Mir cement
logo
  • ঢাকা সোমবার, ২৬ জুলাই ২০২১, ১১ শ্রাবণ ১৪২৮

জ্যোতিষ শাস্ত্রী ফকির ইয়াসির আরাফাত মেহেদী

  ১৮ জুন ২০২১, ১৭:৩৩

১২ রাশির জাতক-জাতিকার কেমন যাবে দিনটি

ফাইল ছবি

১৯ জুন ২০২১ খ্রিস্টাব্দ, শনিবার, ৫ আষাঢ় ১৪২৮ বঙ্গাব্দ

মেষ রাশি (২১ মার্চ - ২০ এপ্রিল) : মেষ রাশির জাতক-জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। কর্মস্থলে সহকর্মীদের সঙ্গে মনোমালিন্য দেখা দিতে পারে। শারীরিক পীড়ার কারণে কাজে মন বসানো হবে কষ্টকর। অধীনস্থ কর্মচারীদের কোনো ভুলে বড় অংকের অর্থ জরিমানার সম্মুখীন হতে পারেন।

বৃষ রাশি (২১ এপ্রিল - ২০ মে) : বৃষ রাশির জাতক-জাতিকার দিনটি শৈল্পিক কাজে অগ্রগতির। মনের মাধুরী মিশিয়ে যে কাজ করবেন তাতে মানসিক তৃপ্তির সঙ্গে সঙ্গে আর্থিক উন্নতিও হতে থাকবে। সন্তানের সঙ্গে মানসিক দূরত্ব তৈরি না করে তার বন্ধু হওয়ার চেষ্টা করুন। প্রেম-ভালোবাসায় বিশ্বাস ও পরস্পরের প্রতি আস্থা থাকলে কোনো বাধাই আপনাদের সামনে পাহাড় হয়ে দাঁড়াতে পারবে না।

মিথুন রাশি (২১ মে - ২০ জুন) : মিথুন রাশির জাতক-জাতিকার দিনটি পারিবারিক কাজে ব্যস্ততার। গৃহ পরিবর্তন বা গৃহস্থালি কোনো কাজে অর্থ ব্যয় হবে। আত্মীয়-পরিজনের আচরণে কষ্ট পেতে পারেন। ভূমি স্থাবর সম্পত্তি সংক্রান্ত আলাপ-আলোচনায় কাঙ্ক্ষিত অগ্রগতি বাধা পাবে। মায়ের সঙ্গে সাংসারিক বিষয়ে দেখা দিতে পারে মতানৈক্য।

কর্কট রাশি (২১ জুন - ২০ জুলাই) : কর্কট রাশির জাতক-জাতিকার দিনটি ভালো যাবে। ছোট ভাই-বোনের সঙ্গে ভুল বুঝাবুঝি দূর করতে পারবেন। সাংবাদিক ও মিডিয়া ব্যক্তিত্বদের সম্মান ও মর্যাদা বৃদ্ধির দিন। নতুন কাজের দায়িত্ব লাভ। বৈদেশিক যোগাযোগে সফল হতে পারবেন। অনলাইনের ব্যবসা-বাণিজ্যের সঙ্গে জড়িতদের আয়-রোজগার বৃদ্ধির আশা।

সিংহ রাশি (২১ জুলাই - ২১ আগস্ট) : সিংহ রাশির জাতক-জাতিকারা বকেয়া টাকা আদায়ে সফল হবেন। ব্যবসা-বাণিজ্যে চলতে থাকা বাধা-বিপত্তি কাটিয়ে উঠতে পারবেন। সাংসারিক জীবনে শ্যালক-শ্যালিকা বা দেবর-ননদের সঙ্গে সম্পর্কগুলো জোড়া লাগতে শুরু করবে। সঞ্চয়ের চেষ্টায় শত বাধা-বিপত্তি। খুচরা বিক্রয় থেকে ভালো লাভের আশা।

