logo
  • ঢাকা বৃহস্পতিবার, ০৪ মার্চ ২০২১, ১৯ ফাল্গুন ১৪২৭

জ্যোতিষ শাস্ত্রী ফকির ইয়াসির আরাফাত

  ১৪ ফেব্রুয়ারি ২০২১, ২৩:৫৪

১২ রাশির জাতক-জাতিকার কেমন যাবে দিনটি

How, day, go,12 zodiac, sign
১২ রাশির জাতক-জাতিকার কেমন যাবে দিনটি

১৫ ফেব্রুয়ারি ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার, ২ ফাল্গুন ১৪২৭ বঙ্গাব্দ

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল) : আয়-রোজগারের চিন্তায় দিনটি কেটে যাবে। আশানুরূপ আয়ের চেয়ে আজ ব্যয়ের চিন্তা আপনাকে বেশি ভোগাবে। বিদেশ যাওয়ার পূর্ব পরিকল্পনা কোন কারণে বাদ দিতে হতে পারে। এতে আর্থিক ক্ষতির আশঙ্কা। পুরনো সকল আইনগত জটিলতার সমাধানে আজ সফল হতে পারেন।

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে) : জীবনে বন্ধুর প্রয়োজন রয়েছে। যারা একা একা পথ চলতে চান তারা কখনোই সফল হতে পারবেন না। আজ আয়-রোজগারের চেষ্টায় অগ্রগতি হবে। বাড়িতে বড় ভাই-বোনের স্নেহ ও মমতা লাভের দিন। সকল ভেদাভেদ ভুলে গিয়ে পারিবারিক জীবনকে সুখময় করে তুলুন।

মিথুন রাশি (২১ মে-২০ জুন) : কর্মজীবনে আজ সফল হতে হবে। সে ক্ষেত্রে তাড়াহুড়া করা ঠিক নয়। আপনার মেধা ও দক্ষতাকে কাজে লাগিয়ে একক ব্যবসায় আজ লাভের আশা করতে পারেন। সরকারী চাকরিজীবীদের আয়-রোজগার বৃদ্ধির সুযোগ কাজে লাগতে পারে।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই) : সাংসারিক ক্ষেত্রে পিতার কোনো পরামর্শ কাজে আসবে। বিদ্যার্থীদের নিজেদেরকে যোগ্য প্রমাণের জন্য পড়াশোনায় হতে হবে মনযোগী। জীবীকার সন্ধানে বিদেশ যাত্রার চেষ্টায় সফল হতে পারবেন। তবে প্রতারক থেকে সাবধান।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট) : সকল প্রকার ঝুঁকিপূর্ণ কাজ এড়িয়ে চলতে হবে। কারো সঙ্গে বিবাদে জড়ালে তার ফল হতে পারে কারাবাস। ব্যাংক ঋণ বা ব্যক্তি ঋণের সদ্ব্যবহার না করতে পারলে ঋণ খেলাপি হতে সময় লাগবে না। শেয়ার বাণিজ্য বুঝে শুনে ক্রয় করুন।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর) : দাম্পত্য সুখ-শান্তির জন্য আজ দিনটি হতে পারে উত্তম। অসুস্থ জীবন সাথীর আরোগ্য লাভের দিন। আপনার অংশীদারি ব্যবসা-বাণিজ্যে অগ্রগতির আশা করতে পারেন। যারা এখনো বিয়ে করেননি তারা আজ কোনো জীবন সঙ্গী খুঁজে পেতে পারেন।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর) : কর্মজীবনে সফল হতে হলে সহকর্মী বিরোধ কমিয়ে রাখুন। অনৈতিক কাজ থেকে দূরে থাকতে হবে। নিজের রাগ ও জেদ দমনে ব্যর্থ হলে কর্মহীনের ঘটনাও ঘটতে পারে। কর্মচারীদের প্রতি সদয় আচরণ আপনার সাফল্যের চাবিকাঠি।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর) : প্রেম-ভালোবাসাকে জীবনের একমাত্র সম্পদ মনে করাটা ঠিক নয়। আপনার দুর্বলতা যদি আপনার প্রেয়সী জানতে পারে তা হলে সারাজীবন আপনাকে ভোগাবে। শিল্পী ও কলাকুশলীদের কাজের যোগাযোগ বৃদ্ধি পাবে। সাংসারিক ক্ষেত্রে সন্তানের পরামর্শ নিন।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর) : আত্মীয়-স্বজনদের জন্য অর্থ ব্যয়ের যোগ প্রবল। গৃহে কোনো অনুষ্ঠানের আয়োজন করতে হবে। আয়-রোজগারের ক্ষেত্রে বন্ধুর সাহায্য নিতে পারেন। কর্মস্থলে প্রত্যাশা অনুসারে অগ্রগতিতে বারবার বাধা আপনাকে নিরাশ করার চেষ্টা করবে।

মকর রাশি (২১ ডিসেম্বর-২০ জানুয়ারি) : ছোট ভাই-বোনের সাফল্যে আনন্দ বাড়বে। বৈদেশিক যোগাযোগে চলতে থাকা বাধা কাটিয়ে ভালো কোনো সংবাদ পাওয়ার চেষ্টা করুন। লেখা-লেখির অভ্যাস থাকলে আজ সকলের কাছে প্রশংসিত হওয়ার সুযোগ আসবে।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি) : জীবনে অপ্রত্যাশিত কোনো ঘটনার সাক্ষী হতে পারেন। আর্থিক বিষয়ে আপনাকে কৌশলী না হলে সকলকে অর্থ ধার দিতে দিতে এক সময় নিজেই ঋণ গ্রস্ত হতে পারেন। সঞ্চয়ের মন-মানসিকতা না থাকলে বার্ধক্য আপনার জন্য সঙ্কটের।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ) : দিনটি মানসিক অস্থিরতার। নানা রকম নেগেটিভ সংবাদ আপনাকে হতাশ করে তুলবে। শ্বাস-কষ্টকর সমস্যা দেখা দেয়ার আশঙ্কা। কাজে দেখা দেবে অনীহা ও অলসতা। আপনার ভাবাবেগকে আজ বাদ দিয়ে বাস্তবতাকে মেনে নিতে চেষ্টা করুন।

এসআর/এফএ

RTV Drama
RTVPLUS