Mir cement
logo
  • ঢাকা বুধবার, ০৪ আগস্ট ২০২১, ২০ শ্রাবণ ১৪২৮

জ্যোতিষশাস্ত্রী ফকির ইয়াসির আরাফাত মেহেদী

  ১৬ জুলাই ২০২১, ২২:৫৬
আপডেট : ১৬ জুলাই ২০২১, ২৩:০৩

১২ রাশির জাতক-জাতিকার কেমন যাবে দিনটি

রাশিফল

১৭ জুলাই ২০২১ খ্রিস্টাব্দ, শনিবার, ২ শ্রাবণ ১৪২৮ বঙ্গাব্দ

মেষ রাশি (২১ মার্চ - ২০ এপ্রিল) : মেষ রাশির জাতক-জাতিকার দিনের শুরুতে কর্মস্থলে দেখা দেবে জটিলতা। হওয়া কাজেও বাধা-বিপত্তি আপনাকে ভোগাবে। দুপুর থেকে দাম্পত্য জীবনে সুখ শান্তি ফিরে আসবে। অংশীদারি কাজে অপ্রত্যাশিত কোনো ঘটনা ঘটতে পারে। ব্যবসায়ীদের জন্য দিনটি শুভ সম্ভাবনাময়। কিছু নতুন পণ্যের অর্ডার পেতে পারেন।

বৃষ রাশি (২১ এপ্রিল - ২০ মে) : বৃষ রাশির জাতক-জাতিকার দিনটি সৃজনশীল কাজের জন্য শুভ। মিডিয়ার সঙ্গে জড়িতদের আয়-রোজগার বৃদ্ধি পাবে। আর্থিক ক্ষেত্রে বন্ধুর সাহায্য লাভের আশা। দুপুরের পর কর্মস্থলে দেখা দেবে অগ্রগতি। বয়স্ক কোনো সহকর্মীর সাহায্য পাবেন। কর্মচারী ও কাজের লোকের সঙ্গে সকল প্রকার ভুল বুঝাবুঝি এড়িয়ে চলতে হবে।

মিথুন রাশি (২১ মে - ২০ জুন) : মিথুন রাশির জাতক-জাতিকার পারিবারিক কাজে ব্যস্ততার। সাংসারিক কাজের জন্য অর্থ ব্যয় হতে পারে। দুপুর থেকে সৃজনশীল কাজের জন্য সময় শুভ। অনলাইনের কাজে আয়-রোজগার হতে পারে। সন্তানের ভবিষ্যৎ নিয়ে কোনো প্রকার দুশ্চিন্তা না করাই ভালো। নিজের গবেষণা ও সাধনার দ্বারা সফল হওয়ার সময়।

কর্কট রাশি (২১ জুন - ২০ জুলাই) : কর্কট রাশির জাতক-জাতিকার প্রত্যাশা পূরণ হওয়ার দিন। অনলাইনের ব্যবসায় লাভের আশা। বিদেশ থেকে পাবেন ভালো কোনো সংবাদ। দুপুরে গৃহ স্থাবর সম্পত্তি সংক্রান্ত ক্ষেত্রে আত্মীয়-স্বজনের সাহায্য লাভের আশা। গৃহস্থালি দ্রব্যাদি ক্রয়ে আজ অর্থ ব্যয়ের যোগ। যানবাহন ক্রয় করার প্রয়োজন হতে পারে।

সিংহ রাশি (২১ জুলাই - ২১ আগস্ট) : সিংহ রাশির জাতক-জাতিকার দিনটি আর্থিক ক্ষেত্রে বলবান। আয়-রোজগারের চেষ্টায় ব্যবসায়ীরা সফল হতে পারেন। সঞ্চয়ের ক্ষেত্রে অগ্রগতির আশা নেই বললেই চলে। খাদ্য ও পানীয়ের ব্যবসায় সফল হতে পারবেন। বাড়িতে শ্যালক-শ্যালিকার আগমন হবে। দুপুরের পর বিদেশ থেকে ভালো কোনো সংবাদ আসবে।

