• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

এ সপ্তাহটা আপনার কেমন যাবে

লাইফস্টাইল ডেস্ক

  ০৯ মার্চ ২০১৮, ০৯:২০

মেষ (২১ মার্চ-২০ এপ্রিল)

কেমন কাটলো আপনার গত সপ্তাহ? নিশ্চয় ভাল! যে ছেলে বান্ধবীদের সামনে মাথা নিচু করে থাকে তার পুরো সপ্তাহ ভাল তো কাটবেই! যাই হোক, আপনার এ সপ্তাহের প্লানিং যেন সুপরিকল্পিত হয় সেদিকে সজাগ দৃষ্টি রাখবেন। আবার ভুল করে বসবেন না যেন। মেষ রাশির মেয়েরা গত সপ্তাহে বেশ আনন্দে ছিলেন। এ সপ্তাহে সেই আনন্দের ছিটেফোঁটাও অবশিষ্ট থাকবে না। সুতরাং সাবধানতা অবলম্বন করুন।

বৃষ (২১ এপ্রিল-২১ মে)

বৃষ রাশির জাতক জাতিকাদের জন্য বেশ কিছ সুসংবাদ অপেক্ষা করছে এ সপ্তাহে। এমন সব সুসংবাদ যা শুনে আপনি আনন্দে ধেই ধেই করে নাচতে শুরু করবেন। আপনার নাচ দেখে আশেপাশের গরু-ছাগল দৌঁড়ে আসবে! তারা আপনাকে একান্ত আপন মনে করে আপনার নাচের সঙ্গে তাল মেলাবে। তবে গরু-ছাগলের সঙ্গে নাচতে গিয়ে পা পিছলে পড়ে হাত-পা ভেঙ্গে বসবেন না যেন! এ সপ্তাহে আপনার অর্থ প্রাপ্তির সম্ভাবনা রয়েছে।

মিথুন (২২ মে-২১ জুন)

গত সপ্তাহে বেড়াতে গিয়ে আপনি পুকুরের মাঝে পড়েছেন। পুকুরের ঘোলা পানি খেয়ে বাথরুমের সঙ্গে আপনার নিয়মিত যোগাযোগও হয়েছে! এ সপ্তাহে আপনি কয়েকটি গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেবেন। সেগুলোর মধ্যে একটি হচ্ছে নিয়মিত ঘোলা পানি খাওয়ার সিদ্ধান্ত! কারণ আপনার প্রিয় স্থান বাথরুম। বেডরুমের চেয়ে বাথরুমে থাকতেই আপনি বেশি পছন্দ করেন। এ সপ্তাহে পড়াশোনার দিকে মনোযোগ দিতে একদমই ভুল করবেন না। ভুল করলেই আপনার পড়াশোনা লাটে উঠবে।

কর্কট (২২জুন-২২ জুলাই)

কর্কট রাশির জাতকদের বলছি, এ সপ্তাহের মধ্যেই ভাল হয়ে যান। খুব বেশি সময় কিন্তু আর আপনার হাতে নেই। দিন-রাত মেয়ে মানুষের পেছনে ঘুরঘুর করা আপনার স্বভাবে পরিণত হয়েছে! এ স্বভাব পরিবর্তন করুন। নইলে কপালে দুর্ভোগ আছে। কর্কট রাশির মেয়েরা ইদানীং অন্যদের সঙ্গে কর্কশ আচরণ করছেন! আপনারা এ স্বভাব থেকে বের হয়ে আসুন। ক্যাম্পাসে বন্ধু-বান্ধবের সঙ্গে আড্ডায় মেতে উঠুন। সময় আপনার ভাল কাটবেই।

সিংহ (২৩ জুলাই-২৩ আগস্ট)

