• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

ফ্যাশনসচেতনদের পছন্দের অনলাইন বুটিকশপ ‘মিন্নাত’

অনলাইন ডেস্ক
  ১৪ মার্চ ২০২২, ১১:৫১

মিন্নাত (Minnat) সমসাময়িক ফ্যাশনসচেতন নারীদের পছন্দের একটি অনলাইন বুটিকশপ। মিন্নাতের স্বত্বাধিকারী ও ডিজাইনার জান্নাতুল ফেরদৌস যীশা ফ্যাশন জগতের সঙ্গে যুক্ত হয়েছেন বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা চলাকালে। ইতোমধ্যে বাংলাদেশের অনেক জনপ্রিয় ডিজাইনারদের সঙ্গে তিনি কাজ করার সুযোগ পেয়েছেন। ২০২০ সালের সেপ্টেম্বরে তিনি মিন্নাত নামের নিজের একটি অনলাইন বুটিকের যাত্রা শুরু করেন। তবে মিন্নাত অনলাইন বুটিক শপে তার এই যাত্রার সঙ্গী হলেন রিফাত আঞ্জুম। তিনি মিন্নাতের একজন ব্যবসায়িক পার্টনার।
ম্যাটেরিয়াল সোর্সিং থেকে হিসাব রক্ষণের দায়িত্ব অত্যন্ত দক্ষতার সঙ্গে পালন করে আসছেন রিফাত৷
মিন্নাতের পোশাক ডিজাইনের জন্য সবসময় ব্যবহার করা হয় আমাদের দেশীয় কাপড়। যে শাড়ি, কাপড়গুলো সোর্সিং করা হয় আমাদের দেশের বিভিন্ন অঞ্চল থেকে। যে কাপড়গুলো নিয়ে মিন্নাতে কাজ করা হয়, তা হলো হ্যান্ডলুম কটন, স্ল্যাব কটন, স্ল্যাব লিনেন, কোটা, হাফসিল্ক ও মসলিন।
নিজস্ব কারখানায় অত্যন্ত সুদক্ষ কারিগর দ্বারা হ্যান্ডব্লক প্রিন্ট, অ্যামব্রয়ডারি ও টেইলরিং করানো হয়। মিন্নাতের পোশাক ডিজাইনের জন্য চলতি সময়ে গ্রাহক চাহিদা ও পছন্দের কথা মাথায় রাখা হয়।
মূলত মিন্নাত কাজ করছে ফ্যাশনেবল কুর্তি, শাড়ি, সালোয়ার-কামিজ, কাফতান ও সকল ধরনের নারীদের পোশাক নিয়ে।
মিন্নাতের পোশাক দেশের বাইরেও সুনাম অর্জন করেছে। নিয়মিত মার্কিন যুক্তরাষ্ট্র, অস্টেলিয়া ও কানাডায় মিন্নাতের পোশাক ডেলিভারি হয়। মার্কিন যুক্তরাষ্ট্রে বিভিন্ন বাঙালি বুটিকশপে মিন্নাতের পোশাক পাওয়া যায়। এ ছাড়াও বিভিন্ন ফ্যাশন শো, বিয়ে, গায়ে-হলুদ, নাচের অনুষ্ঠানের জন্যও মিন্নাত থেকে ডিজাইনার পোশাক তৈরি করে পাঠানো হয়।
মিন্নাতের প্রতিটি পোশাকের ডিজাইন নিজস্বভাবে করা। মিন্নাতের পাওয়া যাবে স্বল্পমূল্যে রুচিশীল পোশাক। রেগুলারওয়ার থেকে পার্টিওয়ার সব- পাওয়া যাবে মিন্নাতে।

মন্তব্য করুন

daraz
  • লাইফস্টাইল এর পাঠক প্রিয়
আরও পড়ুন
চরফ্যাশনে হিটস্ট্রোকে যুবকের মৃত্যু
ফ্যাশন ইনফ্লুয়েন্সার সুরভি আর নেই
যে কাণ্ডে তোপের মুখে পপ গায়িকা রিহানা
ছেলেদের ঈদ ফ্যাশনে পাঞ্জাবি
X
Fresh