• ঢাকা রবিবার, ১৬ ডিসেম্বর ২০১৮, ২ পৌষ ১৪২৬

ডার্ক ব্লন্ড হেয়ার কালার করবেন যেভাবে

আরটিভি অনলাইন ডেস্ক
|  ১৮ অক্টোবর ২০১৮, ১৭:২০ | আপডেট : ১৮ অক্টোবর ২০১৮, ১৭:২৭
বর্তমানে নতুন প্রজন্মের কাছে হেয়ার কালার বেশ জনপ্রিয় একটি ফ্যাশন। যুগের সাথে তাল মিলিয়ে ট্রেন্ডি হওয়ার জন্য অনেকেই চুলের ওপর নিত্য নতুন কালার করছেন। যেন নিজেকে সুন্দর ও স্টাইলিস লাগে। আপনার চুল স্ট্রেইট কিংবা কোকড়ানো যেমনই হোক না কেন হেয়ার কালারের মাধ্যমে খুব অল্পসময়ই আপনি আপনার লুক চেঞ্জ করে সৌন্দর্য বাড়াতে পারবেন। হেয়ার কালারের বিভিন্ন ধরনের মধ্যে ডার্ক ব্লন্ড হেয়ার কালার করার পদ্ধতি আসুন জেনে নিই।

এই হেয়ার কালারটি করার জন্য বালিয়াজ টেকনিক ব্যবহার করুন। প্রথমে চুল ওয়াশ করার পর শুকনো করে নিন। তারপর ব্লিচ ব্যবহার করে এই হেয়ার কালারের চুলে লাগান। এই হেয়ার কালারের ক্ষেত্রে রেগুলার ব্লিচ ব্যবহার না করাই উত্তম। ব্লিচটি চুলে লাগানোর ৩০-৪০ মিনিট পর অটোমেটিক্যালি পাউডার হয়ে যাবে। এই ব্লিচ চুলকে ক্ষতিগ্রস্ত করবে না। ব্লিচ ওয়াশ করার পর চুল শুকিয়ে কালার করুন। সমস্ত চুলে কালারের মিশ্রণ প্রয়োগ করার পর ৩০ মিনিট রাখুন। তবে মাঝে মধ্যে খেয়াল করতে হবে, কখনো কখনো নির্দিষ্ট সময়ের আগেই অনেকের চুলে কালার চলে আসে। তারপর চুল ওয়াশ করে ব্লো ড্রাই করে নিন।

western বালিয়াজ টেকনিকে ডার্ক ব্লন্ড হেয়ার কালারের ক্ষেত্রে হেয়ার কালার হয়, এবং এটার মধ্যে হাই লাইট ও লো লাইট থাকে। বর্তমানে শুধু মেয়েরা নয় ছেলেদের মধ্যেও আজকাল হেয়ার কালার করার স্টাইলটা প্রাধান্য পাচ্ছে। তাই কয়েকটি ব্যাপার মাথায় রাখে আপনিও বিনা ঝামেলায় রাঙিয়ে নিন আপনার সুন্দর চুল।

আরও পড়ুন :

জেএম/এমকে

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়