logo
  • ঢাকা বৃহস্পতিবার, ০৪ মার্চ ২০২১, ১৯ ফাল্গুন ১৪২৭

জ্যোতিষ শাস্ত্রী ফকির ইয়াসির আরাফাত

  ১৬ ফেব্রুয়ারি ২০২১, ২৩:৪১

১২ রাশির জাতক-জাতিকার কেমন যাবে দিনটি

How, day,those, born,12 zodiac signs
১২ রাশির জাতক-জাতিকার কেমন যাবে দিনটি

১৭ ফেব্রুয়ারি ২০২১ খ্রিস্টাব্দ, বুধবার, ৪ ফাল্গুন ১৪২৭ বঙ্গাব্দ

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল) : আজকের দিনটি শুধু তার যে টিকে থাকবে। আপনার মধ্যে যদি লড়াই করার মানসিকতা থাকে সফল আপনি হবেনই হবেন। নিজের মেধা, বুদ্ধি আর কঠোর পরিশ্রমই আপনার সাফল্যের দুয়ার খুলে দেবে। প্রভাব-প্রতিপত্তি ও সম্মান-মর্যাদা বৃদ্ধি পাবে।

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে) : অপরের উপর নির্ভরশীল হয়ে কাজ করতে গেলে তাতে শতভাগ প্রতারিত হওয়ার আশঙ্কা থেকে যায়। নিজের কাজটুকু নিজেকেই করতে হবে। বৈদেশিক ব্যবসা-বাণিজ্যে সাফল্য পেতে হলে যোগাযোগ বাড়াতে হবে। প্রবাসীদের আজ কর্মে অপ্রত্যাশিত অগ্রগতির দিন।

মিথুন রাশি (২১ মে-২০ জুন) : সকলের সঙ্গে যোগাযোগ রেখে চলতে চেষ্টা করুন। বড় ভাই-বোনের সঙ্গে চলতে থাকা সম্পর্কের টানাপোড়ন কমিয়ে আনতে হবে। আয়-রোজগারের প্রতিটি সুযোগকেই কাজে লাগাতে চেষ্টা করুন। ঠিকাদারি কাজে চলতে থাকা কাজের অভাব কেটে যাওয়ার আশা।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই) : চাকরিজীবীদের আজ সফল হওয়ার দিন। কাজের চাপ বৃদ্ধি পাওয়ায় ভয় পাবেন না। কারণ এটাকে আপনার জীবনের একটি চ্যালেঞ্জ মনে করুন। পদস্থ কর্মকর্তার বকাঝকায় দমিত না হয়ে পুনঃরুদ্যমে কাজে লেগে থাকুন। প্রতিষ্ঠিত হওয়া না হওয়া বড় কথা নয়। কাজ সম্পন্নই বড় কথা।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট) : বৈদেশিক কাজে অগ্রগতির জন্য নিজেকে প্রস্তুত করতে হবে। আমদানি-রপ্তানি বাণিজ্যে লাভের আশা করতে পারেন। সাংসারিক ক্ষেত্রে বড় ভাই-বোনের পরামর্শ আপনাকে সাহায্য করবে। ধর্মীয় ও আধ্যাত্মিক কাজে সফল হতে পারেন।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর) : ঝুঁকিপূর্ণ বিনিয়োগ নিয়ে কিছুটা সংশয় থাকলেও তা কেটে যাবে। আশানুরূপ লাভের আশা করতে পারেন। ব্যাংক ঋণ বা ব্যক্তি ঋণ পরিশোধ করে কিছু টাকা সঞ্চয় করতে পারবেন। রাস্তাঘাটে দুর্ঘটনার বিষয়ে সাবধান। আত্মীয়কে অর্থ ধার দেয়ার উপযুক্ত সময় আজ নয়।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর) : জীবন সাথীর উন্নতিতে মনে আনন্দ পাবেন। দাম্পত্য সুখ শান্তির অভাব থাকবে না। অংশীদারি কাজে আজ সফলতা প্রাপ্তির আশা। বিশেষ করে কোনো তদবিরের কাজে অগ্রগতি হবে। ব্যবসায়ীদের আয়-রোজগারে অগ্রগতির আশা।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর) : কর্মক্ষেত্রে সহকর্মীদের সঙ্গে সু-সম্পর্ক বজায় রাখতে না পারলে আর্থিকভাবে লাভবান হওয়া সম্ভব নয়। ব্যবসা-বাণিজ্যে অগ্রগতির জন্য বিশ্বস্ত কর্মচারীদের ছোট-খাটো চাওয়া পূরণ করতে হয়। ক্রীড়াবিদ ও শিল্পীদের শরীর স্বাস্থ্যর প্রতি নজর রাখতে হবে। অনৈতিক চিন্তা বাদ দিন।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর) : আপনার মধ্যকার সৃজনশীল সত্তাকে আজ প্রকাশের সুযোগ পাওয়ার আশা। প্রেমের ক্ষেত্রে হৃদয় ভাঙা কারো সঙ্গে জমে উঠবে ভালোবাসার রসায়ন। সন্তানের আহ্লাদ পূরণ করতে অর্থ ব্যয় করতে হবে। শৈল্পিক কাজের জন্য যেতে পারেন দুরে কোথাও।

মকর রাশি (২১ ডিসেম্বর-২০ জানুয়ারি) : মায়ের ভালোবাসার একটি হলো মায়ের শাসন। এটা কম বয়সীরা বুঝতে ভুল করেন। কিন্তু নিজে যখন পিতা/মাতা হয় তখন মর্মে মর্মে অনুভব করেন। আত্মীয়-স্বজনদের বিপদে পাশে দাঁড়াতে হবে। স্থাবর সম্পত্তি সংক্রান্ত কোনো বিষয়ে আজ ভালো ফল লাভের আশা।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি) : পত্র ও মেইল যোগাযোগে আজ সফল হতে পারবেন। ভালো কোনো ব্যবসায়ীক সংবাদ আপনার বিষণ্ণ মনকে চাঙা করে দেবে। অপ্রত্যাশিত কোনো সুযোগ-সুবিধা পাওয়াতে চাকরিজীবীদের ভাগ্য উন্নতির সময়।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ) : আজ শুধু আয়-রোজগার বৃদ্ধির দিন। ব্যবসা-বাণিজ্যে আশানুরূপ আয়ের সুযোগ পাবেন। বকেয়া বেতন বিল আদায়ের ফলে চলতে থাকা আর্থিক সঙ্কট কেটে গিয়ে কিছু টাকা সঞ্চয় করতে পারবেন। কোনো সামাজিক আপ্যায়নে অংশ নিতে পারেন।

এসআর/এফএ

RTV Drama
RTVPLUS