logo
  • ঢাকা বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ১১ অগ্রহায়ণ ১৪২৭

জ্যোতিষ শাস্ত্রী ফকির ইয়াসির আরাফাত

  ১৫ নভেম্বর ২০২০, ২৩:৪৮

১২ রাশির জাতক-জাতিকার কেমন যাবে দিনটি

১৬ নভেম্বর ২০২০ রোজ সোমবার বাংলা ১ অগ্রহায়ণ ১৪২৭

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল): পরিস্থিতির সঙ্গে লড়তে হবে আপনাকে। আর্থিক বিষয়ে প্রতিটি পদক্ষেপে হতে হবে সচেতন। একটু হিসেবের ভুলে ঘটতে পারে বড় ধরনের জরিমানা। আইনগত জটিলতায় মাথা ঠাণ্ডা রেখে অগ্রসর হতে হবে। আত্মীয় বা বন্ধুকে চিরতরে হারাতে পারেন।

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে): আজ আপনার রাগের ওপর নিয়ন্ত্রণ রাখতে হবে। জীবন সাথীর উপর সন্দেহ করা ছাড়তে না পাড়লে সংসারজীবনে কোনে বড় বিপর্যয় ডেকে আনতে পারেন। ব্যবসা বাণিজ্যে মন বসবে না। অহেতুক সন্দেহ প্রবণতার কারণে কর্মচারী বা সহকর্মীদের সঙ্গে ভুল বোঝাবুঝির আশঙ্কা। অযথা শত্রু সৃষ্টি করবেন না।   

মিথুন রাশি (২১ মে-২০ জুন): চাকরিজীবী হলে আজ অফিসে কম কথা বলুন। কর্মস্থলের সহকর্মী রুপী শত্রুরা আপনার একটি ভুলের জন্য অপেক্ষা করছে। শারীরিক অবস্থা ভালো যাবে না। সম্ভব হলে আজ গৃহে অবস্থান করুন। পারিবারিক বিষয়ের ছোট খাটো দিক আজ নজর না করাই উত্তম। কাজের লোকের উপর আস্থা রাখুন।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই): ভালোবাসায় আজ অগ্নি পরীক্ষা দিতে হবে। জীবন সাথীর অনভিপ্রেত কোনো দাবি আপনার ব্যক্তি সত্তাকে আঘাত করতে পারে। সম্পর্ককে টিকিয়ে রাখার সকল চেষ্টা হতে পারে বিফল। নিজের সৃষ্টি চুরি হয়ে আপনাকেই চোর সাব্যস্ত হতে হবে। মিডিয়া ব্যক্তি হলে দুর্নাম বদনাম থেকে সতর্ক থাকুন।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট) : পারিবারিক জীবনের কঠিনতম দিন। গৃহ বিবাদে জর্জরিত হতে হবে। মা বা কোনো আত্মীয়র দ্বারা গৃহ অশান্তি সৃষ্টি হতে যাচ্ছে। পরোক্ষভাবে এতে ইন্দন যোগাবে আপনারই কোনো ভাই-বোন। প্রত্যাশিত কাজে প্রতারিত হওয়ার আশঙ্কা প্রবল। নিজের চোখে মুখে অন্ধকার দেখতে পারেন।

কন্যা রাশি  (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর): কোলে পিঠে করে মানুষ করা ছোট ভাই-বোনের চরম স্বার্থপরতায় আজ অবাক হবেন। প্রতিবেশীর সঙ্গে আতাত করে আপনার বিরুদ্ধে কোনো ষড়যন্ত্র রচনা করবে। বস্ত্র ব্যবসায়ীদের দিনটি হতাশা আর নিরাশার। বড় কোনো অর্ডার বাতিল হয়ে যাওয়ায় বড় লোকসানের আশঙ্কা।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর -২২অক্টোবর): সকল প্রকার অনৈতিক রোজগারের ক্ষেত্রে আজ নিজেকে বিরত রাখাটাই উত্তম। শ্যালক-শ্যালিকার দ্বারা ক্ষতিগ্রস্ত হওয়ার আশঙ্কা রয়েছে। ব্যবসায়ীক আয় রোজগারে দেখা দেবে বাধা। খাদ্য পানিয় ও রেস্তোরা ব্যবসায়ীরা প্রতিবেশী ব্যবসায়ীর দ্বারা ক্ষতির সম্মুখীন হতে পারেন। সতর্ক থাকবেন।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর): সকল প্রকার ভুল বোঝাবুঝির কারণে আজ ব্যবসায়ীক ও পারিবারিক জীবন হবে এলোমেলো। চক্ষু ও চর্ম রোগে ভোগান্তির সম্মুখীন হতে পারেন। নিজের কাজের উপর সন্দেহ আপনার জন্য ক্ষতিকর হবে। সাংসারিক জীবনে জীবন সাথীর সঙ্গে ভুল বোঝাবুঝি এড়িয়ে চলার প্রয়োজন। কারো সঙ্গে অকারণে অতি ঘনিষ্ঠতা পরবর্তীতে ভোগাতে পারে।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর) : আইনগত জরিমানার বিষয়ে সাবধান হতে হবে। উকিল মোক্তার বা কোনো দলিল লেখকের দ্বারা ক্ষতিগ্রস্ত হবার আশঙ্কা প্রবল। বিদেশ যাত্রার ক্ষেত্রে প্রাপ্ত ভিসাটি ঠিক মতো ভেরিফাই করে না নিলে প্রতারিত হওয়ার আশঙ্কা শতভাগ। অপ্রয়োজনীয় ব্যয় আপনার আর্থিক অবস্থাকে নাজুক করতে পারে।

মকর রাশি (২১ ডিসেম্বর-২০ জানুয়ারি): আর্থিক ব্যবস্থাপনার সকল পরিকল্পনাই আজ ভেস্তে যাবে। বন্ধু বা বড় ভাই-বোনের জন্য অর্থ ব্যয় করতে পারেন। বহুদিনের পুরোনো বন্ধুর সঙ্গে সম্পর্ক খারাপ হয়ে যেতে পারে। আয় রোজগারের সকল সরল পথ রুদ্ধ হয়ে যাওয়ায় বাঁকা পথের ব্যবহার করতে হবে। তাতে কিছু লাভের আশা রয়েছে।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি): কর্মস্থলের পরিবেশ আজ বৈরী থাকবে। হঠাৎ করেই পদস্থ কর্মকর্তার স্বার্থে আঘাত লাগাতে তার আচরণ পরিবর্তন হতে সময় লাগবে না। আপনার সঙ্গে খুবই খারাপ আচরণ করতে পারেন। সরকারি চাকরিতে হঠাৎ শাস্তি স্বরূপ বদলি বা ওএসডি এর সম্মুখীন হতে হবে। পিতার সঙ্গে বিরোধে হবে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি- ২০ মার্চ): আজ সকল কাজ-কর্ম ও দায়-দায়িত্ব ফেলে পালাতে ইচ্ছা হবে। ভাগ্যর চাকা উল্টো যেন ঘুরছে। পরিকল্পনা ও প্রাপ্তির মাঝে বিস্তর ফারাক আপনাকে হতাশ করতে পারে। এ নিরাশা কাটাতে আধ্যাত্মিক সাধনা ও ঈশ্বরের প্রতি একনিষ্ঠতার কোনো বিকল্প নেই। তিনিই রক্ষা করবেন।

এম

RTVPLUS