কন্যা রাশি (২২ আগস্ট - ২২ সেপ্টেম্বর) : কন্যা রাশির জাতক-জাতিকার দিনটি কাজ-কর্মে অগ্রগতির। তবে তথ্য বিভ্রান্তির কবলে পড়ে কিছু অর্থ নষ্ট হতে পারে। পেশাগত দায়িত্ব পালনের জন্য সম্মানিত হতে পারেন। আর্থিক উন্নতির ক্ষেত্রে জীবন সাথীর সাহায্য পাবেন। মনের জোর ধীরে ধীরে বাড়তে থাকবে।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর - ২১ অক্টোবর) : তুলা রাশির জাতক-জাতিকার দিনটি ব্যয়বহুল। আইনগত জটিলতার জন্য অর্থ ব্যয় করতে হবে। হঠাৎ করেই দূরের যাত্রা যোগ। প্রবাসীদের কর্মস্থলে দেখা দেবে জটিলতা। হঠাৎ করেই বিনা নোটিশে কর্মহানী হতে পারে। ট্রান্সপোর্ট ও ট্রাভেল এজেন্সি ব্যবসায় কিছু আয়ের আশা করতে পারেন।

বৃশ্চিক রাশি (২২ অক্টোবর - ২০ নভেম্বর) : বৃশ্চিক রাশির জাতক-জাতিকার ব্যবসায়ীকভাবে দিনটি অগ্রগতির। বন্ধুদের সহায়তায় আয়-রোজগারে অগ্রগতি হবে। সৃজনশীল পেশাজীবীদের আয় বৃদ্ধির সম্ভাবনা প্রবল। চাকরিজীবীদের আয়-রোজগারের নতুন নতুন পথ উন্মুক্ত হবে। বড় ভাই-বোনের স্থাবর সম্পত্তি লাভের যোগ প্রবল।

ধনু রাশি (২১ নভেম্বর - ২০ ডিসেম্বর) : ধনু রাশির জাতক-জাতিকার দিনটি কর্ম ক্ষেত্রে নিজের যোগ্যতায় উন্নতির। বড় কোনো কাজ করতে হলে আপনাকে বড় ত্যাগের মানসিকতা রাখতে হবে। আপনার মহৎ উদ্দেশ্য সাধনের পথে পিতা বা পদস্থ কর্মকর্তা বাধা হয়ে দাঁড়াতে পারেন। তবে সফলতা আপনার ঝুলিতেই আসবে। রাজনৈতিক ও সামাজিক কাজে সম্মানিত হবেন।

মকর রাশি (২১ ডিসেম্বর - ২০ জানুয়ারি) : মকর রাশির জাতক-জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। বৈদেশিক ব্যবসা-বাণিজ্যে আশানুরূপ উন্নতির সুযোগ আসবে। উচ্চ শিক্ষাই হোক বা জীবীকার জন্য বিদেশ যাত্রার ক্ষেত্রে প্রত্যাশিত সাফল্য আশা করা যায়। ধর্মীয় ও আধ্যাত্মিক কাজে মানসিকভাবে পরিতৃপ্ত হতে পারবেন। ভাগ্য সহায় হওয়াতে কর্ম ও ব্যবসায়ীক জীবনে গুরুত্বপূর্ণ পরিবর্তন আসবে।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি) : কুম্ভ রাশির জাতক-জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। দেনা-পাওনার হিসাব মিটিয়ে ব্যবসায় কিছু উদ্ধৃত আশা করতে পারেন। অসুস্থ আত্মীয়-স্বজনের শারীরিক অবস্থার অবনতি হতে পারে। সংসারের প্রয়োজনে কিছু টাকা ঋণ করতে পারেন। আইনগত জটিলতা থেকে সতর্ক থাকুন। ঝুঁকিপূর্ণ বিনিয়োগ না করাই ভালো।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ) : মীন রাশির জাতক-জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। চক্ষু বা বাতের পীড়ায় ভোগান্তির আশঙ্কা। কর্মস্থলে ভুল বুঝাবুঝি এড়িয়ে চলতে হবে। ঝামেলার কাজে না জড়ানোই আজ উত্তম। নিজের উপর বিশ্বাস ও আস্থা ধরে রাখুন। পেছনে লোকে কি বলে তা মুখ্য নয়। কারো কথায় প্ররোচিত হলে প্রতারিত হওয়ার ভয় রয়েছে। ব্যবসা-বাণিজ্যে অপরের কথায় সিদ্ধান্ত না নিয়ে নিজের চিন্তা প্রসূত সিদ্ধান্ত নিন।

এসআর/

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS