logo
  • ঢাকা শুক্রবার, ২৩ আগস্ট ২০১৯, ৮ ভাদ্র ১৪২৬

এই সপ্তাহ আপনার কেমন যাবে

লাইফস্টাইল ডেস্ক
|  ১১ মে ২০১৮, ০৮:৪০ | আপডেট : ১১ মে ২০১৮, ০৮:৪৫
মেষ (২১ মার্চ-২০ এপ্রিল)

bestelectronics
উপহার পাওয়ার সম্ভাবনা বেশি। স্ত্রী বা গার্লফ্রেন্ড বা কাছের মানুষদের কাছ থেকে উপহার পাবেন আপনি। যেকোনো ধরনের উপহারই পেতে পারেন। তবে ঘরে, বাইরে, অফিসে বেশির ভাগ সময় একা থাকতে হতে পারে। সময় কাটাতে সবচেয়ে বেশি বিড়ম্বনায় আর বিরক্তিতে ভুগবেন। আরও একটা ব্যাপার হলো এই সপ্তাহে আয়ের চেয়ে ব্যয়ের পরিমাণ বেশি হবে।

বৃষ (২১ এপ্রিল-২১ মে)

ইস, আপনার ভাগ্য দেখে আমার নিজেরই ঈর্ষা হচ্ছে। কী কপাল আপনার! প্রত্যাশার চেয়ে বেশি বেতনের চাকরি পেয়েছেন বলে জানতে পারবেন। আবার যে মেয়েটির দিকে আপনি এতদিন লুকিয়ে লুকিয়ে তাকিয়ে থাকতেন, সেই মেয়েটি আপনার দিকেও তাকাবেন। বিশ্বাস করুন আমি অনেক চেষ্টা করেও নিশ্চিত হতে পারছি না আপনার দিকে তাকানোর সময় তার হাতে কী থাকবে?

মিথুন (২২ মে-২১ জুন)

ব্যক্তিগত সমস্যা দেখা দিতে পারে, যার সঙ্গে আপনার সামাজিক অবস্থান জড়িত। তাই এই সপ্তাহে খুবই বিশ্বস্ত লোক ছাড়া কাউকে গোপন কথা বলবেন না। আশার কথা এই যে এমন সময় আপনার পাশে থাকবেন পরিবার ও কাছের মানুষরা। জ্ঞানস্পৃহা বাড়াতে বাড়িতে অনেক দিন ধরে পড়ে থাকা কোনও বই হাতে নিয়ে শুয়ে পড়তে পারেন।

কর্কট (২২ জুন-২২ জুলাই)

রিকশা বা বাসে ভাড়া দিতে গিয়ে দেখতে পাবেন মানিব্যাগ পকেটে নাই। আবার রাতের বেলা অনলাইনে ঢুকতে গিয়ে দেখবেন এমবি নাই, এমনকি ফোনে টাকাও নাই। তবে সাবধানের বিনাশ নাই। অতএব এক্ষেত্রে আমার ব্যক্তিগত পরামর্শ বাসা থেকে বের হওয়ার সময় অবশ্যই মানিব্যাগ এবং তাতে টাকা আছে কী দেখবেন। অন্যদিকে বাসায় ঢোকার আগে ফোনে এমবি বা টাকা আছে কী দেখে নেবেন। এর ব্যত্যয় ঘটলে বড় ধরনের কোনও বিপদ হবে।

সিংহ (২৩ জুলাই-২৩ আগস্ট)

সর্দি-জ্বরের মতো সাময়িক অসুস্থতায় পড়তে পারেন। ঘরে-বাইরে সতর্ক থাকবেন। প্রয়োজনে চিকিৎসকের পরামর্শ নিতে পারেন। বাসার লোকজন আপনার প্রতি একটু বেশি কেয়ারিং হবে। স্ত্রী বা গার্লফেন্ডের দুশ্চিন্তার কথা না বললেও বুঝে নিতে পারছেন নিশ্চয়। সবাই আপনাকে নিয়ে অন্য সপ্তাহের চেয়ে এই সপ্তাহে বেশি ভাববে। কীভাবে কীভাবে যেন বেশ কিছু টাকা আসবে আপনার পকেটে।

কন্যা (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর)

গত সপ্তাহে আপনার জীবনে যেসব মেয়ে জুটেছে, এই সপ্তাহে তারা অন্য দিকে ছুটেছে। মন ক্ষত হলেও আশাহত হবেন না। একজন যাবে, আরও কত জন আসবে। আপনার স্বগৃহীত মহান দায়িত্ব আপনি নিষ্ঠার সঙ্গে পালন করে যান। মেয়েদের নামের ফেসবুক আইডিতে ফ্রেন্ড রিকোয়েস্ট পাঠাতেই থাকেন। অন্ধকারে ছোড়া ঢিলও কিন্তু কোথাও না কোথাও আঘাত করে।