কন্যা রাশি (২২ আগস্ট - ২২ সেপ্টেম্বর) : কন্যা রাশির জাতক-জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। শারীরিক ও মানসিকভাবে যেকোনো চ্যালেঞ্জ নিতে প্রস্তুত থাকবেন। দুপুরের পর ব্যবসায়ীক ক্ষেত্রে হবে অগ্রগতি। বস্ত্র ও খাদ্য ব্যবসায় লাভের আশা। বকেয়া কিছু বিল আদায়ের সুযোগ আসবে। নিকটাত্মীয়দের সাহায্য পেতে পারেন।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর - ২১ অক্টোবর) : তুলা রাশির জাতক-জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। দিনের শুরুতে হঠাৎ করেই ব্যয় বৃদ্ধির সম্মুখীন হতে হবে। কাজ-কর্মে নতুন দায়িত্ব লাভ। প্রভাবশালী কোনো ব্যক্তির সাহায্য পাওয়ার আশা। নিজের মনের উপর নিয়ন্ত্রণ রাখতে চেষ্টা করুন। অস্থিরতা ও পাগলামি আপনারই ক্ষতি বাড়াবে। ব্যবসায়ীকভাবে দিনটি ভালো যাবে।

বৃশ্চিক রাশি (২২ অক্টোবর - ২০ নভেম্বর) : বৃশ্চিক রাশির জাতক-জাতিকার দিনটি আয়-রোজগারের ক্ষেত্রে উন্নতির। ব্যবসায়ীক বকেয়া কিছু টাকা আদায় হওয়ার যোগ। চাকরিজীবীদের বকেয়া বেতন আদায় হবে। দুপুরের পর দূরের যাত্রা যোগ প্রবল। অনেকেই গ্রামের বাড়িতে পরিবার পরিজনের কাছে ফিরে যেতে পারেন। প্রবাসী আত্মীয়-স্বজনের সাহায্য লাভের আশা।

ধনু রাশি (২১ নভেম্বর - ২০ ডিসেম্বর) : ধনু রাশির জাতক-জাতিকার দিনটি কর্মস্থলে অগ্রগতির। চাকরিজীবীদের পদস্থ কর্মকর্তার সাহায্য লাভের আশা। দুপুরের পর থেকে আয়-রোজগারের সুযোগ আসবে। ব্যবসায়ীদের আর্থিক জটিলতা কাটিয়ে ওঠার দিন। বন্ধু বা বড় ভাই বোনের সাহায্য পেতে পারেন। বন্ধুদের পাশে দাঁড়াতে চেষ্টা করুন।

মকর রাশি (২১ ডিসেম্বর - ২০ জানুয়ারি) : মকর রাশির জাতক-জাতিকার দিনটি বৈদেশিক কাজে সাফল্যের। প্রবাসী পিতার কাছ থেকে অর্থ লাভের যোগ প্রবল। উচ্চ শিক্ষায় সফল হতে পারবেন। দুপুরের পর থেকে চাকরিজীবীদের কাজের ব্যস্ততা বৃদ্ধি পাবে। সামাজিক ও সাংগঠনিক কাজে পাবেন সম্মান। প্রভাবশালী রাজনৈতিক ব্যক্তির সঙ্গে আলোচনা সফল হবে।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি) : কুম্ভ রাশির জাতক-জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। সকালের দিকে পাওনাদারের তাগাদা পেতে পারেন। দুর্ঘটনা এড়িয়ে চলতে হবে। আত্মীয়দের কারো মৃত্যুর সংবাদ পেতে পারেন। দুপুর থেকে ভাগ্য উন্নতির আশা। জীবীকার প্রয়োজনে বিদেশ যেতে পারবেন। ধর্মীয় কাজে অর্থ ব্যয়ের যোগ।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ) : মীন রাশির জাতক-জাতিকার দিনটি সাংসারিক ক্ষেত্রে শুভ। পারিবারিক জীবনে জীবন সাথীর সাহায্য পেতে পারেন। অংশীদারি ব্যবসা-বাণিজ্যে সফল হওয়ার দিন। দুপুরের পর থেকে অপ্রত্যাশিত সুযোগ আসতে পারে। দেনা-পাওনার হিসাব মেটাতে ব্যস্ত থাকতে পারেন। ঝুঁকিপূর্ণ বিনিয়োগে লাভের আশা।

এসআর/

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS