Mir cement
logo
  • ঢাকা রোববার, ০৯ মে ২০২১, ২৬ বৈশাখ ১৪২৮

জ্যোতিষ শাস্ত্রী ফকির ইয়াসির আরাফাত

  ১৬ এপ্রিল ২০২১, ১৯:০৭

১২ রাশির জাতক-জাতিকার কেমন যাবে দিনটি

১২ রাশির জাতক-জাতিকার কেমন যাবে দিনটি
১২ রাশির জাতক-জাতিকার কেমন যাবে দিনটি

১৭ এপ্রিল ২০২১ খ্রিস্টাব্দ, শনিবার, ৪ বৈশাখ ১৪২৮ বঙ্গাব্দ

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল) : দিনটি সকালের দিকে আর্থিকভাবে হতে পারে লাভের। বৈদেশিক যোগাযোগে কাঙ্ক্ষিত সাফল্য লাভের আশা। অনলাইন পণ্য ও সেবার ব্যবসায় কাঙ্ক্ষিত সাফল্য পেতে পারেন। গণমাধ্যমের কাজে ঝুঁকিমুক্ত থাকতে হবে। নিজের নিরাপত্তা আগে।

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে) : আজ আপনার রাগ ও জেদ বাদ দিয়ে চলতে হবে। কারো সঙ্গে বিরোধে জড়িয়ে পড়ার ভয়। আর্থিক ক্ষেত্রে আজ লাভবান হবেন। বেসরকারি চাকরিজীবীদের বকেয়া বিল আদায় হতে চলেছে। খুচরা পাইকারি ব্যবসায়ীদের আয়ের চেষ্টা হবে সফল।

মিথুন রাশি (২১ মে-২০ জুন) : সকালের দিকে সাংসারিক প্রয়োজনে ব্যয় হবে বেশী। দুরের যাত্রা এড়িয়ে চলার চেষ্টা করুন। আজ নিজের শরীর স্বাস্থ্যের প্রতি দিতে হবে বিশেষ নজর। সংসারের ছোট-খাটো বিষয় নিয়ে কলহে না জড়ানোই শ্রেয়।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই) : প্রবাসী বড় ভাই-বন্ধুর কাছ থেকে পাবেন আর্থিক সাহায্য। ট্রাভেল এজেন্সি ও ট্রান্সপোর্ট ব্যবসায়ীর আয়-রোজগার বৃদ্ধি পাবে। বিদেশ যাত্রার ক্ষেত্রে দেখা দেবে জটিলতা। সাংসারিক ক্ষেত্রে আজ ব্যয় বৃদ্ধির প্রয়োজন হবে।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট) : সকালের দিকে পিতার সঙ্গে মনোমালিন্য কাটিয়ে উঠতে পারবেন। বড় ভাই-বোন ও বন্ধুর কাছ থেকে পাওয়া যাবে সাহায্য। ব্যবসায়ীক কিছু বিল আদায়ের সুযোগ আসবে। ঠিকাদারি কাজের সঙ্গে জড়িতদের কাজে আর্থিক সঙ্কট প্রকট হয়ে উঠবে।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর) : ভাগ্য উত্থানের কোনো সংবাদ দিয়ে দিনের শুরু হবে। বেসরকারি চাকরিজীবীদের কর্মস্থলে আজ উন্নতির সুযোগ আসবে। সরকারি প্রশাসনিক কর্মকর্তার সাহায্য পাওয়ার আশা। রাজনৈতিক ও সাংগঠনিক কাজে ব্যস্ত থাকতে হবে।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর) : ব্যক্তিগত দেনা-পাওনার জটিলতা বৃদ্ধির আশঙ্কা। বিদেশ যাত্রা বা বিদেশ সংক্রান্ত কোনো কাজে আজ সাফল্য পাওয়া যাবে। বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের বিদেশে উচ্চ শিক্ষার সুযোগ আসবে। শিক্ষক ও গুরুজনদের স্নেহ ও ভালোবাসা লাভ।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর) : সকালের দিকে আয়-রোজগারের চেষ্টা হবে সফল। খাদ্য ও পানীয়ের ব্যবসায় লাভের আশা। পাওনাদারের টাকা পরিশোধ করার প্রয়োজন। তা না হলে হতে পারে সম্মানহানি। রাস্তা-ঘাটে পুলিশি হয়রানির সম্মুখীন হতে হবে।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর) : আজ ব্যবসায়ীক কাজে সফল হবেন। মধ্যস্থ ভোগীর কাজের দ্বারা আজ লাভের আশা করতে পারেন। লকডাউনে বন্দী থাকার পরও আয়-রোজগার বৃদ্ধি পাবে। জীবন সাথীর সঙ্গে বিরোধ মিটিয়ে নিন।

মকর রাশি (২১ ডিসেম্বর-২০ জানুয়ারি) : আজ শরীর স্বাস্থ্যের প্রতি যত্ন নিতে হবে। পেটের পীড়া ভোগাতে চলেছে। বয়স্কদের নানা রকম সমস্যা বৃদ্ধির আশঙ্কা। কর্মস্থলে সহকর্মী কারো সঙ্গে বাক-বিতণ্ডার ভয়। কাজের লোকের উপর হতে পারেন বিরক্ত।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি) : প্রেম-ভালোবাসা আপনাকে প্রতারিত করতে পারে। নিজের ভাবাবেগ নিয়ন্ত্রণ করতে হবে। সন্তানের সঙ্গে ভালো ব্যবহার করতে হবে। অহেতুক বকাঝকা করে তার সৃষ্টিশীলতাকে অঙ্কুরেই বিনষ্ট করা যাবে না।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ) : আজ পারিবারিক কাজে ব্যস্ত থাকতে পারেন। গৃহস্থালি বিষয়ে মায়ের সাহায্য লাভের আশা। আত্মীয়-স্বজন কারো রোগ মুক্তি হতে পারে। মনের লালিত স্বপ্ন বাস্তবায়নে এগিয়ে যাবেন আরেক ধাপ। সকলের ভালোবাসা নিয়েই সফল হবেন জীবনে।

এসআর/

RTV Drama
RTVPLUS