সিংহ আমি বনের রাজা, কেশর আছে ঘাড়ে- এ লাইনটি আপনার খুব প্রিয়। তবে আগেই বলেছি কাজে-কর্মে আপনি এখন পর্যন্ত সিংহ হয়ে উঠতে পারেননি। চেষ্টা করুন। অবশ্যই আপনি সফল হবেন। সিংহ রাশির জাতকরা এমনিতেই কিছুটা লাজুক প্রকৃতির। অবশ্য আপনার এই লাজুক স্বভাবের জন্য মেয়েরা আপনাকে পছন্দই করে। আপনাকে বিড়ালের মতো পোষ মানিয়ে রাখতে চায়! সিংহ রাশির জাতিকারা এ সপ্তাহে বিপদে পড়তে পারেন। তাই সাবধানে চলাফেরা করুন।

কন্যা (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর)

কন্যা রাশির কন্যারা কানাকানিতে বেশ পারদর্শী। আপনারা সকাল বিকাল বান্ধবীদের সঙ্গে কানাকানি করেন। কানাকানি বোঝেন তো? কানে কানে যে কথা তাই কানাকানি। আপনার এ কানাকানির পরিমাণ এ সপ্তাহে আরও বাড়বে। তবে কিছু সুসংবাদও রয়েছে আপনার জন্য। যেমন এ সপ্তাহে আপনার স্বাস্থ্যের বিশেষ উন্নতি ঘটবে। ফলে বাংলা সিনেমাতে অভিনয়ের প্রস্তাব পাবেন। নাহ! আপনার ভবিষ্যৎ সত্যিই উজ্জ্বল! কন্যা রাশির জাতকরা এ সপ্তাহে হারানো সম্পদ ফিরে পাবেন।

তুলা (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর)

খুব তো কাজ করলেন গত সপ্তাহে। টাকা-পয়সাও ভালই কামালেন। কিন্তু এতো টাকা দিয়ে করবেন কী বলুনতো! এখন পর্যন্ত আপনার ভাগ্যে বউ জোটেনি। ও ভুলেই গিয়েছি, বউ না থাকলেও আপনার একাধিক বান্ধবী রয়েছে! তাদের পেছনেই তো আপনি যাবতীয় টাকা-পয়সা খরচ করেন! চিন্তামুক্ত থাকুন। আপনার রাশি বলছে এ সপ্তাহেও আপনার ভাগ্যে অর্থপ্রাপ্তি রয়েছে। তুলা রাশির জাতিকাদের জন্যও এ সপ্তাহ বেশ শুভ। কেননা এ সপ্তাহে আপনারা পরিবারের চাপমুক্ত থাকবেন।

বৃশ্চিক (২৪ অক্টোবর-২২ নভেম্বর)

বৃশ্চিক রাশির জাতিকারা রূপচর্চা করতে বেশ পছন্দ করেন। দিনের প্রায় অর্ধেকটাই আপনি পার করেন রূপচর্চা করে! যেহেতু আপনি এখনো অবিবাহিত তাই আপনার রূপচর্চা সামগ্রীর যোগান দিতে আপনার বাবাকে ভালই বেগ পেতে হয়। অবশ্য এ বিষয়টা আপনার বাবা আপনাকে কখনোই বুঝতে দেন না। মেয়ের মুখের হাসিই তার কাছে সবচেয়ে দামি। নাহ! সত্যিই আপনি ভাগ্যবতী। এ সপ্তাহে বাবার মন যুগিয়ে চলুন। বৃশ্চিক রাশির জাতকরাও এ সপ্তাহ পার করবেন কোনো প্রকার ঝামেলা ছাড়াই।

ধনু (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর)

ধনু রাশির জাতক জাতিকাদের জন্য এ সপ্তাহ এক অন্যরকম সপ্তাহ। আমি আবার বলছি, এক অন্যরকম সপ্তাহ। এ সপ্তাহে আপনি বন্ধু-বান্ধবীদের দ্বারা সংবর্ধিত হবেন। ক্যাম্পাসে আপনার জনপ্রিয়তা বেড়ে যাবে বহু গুণ। আপনি হবেন ক্যাম্পাস স্টার! জুনিয়ররা আপনাকে রীতিমত ঘিরে ধরবে। আপনার অটোগ্রাফ নিতে অটোগ্রাফ শিকারিদের লাইন পড়ে যাবে! এক কথায় বলতে গেলে এ সপ্তাহ আপনার জটিল কাটবে। তবে এই জনপ্রিয়তার মেয়াদ কিন্তু মাত্র এক সপ্তাহ!