তুলা (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর)

এই সপ্তাহ আপনার মোটামুটি ভালোই যাবে। বলতে পারেন রুটিন মাফিক। অসাধ্য সাধন করার বাসনা না থাকলে সাধ্যের মধ্যে সব ধরনের সবটুকু সুখ-শান্তি-স্বস্তি ভোগ ও উপভোগ করতে পারবেন। অপরিচিত মানুষদের সঙ্গে খুব বেশি চলাফেরা করবেন না। তিন বেলায় খাবার খেতে অনীহা দেখা দিলে বিষয়টা সিরিয়াসলি নিয়ে চিকিৎসকের পরামর্শ নেবেন।

বৃশ্চিক (২৪ অক্টোবর-২২ নভেম্বর)

কেনাকাটায় বেশ কিছু টাকা খরচ হয়ে যাবে। বিয়ে বা জন্মদিনের আমন্ত্রণ পেতে পারেন। স্ত্রী বা গার্লফ্রেন্ডকে নিয়ে লং ড্রাইভে যেতে হতে পারে। অবশ্য আপনার যাত্রাশুভ। চাকরিতে ছোটখাটো সমস্যা দেখা দিতে পারে। তবে আপনার বিশেষ কোনও ক্ষতি হবে না। মনে হতে পারে এই চাকরি ছাড়তে পারলেই বাঁচি। যদিও এই সপ্তাহে অন্তত আপনার চাকরি যাবে না।

ধনু (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর)

যেমন চাইবেন তার বিপরীতটিই হবে। আপনার বাসায় এমন অতিথিরা আসবে, যাদের উপস্থিতি আপনি মোটেই সহ্য করতে পারেন না। পড়াশোনা ও ধর্মকর্মের প্রতি আগ্রহ জন্মাবে। অনলাইনে বেশি সময় কাটাবেন। কাছের মানুষদের প্রতি বিরক্ত ও অসহ্য মনোভাব প্রদর্শন করবেন। বন্ধুদের কারও সঙ্গে ঝামেলা হতে পারে। প্রবাসী আপনজনের সংবাদ পেতে পারেন।

মকর (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি)

রাজনীতিবিদদের জন্য এই সপ্তাহে শুভ সংবাদ রয়েছে। বড় কোনও পদ বা পদ পাওয়ার প্রতিশ্রুতি পেতে পারেন। অফিসে সহকর্মীদের কারও সঙ্গে ঝামেলা হবে। তবে বিশেষ কোনও ক্ষয়ক্ষতির আশঙ্কা নেই। প্রাত্যহিক কাজে অন্য সপ্তাহের চেয়ে এই সপ্তাহে বেশি আগ্রহ দেখা দেবে। পরিবারের কেউ অসুস্থ না হলেও হাসপাতালে যেতে হতে পারে।

কুম্ভ (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

এই সপ্তাহে আপনি নিশ্চিন্ত থাকতে পারেন। বৈধভাবে অতিরিক্ত বেশ কিছু টাকা আসবে আপনার হাতে। নিজের সক্ষমতা প্রমাণের চেষ্টা অব্যাহত রাখবেন, এই সপ্তাহে ভালো কোনও ফল পেতে পারেন। কাউকে কোনও ব্যাপারে প্রতিশ্রুতি দিতে হতে পারে। সপ্তাহ শেষে দেখবেন, চারপাশের লোকজনের কাছে আপনি জনপ্রিয় ব্যক্তিতে পরিণত হয়েছেন।

মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

দেহ ও মন দুটোই ভালো থাকবে। তবে শত্রুদের সম্পর্কে খুব বেশি সচেতন থাকতে হবে। বিশেষ করে পুরনো শত্রু। অনেক দিন পর কারও সঙ্গে দেখা-কথা হলে চেষ্টা করবেন পরে যেন তার সঙ্গে আর দেখা না হয়। জীবন ও জগত সম্পর্কে নতুন কোনও ধারণা পেতে পারেন। সৃষ্টিকর্তার প্রতি বেশি নির্ভরশীল ও কৃতজ্ঞ হতে পারেন।

রাশিফল মিলে যাওয়ার পুরোটাই নির্ভর করে নিজের ওপর। এই রাশিফল মিলে গেলে সব কৃতিত্ব জ্যোতিষীর অর্থাৎ আমার। আর না মিললে সব দায়দায়িত্ব পাঠকের অর্থাৎ আপনার। তবে এই রাশিফল কিন্তু পুরোপুরি মজা করার জন্যই লেখা!

-জ্যোতিষ সম্রাট অরু আচার্য

কে/কেএইচ/জেএইচ

bestelectronics bestelectronics
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়