Mir cement
logo
  • ঢাকা রোববার, ০৯ মে ২০২১, ২৬ বৈশাখ ১৪২৮

জ্যোতিষ শাস্ত্রী ফকির ইয়াসির আরাফাত

  ১৭ এপ্রিল ২০২১, ১৫:৩৬

১২ রাশির জাতক-জাতিকার কেমন যাবে দিনটি

১২ রাশির জাতক-জাতিকার কেমন যাবে দিনটি
১২ রাশির জাতক-জাতিকার কেমন যাবে দিনটি

১৮ এপ্রিল ২০২১ খ্রিস্টাব্দ, রোববার, ৫ বৈশাখ ১৪২৮ বঙ্গাব্দ

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল) : অনলাইন ও বৈদেশিক যোগাযোগে সফল হওয়ার দিন। আয়-রোজগারের চেষ্টায় আপনাকে আরো ধৈর্যশালী হতে হবে। ছোট ভাই-বোনের সাহায্য পাবেন। প্রকাশনার কাজে সফল হওয়ার দিন।

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে) : আয়-রোজগারের সুযোগ আসবে। ক্ষুদ্র ব্যবসায়ীদের আদায় হবে বকেয়া টাকা-পয়সা। সঞ্চয়ের ক্ষেত্রে সফল হতে পারেন। হাতের বাড়তি টাকা নিরাপদে রাখতে হবে। খাদ্য গ্রহণের ক্ষেত্রে অতিরিক্ত মসলাযুক্ত খাবার পরিহার করতে হবে।

মিথুন রাশি (২১ মে-২০ জুন) : আজ সাফল্যকে পেতে হলে আপনাকে হতে হবে ধৈর্যশালী। কারো উপর অধিক নির্ভর করার চেয়ে নিজের কাজ নিজেই করুন। আপনার সরলতা ও পরোপকারী মনোভাবের জন্যই লোকে আপনাকে পছন্দ করে।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই) : প্রবাসীদের দিনটি শুভ সম্ভাবনাময়। আয়-রোজগারের চেয়ে আজ ব্যয় বৃদ্ধির আশঙ্কা। সঞ্চিত অর্থ ব্যয় হয়ে যেতে পারে। বৈদেশিক বাণিজ্যের সঙ্গে জড়িতদের দিনটি হতে পারে নানামুখী জটিলতার। বাড়তি অর্থ ব্যয় হবে।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট) : আজ সরকারি চাকরিজীবীদের আয়-রোজগার বৃদ্ধি পাবে। বকেয়া বিল আদায়ের কারণে ঠিকাদারি ব্যবসায়ীদের আর্থিক সঙ্কটের অবসান আশা করা যায়। প্রভাবশালী বন্ধুর কল্যাণে কোনো কাজের সুযোগ পেতে পারেন।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর) : দিনটি আপনার কর্ম পরিকল্পনার জন্য উত্তম। প্রতিটি সরকারি-বেসরকারি কাজের ক্ষেত্রে আপনাকে ধৈর্যশালী হতে হবে। সরকারি কর্মকর্তাদের সঙ্গে অযথা লাগতে যাবেন না। আপনার কাজে বারবার জটিলতা সৃষ্টি করবে।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর) : শিক্ষা ও গবেষণা সংক্রান্ত কাজে সফল হওয়ার দিন। বৈদেশিক বাণিজ্যে হবে অগ্রগতি। বিশেষ করে আমদানি-রপ্তানি বাণিজ্যে কাঙ্ক্ষিত লাভের আশা করতে পারেন। মৌসুমি ব্যবসায় ভাগ্য উন্নতির আশা।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর) : আজ কোনো পাওনাদারের সঙ্গে বাক-বিতণ্ডায় জড়িয়ে পড়তে পারেন। আয়-রোজগারের ক্ষেত্রে বাধা-বিপত্তি দেখা দেবে। ব্যাংক সংক্রান্ত কাজে জটিলতার ভয়। পুলিশ প্রশাসনের কারো সঙ্গে দেখা দেবে বিরোধ।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর) : সাংসারিক ক্ষেত্রে জীবন সাথীর কাছে আজ কৈফিয়ত চাইবেন না। সব কিছু সহ্য করতে না পারলে বলবে আপনি তাকে নির্যাতন করছেন। ব্যবসায়ীক দুশ্চিন্তার প্রভাব ব্যক্তি জীবনে না পড়লেই হলো।

মকর রাশি (২১ ডিসেম্বর-২০ জানুয়ারি) : আজ কর্মস্থলে সহকর্মীদের উপর হতে পারেন প্রচণ্ড বিরক্ত। কারো ব্যক্তিগত বিষয়ে আপনি সহজে নাক গলানো পছন্দ করেন না। গৃহবন্দী জীবনে হতে পারেন ক্লান্ত ও পরিশ্রান্ত। ইবাদতে প্রশান্তি খোঁজার চেষ্টা করুন।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি) : সন্তান ও প্রেম ভালোবাসা নিয়ে বিরক্ত থাকবেন। সন্তান কথা না শোনাতে তার উপর আজ হবেন ক্ষিপ্ত। শিল্পী ও সৃজনশীল প্রতিভার অধিকারীদের চলতে থাকা কাজে আজ বাধা-বিপত্তি দেখা দেবে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ) : পারিবারিক জীবনে অনেক অত্যাচারই নীরবে সহ্য করতে হবে। কারো উপর অতিরিক্ত রাগ ও ক্ষোভ ভালো নয়। মায়ের রহস্যজনক আচরণ আপনাকে ব্যথিত করবে। আজ স্থাবর সম্পত্তি সংক্রান্ত কাজ কর্ম শুভ।

এসআর/

RTV Drama
RTVPLUS