মকর (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি)

ক্যাম্পাসে আপনি মদন নামে পরিচিত! আপনার বন্ধু-বান্ধব আপনাকে আদর করে মদন নামে ডাকে। কোনো অনুষ্ঠানে মদন টাইপ কাউকে প্রয়োজন হলে আপনিই সবার আগে আমন্ত্রিত হন! তারচেয়েও বড় কথা এই মদন পরিচয়টিকে আপনি উপভোগ করেন! এগিয়ে যান। উন্নতি আপনার অনিবার্য। গত সপ্তাহে মকর রাশির জাতিকারা মোবাইলে কথা বলা কমিয়ে নিজের স্বভাব পরিবর্তনের চেষ্টা করেছেন। এটা ভাল লক্ষণ। এ সপ্তাহ ছেলে মকর এবং মেয়ে মকর- উভয়েরই ভাল কাটবে।

কুম্ভ (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

আজকাল আপনি মোবাইল নিয়ে একটু বেশি আগ্রহী হয়ে উঠেছেন। মোবাইলে কিভাবে কথা বলা হয়, কি কথা বেশি বলা হয়, রোমান্টিক কথা কখন বলা হয়, কোথায় নেটওয়ার্ক ভাল পাওয়া যায়- এসব বিষয় নিয়ে আপনি গবেষণায় নেমেছেন। আপনি মনে করছেন আপনার এই গবেষণা দেশ ও জাতির বৃহত্তর কল্যাণে লাগবে। কিন্তু আপনার এই ধারণাকে মিথ্যা প্রমাণিত করে মোবাইল অপারেটররা আপনার সবগুলো সিমের সংযোগ এ সপ্তাহেই বিচ্ছিন্ন করে দেবে! সুতরাং সাবধান।

মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

আচ্ছা বলুনতো মাইজার শব্দের অর্থ কী? ঠিকই বলেছেন, মাইজার শব্দের অর্থ হলো কৃপণ। এ সপ্তাহে ক্যাম্পাসে গিয়ে এই কৃপণ উপাধিই আপনার কপালে জুটবে। তবে আপনার বন্ধু-বান্ধব আপনাকে কৃপণ নয়, ‘কিপ্টা বাবা’ বলে ডাকবে। আর ‘কিপ্টা বাবা’ উপাধি পেয়ে আপনি পানি পড়া, সুতা পড়া দেয়া শুরু করবেন এবং এসবে অন্যদের কোনো কাজ না হওয়ায় উপহার হিসেবে উত্তম-মধ্যম ভালই পাবেন! তাই এ সপ্তাহে হাত খুলে খরচ করুন।

রাশিফল মিলে যাওয়ার পুরোটাই নির্ভর করে নিজের ওপর। এই রাশিফল মিলে গেলে সব কৃতিত্ব জ্যোতিষীর অর্থাৎ আমার। আর না মিললে সব দায়দায়িত্ব পাঠকের অর্থাৎ আপনার। তবে এই রাশিফল কিন্তু পুরোপুরি মজা করার জন্যই লেখা!

-জ্যোতিষ সম্রাট অরু আচার্য্য

কেএইচ/জেএইচ

মন্তব্য করুন

daraz
  • লাইফস্টাইল এর পাঠক প্রিয়
আরও পড়ুন
কাল শুরু হচ্ছে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী
সপ্তাহে ২ দিন ছুটিসহ নিয়োগ দিচ্ছে ইউএস-বাংলা
গাজায় এক সপ্তাহে শতাধিক ত্রাণকর্মী নিহত
সপ্তাহের শেষ কর্মদিবসে ঢাকার সড়কে তীব্র যানজট
X
Fresh