েন দূর হয়ে আসবে। প্রবাসী বন্ধুর সাহায্য সহযোগিতা পেতে পারেন। চাকরিজীবীদের বকেয়া বেতন লাভের যোগ। ব্যবসায়ীকভাবে এগিয়ে যাওয়ার সুযোগ আসবে।

মকর রাশি (২১ ডিসেম্বর - ২০জানুয়ারি) : মকর রাশির জাতক-জাতিকার দিনটি কর্মব্যস্ততায় কেটে যাবে। ব্যবসায়ীক বা পারিবারিক কাজে অর্থ ব্যয় করতে হবে। পিতা বা পিতৃস্থানীয় কারো সাহায্য লাভের আশা। বেসরকারি চাকরিজীবীদের কর্ম উন্নতির যোগ প্রবল। কাজের ক্ষেত্রে অপ্রত্যাশিত সাফল্য লাভের আশা। রাজনৈতিক ও সামাজিক কাজে পাবেন সম্মান।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি - ১৮ফেব্রুয়ারি) : কুম্ভ রাশির জাতক-জাতিকার দিনটি ধর্মীয় ও আধ্যাত্মিক কাজের জন্য শুভ। জীবীকার জন্য বিদেশ যাত্রার সুযোগ পেতে পারেন। উচ্চ শিক্ষায় চলতে থাকা বাধা কেটে যাবে। প্রবাসী কারো কল্যাণে দেশেই জীবীকার সুযোগ পেতে চলেছেন। শিক্ষকের সঙ্গে সম্পর্কের উন্নতি হবে। কোনো জ্ঞানী ব্যক্তির সাহায্য পাওয়ার আশা।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ) : মীন রাশির জাতক-জাতিকার দিনটি পাওনা দেনা পরিশোধের। অপ্রত্যাশিত আয়ের সুযোগ আসবে। ওষুধ বিক্রেতা ও চিকিৎসা সেবার সঙ্গে জড়িতরা আজ অবশ্যই সাবধানে থাকবেন। আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সঙ্গে জড়িতদের দিনটি প্রচণ্ড চাপের। দুর্ঘটনা বা রক্তপাত থেকে সতর্ক থাকুন।

এসআর/

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS