• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

শীতে স্টাইলিশ লুক ব্লেজারে

লাইফস্টাইল ডেস্ক, আরটিভি অনলাইন

  ১২ জানুয়ারি ২০২০, ১৫:২৭
শীতে স্টাইলিশ লুক ব্লেজারে
ফাইল ছবি

দেশের চিরাচরিত ফ্যাশনের চলমান ধারা প্রতিনিয়তই পরিবর্তন হচ্ছে। এই চলমান ধারায় চাইলে যেকোনো ওয়েস্টার্ন পোশাক বিশেষ করে ব্লেজার, জ্যাকেট, ওয়েস্ট কোটসহ শীতের পোশাকে বৈচিত্র্যময় স্টাইলিশ লুকে নিজেকে উপস্থাপন করা যায় সহজেই।

শীতে ফ্যাশনের কথা চিন্তা করলে সবার আগে মাথায় আসে বিভিন্ন ফ্যাশনেবল ব্লেজারের নাম। শীতের প্রস্তুতিতে তখন বিভিন্ন স্টাইলিশ ব্লেজার হয়ে ওঠে ব্লেজার স্টাইল বা ফ্যাশন এর অপর নাম।

শীতের এই সময়টাতে ফ্যাশনে নতুনত্ব এবং কর্পোরেট লুক দুটো একসাথে পেতে রুচিশীলদের পছন্দের পোশাক ব্লেজার। অফিস, পার্টি সবজায়গায় ব্লেজার ফিট। মেয়েরাও পিছিয়ে নেই নতুন এ ফ্যাশনকে আত্মস্থ করতে। ছেলেরা শুধু শার্ট-প্যান্টের সঙ্গে ব্লেজার পরলেও মেয়েরা তা পরছে শাড়ি বা সালোয়ার-কামিজসহ বিভিন্ন পোশাকের সাথে। বিশেষ করে চাকরিজীবী ছেলেরা শীত পোশাক হিসেবে ব্লেজার বেশি পছন্দ করে।

শীতকে আরও বৈচিত্র্যের রঙে রাঙাতে উলের ব্লেজার, সুতির ব্লেজার, জর্জেট ব্লেজার, স্টিচ ফেব্রিক ব্লেজার, রেডিমেড ব্লেজারসহ অসংখ্য ফ্যাশনেবল ব্লেজার আছে বাজারে। নতুন বছরে ফ্যাশনেবল ব্লেজার ছাড়াও বিভিন্ন ডিজাইনের ক্যাজুয়াল ব্লেজার এসেছে। এসব ক্যাজুয়াল ব্লেজারের মধ্যে থাকছে জ্যাকেট টাইপ ব্লেজার, ডেনিম ব্লেজার, ভেলভেট ব্লেজার, লেদার ব্লেজার ও মখমল কাপড়ের ব্লেজারের কালেকশন।

মানসম্মত বিভিন্ন ডিজাইনের এসব ক্যাজুয়াল ব্লেজার ছাড়াও রকমারি কালারের ফুলহাতা ব্লেজার এর ভিন্ন মাত্রার কালেকশন বাজারে নজর কাড়বে ক্রেতাদের।

শীতকালীন ফ্যাশনে ট্রেন্ডের ধারাবাহিকতা ধরে রাখতে এসব ব্লেজারের বিকল্প সত্যিই অকল্পনীয়, আর তাই শীতে নিজেকে আরও আকর্ষণীয় করে তুলতে ব্লেজার পিক ও ব্লেজার কালারসহ ব্লেজারের ক্যাটালগ ও ব্লেজারের মডেল দেখে সহজলভ্য দামে এসব আকর্ষণীয় ব্লেজার বাছাই করতে পারেন।

এস/এসএস

মন্তব্য করুন

daraz
  • লাইফস্টাইল এর পাঠক প্রিয়
আরও পড়ুন
যে কাণ্ডে তোপের মুখে পপ গায়িকা রিহানা
ছেলেদের ঈদ ফ্যাশনে পাঞ্জাবি
এবার বিয়ের পিঁড়িতে বসছেন কঙ্গনা
ফাল্গুন ও ভালোবাসা দিবসে পিয়ালের একগুচ্ছ নির্মাণ
X
Fresh