• ঢাকা শনিবার, ২৩ ফেব্রুয়ারি ২০১৯, ১১ ফাল্গুন ১৪২৫

মুস্তাফিজের নতুন হেয়ারস্টাইল

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন
|  ১০ ডিসেম্বর ২০১৬, ১৬:৫০ | আপডেট : ১০ ডিসেম্বর ২০১৬, ১৭:০৫
কন্ডিশনিং ক্যাম্প করতে এখন অস্ট্রেলিয়ায় বাংলাদেশ পেস সেনসেশন মুস্তাফিজুর রহমান। আসছে নিউজিল্যান্ড সিরিজে ভালো করতেই দলের জন্য এ কন্ডিশনিং ক্যাম্পের ব্যবস্থা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। মোট ২২ জন ক্রিকেটার এ ক্যাম্পে অংশ নেবেন। এরই মধ্যে মুশফিকের নেতৃত্বে ১০ জনের দল সিডনি পৌঁছেছেন। আর মাশরাফির নেতৃত্বে আরেকটি দল শনিবার সেখানকার উদ্দেশ্যে রওনা দেবেন।

তবে সেই সিরিজের আগে নতুন হেয়ারস্টাইল করেছেন মুস্তাফিজ। এদিন নিজের ফেসবুক পেজে নতুন হেয়ারস্টাইলে ছবি প্রকাশ করেন হালের এ বোলিং বিস্ময়। ছবিটি ফেসবুকে আসার পর বাংলাদেশ ক্রিকেট ভক্ত-সমর্থকদের মাঝে উন্মাদনা সৃষ্টি হয়েছে।

নিউজিল্যান্ড সফরে খেলতে পারলে মুস্তাফিজকে এ হেয়ারস্টাইলে মাঠে দেখতে পাবেন দর্শকরা। নতুন এ স্টাইলে আরো যাদুকরী পারফরম্যান্স প্রদর্শন করবেন এ কাটার-মাস্টার-এমনটাই প্রত্যাশা ভক্ত-সমর্থকদের।

নিউজিল্যান্ড সফরে ৩টি ওয়ানডে, ৩টি টি-২০ ও ২টি টেস্ট খেলবে বাংলাদেশ। সিরিজটি শুরু হতেও আর বেশিদিন নেই। আসছে ২৬ ডিসেম্বর ওয়ানডে দিয়ে সিরিজটি শুরু হবে। আসরের দ্বিতীয় ও তৃতীয় ওয়ানডে হবে ২৯ ও ৩১ ডিসেম্বর। ৩টি টি-২০ হবে ৩, ৬ ও ৮ জানুয়ারি। আর ২টি টেস্ট হবে ১২-১৬ এবং ২০-২৪ জানুয়ারি।

গেলো জুলাইতে সাসেক্সের হয়ে ন্যাটওয়েস্ট টি-২০ ব্লাস্ট ও রয়্যাল লন্ডন কাপ খেলতে গিয়ে ইনজুরিতে পড়েন বাংলাদেশ দলের পেস আক্রমণের কর্ণধার মুস্তাফিজুর রহমান।  চোট এতোটাই গুরুতর ছিল যে শেষপর্যন্ত তাকে ছুরির নিচে যেতে হয়।

এরপর ঢাকায় ফিরে দীর্ঘদিন ধরে পুনর্বাসনে থাকেন এ বাঁহাতি পেসার। এ কারণে ঘরের মাঠে আফগানিস্তান ও ইংল্যান্ড সিরিজ এবং সদ্য শেষ হওয়া বিপিএলে খেলতে পারেননি তিনি। সবশেষ খবর অনুযায়ী, তার শারীরিক অবস্থা বেশ ভালো।

ডিএইচ

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়