logo
  • ঢাকা বৃহস্পতিবার, ০৪ মার্চ ২০২১, ১৯ ফাল্গুন ১৪২৭

জ্যোতিষ শাস্ত্রী ফকির ইয়াসির আরাফাত

  ১৫ ফেব্রুয়ারি ২০২১, ২৩:৫০

১২ রাশির জাতক-জাতিকার কেমন যাবে দিনটি

How,the day, go, 12 zodiac, sign
১২ রাশির জাতক-জাতিকার কেমন যাবে দিনটি

১৬ ফেব্রুয়ারি ২০২১ খ্রিস্টাব্দ, মঙ্গলবার, ৩ ফাল্গুন ১৪২৭ বঙ্গাব্দ

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল): বৈদেশিক কাজ-কর্মে দেখা দেবে প্রশাসনিক জটিলতা। রহস্যজনকভাবে ভিসার আবেদন বাতিল হওয়ার কারণে অর্থ ক্ষতির সম্মুখীন হতে পারেন। আয়-রোজগারের চেয়ে আজও দিনটি হবে ব্যয়বহুল। ট্রান্সপোর্ট ও ট্রাভেল এজেন্সি ব্যবসায় আইনগত জটিলতা মোকাবেলা করার প্রস্তুতি নিন।

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে): আয়-রোজগার বৃদ্ধির নেশায় কোনো অনৈতিক পন্থা অবলম্বন করা ঠিক নয়। বন্ধুদের কাছ থেকে আসতে পারে অনৈতিক প্রস্তাব। চাকরিজীবীদের বাড়তি আয়ের চেষ্টা বুঝেশুনে নিতে হবে। ব্যবসায়ীদের বকেয়া বিল আদায়ে প্রভাবশালী বন্ধুর সাহায্য প্রয়োজন হতে পারে।

মিথুন রাশি (২১ মে-২০ জুন): আজ কর্ম সংক্রান্ত তদবিরে সফল হওয়ার দিন। তবে বাড়তি অর্থ গুণতে হবে। সাংসারিক ক্ষেত্রে পিতার সাহায্য প্রয়োজন। পদস্থ কর্মকর্তাকে খুশি রাখতে পাড়লে আজ আপনার উন্নতি ঠেকায় কে। পেশাজীবীদের দিনটি সম্মানিত হওয়ার।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই): ভাগ্য উন্নতির বিশেষ সুযোগ আসতে পারে। হঠাৎ করেই বৈদেশিক কাজে কোনো প্রভাবশালী শিক্ষকের সাহায্য লাভের সম্ভাবনা। ধর্মীয় ও আধ্যাত্মিক সাধনায় আজ চমৎকার ফল পাবেন। অলৌকিক কোনো ঘটনা ঘটতে পারে আপনার সঙ্গে।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট): আজ মেটাতে হবে পুরনো সকল পাওনা। ফলে সকাল থেকেই আর্থিক চাপে থাকবেন। ঝুঁকিপূর্ণ বিনিয়োগে কাঙ্ক্ষিত লাভের আশায় মাত্রাতিরিক্ত বিনিয়োগ করা হবে বোকামি। রাস্তাঘাটে সাবধানে চলুন। পুলিশি হয়রানির আশঙ্কা প্রবল।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর): ব্যবসা-বাণিজ্যে আজ রহস্যজনক সফলতা পাবেন। কোনো পণ্যের সরবরাহে সমস্যা থাকার কারণে আপনার ভালোই লাভ হবে। জীবন সাথীর সঙ্গে দাম্পত্য মান-অভিমান বন্ধ করে ভালোবাসাকে উপভোগ করুন। ব্যবসায় কোনো অংশীদারের প্রয়োজন হতে পারে।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর): আজ কর্মক্ষেত্রে সহকর্মী ও অধীনস্থ সকলের সাহায্য পাওয়াতে কোনো কাজে হবেন সফল। পদস্থ কর্মকর্তার সাহায্য পাওয়ার চেষ্টা সফল হবে। আপনার উপস্থিত বুদ্ধি ও মেধাকে কাজে লাগিয়ে ব্যবসায়ীক কোনো প্রতিকূলতাকে জয় করতে পারবেন।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর): সন্তানের জন্য দীর্ঘ মেয়াদী কোনো পরিকল্পনা গ্রহণ করতে পারেন। সৃজনশীল শিল্পী ও পেশাজীবীদের আর্থিক দুর্গতি কাটিয়ে উঠার চেষ্টা সফল হবে। প্রেমিক-প্রেমিকার দ্বারা কোনো কারণে কষ্ট পেতে পারেন। আপনার অনুসন্ধিৎসু মনের কারণে সম্পর্কে জটিলতা বাড়বে।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর): ভূমি ও আবাসন সংক্রান্ত কাজের জন্য দিনটি বলবান। পৈত্রিক স্থাবর সম্পত্তির বণ্টনে সফল হবেন। পারিবারিক ক্ষেত্রে মা জননীর সাহায্য পাওয়ার আশা। উচ্চ শিক্ষার কোনো স্বপ্ন পূরণে মায়ের বড় ভূমিকা থাকবে।

মকর রাশি (২১ ডিসেম্বর-২০ জানুয়ারি): আজ ছোট ভাই-বোনেরা আপনাকে আবেগ আপ্লুত করতে পারে। তাদের মানসিক পরিপক্বতার পরিচয় পাবেন। প্রকাশক মুদ্রণ শিল্পী ও সাহিত্যিকদের দিনটি ভালো যাবে। অনলাইন ব্যবসা-বাণিজ্য আরম্ভ করলে আশানুরূপ লাভের আশা।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি): আজ অর্থ রোজগারের দিন। অর্থ ধার দেয়ার নয়। হোটেল ও রেস্তোরা ব্যবসাকে অনলাইনের সঙ্গে যুক্ত করলে সফল হতে পারবেন। ক্ষুদ্র ও একক ব্যবসায়ীদের দিনটি আশানুরূপ আয় রোজগারের।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ): আজ কাজ-কর্মে আশানুরূপ সফলতা আসবেই। মনের জোড় বৃদ্ধির মতো কোনো ঘটনা ঘটবে। ফলে আপনি নিজের প্রতি আত্মবিশ্বাস ফিরে পাবেন। আয়-রোজগারের চেষ্টায় সফলতা ও কর্মক্ষেত্রে সম্মান মর্যাদা বৃদ্ধির যোগ।

এসআর/এফএ

RTV Drama
RTVPLUS