logo
  • ঢাকা বৃহস্পতিবার, ০৪ মার্চ ২০২১, ১৯ ফাল্গুন ১৪২৭

জ্যোতিষ শাস্ত্রী ফকির ইয়াসির আরাফাত

  ৩১ জানুয়ারি ২০২১, ১২:৫৫
আপডেট : ৩১ জানুয়ারি ২০২১, ১৩:০০

১২ রাশির জাতক-জাতিকার কেমন যাবে দিনটি

৩১ জানুয়ারি ২০২১ খ্রিস্টাব্দ, রোববার, ১৭ মাঘ ১৪২৭ বঙ্গাব্দ

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল) : সৃজনশীল কাজের দ্বারাই প্রতিষ্ঠিত হতে পারবেন। খেলাধুলার সঙ্গে জড়িতদের জন্য দিনটি মান-সম্মান রক্ষার। শিল্পী-কলাকুশলীদের কাজের ক্ষেত্রে দূরে কোথাও যাত্রা করতে হতে পারে। সন্তানের জন্য সময় বেড় করে তাকে সঙ্গ দিন।

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে) : সাংসারিক বিষয়ে খুব বেশি দুশ্চিন্তা করবেন না। পরিস্থিতিকে স্বাভাবিকভাবে গ্রহণ করতে শিখতে হবে। আত্মীয়-স্বজনের কারো সাহায্য প্রয়োজন হতে পারে। স্থাবর সম্পত্তি ক্রয়-বিক্রয়ের ক্ষেত্রে অগ্রগতি আপনার আর্থিক অস্থিতিশীলতাকে কমিয়ে আনবে।

মিথুন রাশি (২১ মে-২০ জুন) : আপনার মত প্রকাশের স্বাধীনতাকে আজ বুঝে শুনে ব্যবহার করতে হবে। বৈদেশিক যোগাযোগের ক্ষেত্রে পাবেন অপ্রত্যাশিত সাফল্য। বস্ত্র ও স্বর্ণালঙ্কার ব্যবসা-বাণিজ্য অনলাইনে জমে উঠবে। আশানুরূপ আয়-রোজগারের আশা করতে পারেন। ছোট ভাই-বোনের বিবাহশাদীর যোগ রয়েছে।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই) : অপ্রত্যাশিত উৎস থেকে অর্থ রোজগারের সুযোগ পেয়ে যাবেন। ঝুঁকিপূর্ণ বিনিয়োগে আশানুরূপ লাভের যোগ। সাংসারিক ক্ষেত্রে শ্যালক-শ্যালিকার সাহায্য পাওয়ার আশা। হোটেল-মোটেল ও রেস্তোরা ব্যবসায়ীদের আয় রোজগার বাড়তে পারে। সামাজিকভাবে আপ্যায়িত হতে পারেন।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট) : দিনটি সফলতা প্রাপ্তির। ভাবাবেগ দিয়ে পরিচালিত না হয়ে নিজের মেধা ও কৌশলকে প্রয়োগ করুন। আপনার নেতৃত্বের গুণাবলীকে কাজে লাগাতে হবে। সাংগঠনিক ও প্রাতিষ্ঠানিকভাবে আজ সফল হতে পারবেন।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর) : বৈদেশিক ব্যবসা-বাণিজ্যে আজ সফল হওয়ার দিন। আমদানি-রপ্তানি পণ্যের ব্যবসায় আশানুরূপ রোজগারের সুযোগ আসবে। প্রবাসী কোনো বন্ধুর কাছ থেকে আর্থিক সাহায্য লাভের যোগ প্রবল। পারিবারিক প্রয়োজনে কিছু অর্থ ব্যয়ের যোগ।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর) : চাকরিজীবীদের বাড়তি আয়ের ক্ষেত্রে কিছু বাধা-বিপত্তি দেখা দিতে পারে। সাংসারিক ক্ষেত্রে বন্ধুদের সাহায্য সহযোগিতা পাওয়ার আশা। বড় বোনের বিবাহশাদীর আলোচনায় অগ্রগতি হবে। ব্যবসায়ীক কোনো প্রকার সুযোগ পেতে পারেন।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর) : কর্মস্থলে প্রবল প্রতিযোগিতার সম্মুখীন হতে হবে। সহকর্মীদের সঙ্গে প্রতিযোগিতা করেই উচ্চ পদ লাভের আশা। রাজনৈতিক ও সাংগঠনিক কাজের ক্ষেত্রে কিছু প্রতিবন্ধকতা ও অপরের ঈর্ষার পাত্র হতে পারেন।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর) : ভাগ্য সহায় থাকাতে আজ উচ্চ শিক্ষার ক্ষেত্রে প্রত্যাশিত সংবাদ লাভের দিন। বিদেশ যাত্রার প্রচেষ্টায় সফলতা আসবে। জীবন-জীবিকার প্রয়োজনে বিদেশে সাফল্য পেতে পারেন। ধর্মীয় ও আধ্যাত্মিক বিষয়ে আগ্রহ বৃদ্ধি পাবে।

মকর রাশি (২১ ডিসেম্বর-২০ জানুয়ারি) : অপ্রত্যাশিতভাবে অর্থ চাহিদা বৃদ্ধি পাবে। আয় রোজগারের ক্ষেত্রে কিছু টাকা ঋণ করার প্রয়োজন হতে পারে। আইনগত জটিলতা থেকে অপ্রত্যাশিতভাবে রক্ষা পাওয়ার আশা। কাজের ক্ষেত্রে প্রশাসনিক সাহায্য পাবেন।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি) : দাম্পত্য জীবনে পরস্পরের প্রতি বিশ্বাস ও আস্থা থাকাটা খুব জরুরি। নিজেদের মধ্যকার সমস্যাগুলোকে জিইয়ে রাখলে তা পরবর্তীতে ক্ষতির কারণ হয়ে দাঁড়াবে। অংশীদারি ব্যবসা-বাণিজ্যে অপ্রত্যাশিত লাভের আশা করতে পারেন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ) : সহকর্মীদের সাহায্য পাওয়ার আশা করা যায়। শারীরিকভাবে চাঙা থাকবেন। কারো ওপর অধিক নির্ভরশীলতা আপনাকে ভোগাবে। সময় মতো কাজ না হওয়াতে ক্ষিপ্ত হতে পারেন। নিজের রাগ ও জেদ দমনই হবে আপনার প্রধান কাজ।

এসআর/এম

RTV Drama
RTVPLUS