• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

ভ্যালেন্টাইন্স ডে’তে প্রিয়জনকে দিন মনছোঁয়া উপহার

আরটিভি নিউজ

  ১৩ ফেব্রুয়ারি ২০২২, ১৫:২২
ভ্যালেন্টাইন ডে’তে প্রিয়জনকে দিন মন ছোঁয়ার উপহার
ছবি সংগৃহীত

আর মাত্র কয়েক ঘণ্টার অপেক্ষা। ঘড়ির কাটা রাত ১২টা ছুঁয়ে গেলেই ভালোবাসার সবচেয়ে বড় বৈশ্বিক উৎসব, ভ্যালেন্টাইন্স ডে’র উদযাপন শুরু। এই বিশেষ দিনে মনের মানুষ কিংবা সঙ্গীর মন ভালোবাসায় ভরিয়ে দিতে কে না চায়? সবারই প্রথম চিন্তা থাকে উপহার নিয়ে। কিন্তু কী উপহার দিবেন? এ নিয়ে জলপনা কলপনার যেন শেষ থাকে না।

অনেকে উপহার কিনে ফেলেছেন এরই মধ্যে। অনেকে আবার এখনও ভাবছেন। সময় কম তারপরও সেরা উপহারটিই দিতে চান সবাই। শেষ মুহূর্তে এসে আপনার জন্য থাকছে এমন কিছু টিপস, যাতে সঙ্গীর জন্য সবচেয়ে রোমান্টিক উপহারটি বেছে নিতে পারেন সহজেই।

রূপচর্চাসামগ্রী : আজকাল ছেলে-মেয়ে উভয়ই কম বেশি রূপচর্চা করে। আর রূপচর্চার জন্য ভালো ব্রান্ডের প্রসাধনী পেলে কে না খুশি হয়? এবারের ভ্যালেন্টাইনে আপনার সঙ্গীকে খুশি করতে তার পছন্দের প্রসাধনী উপহার দিন।

ঘড়ি বা অলঙ্কার : ছেলেদের জন্য হাল ফ্যাশনের ঘড়ি আর মেয়েদের কাছে যেকোনো ধরনের স্টাইলিশ অলঙ্কার সবসময়ই অনেক প্রিয়। আর সেটা যদি উপহার হিসেবে সবচেয়ে কাছের মানুষ দেয়, এর চেয়ে রোমান্টিক আর কী হতে পারে?

শোপিস : উপহার যদি একইসঙ্গে ঘরের সৌন্দর্যবর্ধন আর অনেক দিন সংরক্ষণ করার মতো হয় তাহলেতো কথাই নেই। পছন্দের মানুষের জন্য এমন উপহার বেছে নিন, যা আপনার অস্তিত্বকে জানান দিবে বহু সময় ধরে। আবার সৌন্দর্যও হবে এমন যেন জুড়ি মেলা ভার। শেষ মুহূর্তে এমন উপহার কিনে ফেলুন তাড়াতাড়ি।

শখের জিনিস : সঙ্গীর পছন্দ-অপছন্দ, শখ সম্পর্কে জানেনা আজকালকার যুগে এমন যুগল খুঁজে পাওয়া যাবে না। এমন কোনো পছন্দের বা শখের জিনিস, যা আপনার প্রিয় মানুষটির সংগ্রহে এখনও নেই? মনে করে দেখুনতো? এবার নেমে পড়ুন তার খোঁজে। কথায় আছে, বিশ্বাসে মিলায় বস্তু।

বই : অনেকে হয়তো ভ্রু কুঁচকাবেন ভ্যালেন্টাইন্স ডে’র উপহার বই দিবেন এটা শুনে। কিন্তু বিশ্বাস করুন, এখনও এমন অনেক মানুষই আছেন, যার কাছে নতুন নতুন বই পড়া আর সংগ্রহে রাখার চেয়ে বড় উপহার আর কিছুই হতে পারে না। তাহলে দেরি কেন? এখনই চলে যান লাইব্রেরিতে। কিনে আনুন বিশেষ মানুষের পছন্দের সব বই। এমন সঙ্গী থাকলে হতাশ না হয়ে বরং নিজেকে ভাগ্যবান মনে করতে পারেন।

উপহার ছাড়া বিশেষ দিন উদযাপন করা যায় না, এমন নয়। আবার দিবস গুনে ভালোবাসা হয় না, এমনটাও বলতে শোনা যায় অনেককে। কথা কিন্তু মিথ্যা নয়। ভালবাসা আর উপহারের নির্দিষ্ট দিন নেই, নেই মাপকাঠিও। সময় করে একটু সময়ই না দিলেন, তারচেয়ে সেরা রোমান্টিক উপহার আর কী হতে পারে?

মন্তব্য করুন

daraz
  • লাইফস্টাইল এর পাঠক প্রিয়
আরও পড়ুন
তৃতীয় লিঙ্গের সদস্যরা পেলেন প্রধানমন্ত্রীর উপহার
‘বিআরটি প্রকল্পের সাত ফ্লাইওভার প্রধানমন্ত্রীর ঈদ উপহার’
‘এক্সপ্রেসওয়ের এফডিসি অংশের র‍্যাম্প প্রধানমন্ত্রীর ঈদ উপহার’
রমজানের উপহার নিয়ে গুম হওয়া নেতাদের বাড়িতে বিএনপি
X
Fresh