• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

ফেসবুক পেজ ‘দি হিডেন পার্ল’র প্রথম আউটলেট

লাইফস্টাইল ডেস্ক, আরটিভি অনলাইন

  ১৩ ফেব্রুয়ারি ২০১৯, ১৩:৫৫

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের জনপ্রিয় পেজ ‘দি হিডেন পার্ল’। প্রায় দেড় লাখের পেজ এটি। এই পেজ থেকেই অনলাইনে বিক্রি করা হয় নারীদের বিভিন্ন পণ্য। বিশ্বস্ততার সঙ্গেই এতোদিন অনলাইন থেকে সেবা দিয়ে আসছে পেজটি। এবার ফেসবুক পেজ থেকে প্রথম আউটলেট খোলা হলো ‘দি হিডেন পার্ল’র।

সম্প্রতি রাজধানীর জেনেটিক প্লাজায় যাত্রা শুরু করলো ফেসবুক পেজ ‘দি হিডেন পার্ল’ এর প্রথম আউটলেট। দেশের আলোচিত র্যা ম্প মডেল ও কোরিওগ্রাফার সৈয়দ রুমা এবং কোরিওগ্রাফার আসাদ খান, রিবনের উপস্থিতিকে কেক কেটে আউটলেটটি শুভ উদ্বোধন করা হয়।

এসময় আরও উপস্থিত ছিলেন হিজাবি মডেল এবং ইউটিউবার পারিজাদ, সানজিদা, রাখিসহ অনেকে। এখন থেকে অনলাইনের পাশাপাশি নতুন এ শোরুমে মেয়েদের বাহারি ডিজাইনের এবং ইউনিক কালেকশনের ইম্পোরটেড হিজাব, হিজাব-অর্নামেন্টস, বোরকা, গাউন, আবায়া, শ্রাগসহ অন্যান্য মডেস্ট পোশাক পাওয়া যাবে বলে জানিয়েছেন প্রতিষ্ঠানটির অন্যতম কর্ণধার শাম্মা তাসনীম। পাশাপাশি নিজস্ব কারিগর দিয়ে তৈরি হিজাবের সঙ্গে পরার জন্য ড্যাংলার পিন, হেড চেইন এর অনন্য সমাহার।

শোরুমের পাশাপাশি ফেসবুকে www.facebook.com/Hidden.Pearl.Hijab এই লিংকে গিয়ে অনলাইন অর্ডার করে দেশব্যাপী পণ্য বুঝে পাওয়ার ব্যবস্থা রয়েছে। গ্র্যান্ড ওপেনিংয়ের অফার হিসাবে ১৫% ডিসকাউন্ট এবং প্রথম ২০জন কাস্টমারের ১ জন পাবেন একটি আকর্ষণীয় উপহার।

এম

মন্তব্য করুন

daraz
  • লাইফস্টাইল এর পাঠক প্রিয়
X
Fresh