Mir cement
logo
  • ঢাকা সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ১৪ অগ্রহায়ণ ১৪২৮

জ্যোতিষশাস্ত্রী ফকির ইয়াসির আরাফাত মেহেদী

  ১৯ আগস্ট ২০২১, ১৮:৩৮
আপডেট : ১৯ আগস্ট ২০২১, ১৮:৪৭

১২ রাশির জাতক-জাতিকার কেমন যাবে দিনটি

১৯ আগস্ট ২০২১/ ৪ ভাদ্র ১৪২৮ বৃহস্পতিবার।

মেষ রাশি (২১ মার্চ - ২০এপ্রিল): ধর্মীয় ভাবগাম্ভীর্যর মধ্যে দিয়ে দিনটি অতিবাহিত হবে। আধ্যাত্মিক বিষয়ের চর্চায় হবেন সফল। শিক্ষক ও অভিভাবকের কাছে ধর্মীয় আচার অনুষ্ঠানের সবক নিতে পারেন। জীবিকার তাগিদে প্রবাসে যাওয়ার সিদ্ধান্ত নিতে পারেন।

বৃষ রাশি (২১ এপ্রিল - ২০ মে): আজ দিনটি কিছুটা মিশ্র সম্ভাবনাময়। পবিত্র আশুরার দিনটি হওয়াতে মুসলমান সম্প্রদায়ের কাছে দিনটি সংযম ও সাধনার। তবে বাড়াবাড়ি বা স্বাস্থ্যবিধি না মানার কারণে হতে পারেন সংক্রামিত। ঝুঁকি নিয়ে কোনো কাজ করতে যাওয়াটা খুব একটা ভালো নয়।

মিথুন রাশি (২১ মে - ২০ জুন): মিথুন রাশির জাতক-জাতিকার সাংসারিক জীবনে উন্নতির দিন। জীবন সাথীর পাশে থেকে তার মানসিক শক্তিকে বাড়িয়ে দিতে হবে। ব্যবসায়ীক দুশ্চিন্তা করতে হবে দূর। অংশীদারি কোনো ভালো কাজের সঙ্গে যুক্ত হতে পারেন।

কর্কট রাশি (২১ জুন - ২০ জুলাই): নিজের রাগ জেদ ও অভিমান আপনাকে সবার কাছে অপদস্থ করতে পারে। কাজের লোকের ওপর বেশি নির্ভর করাটা ঠিক হবে না। শরীর স্বাস্থ্য ভোগাতে পারে। মানসিকভাবে কোনো অবস্থাতেই হার শিকার করাটা ঠিক নয়। নিজের সর্বোচ্চ চেষ্টা দিয়ে কাজ করলে সফল হবেনই হবেন।

সিংহ রাশি (২১ জুলাই - ২১ আগস্ট): প্রেম ভালোবাসা বিলিয়ে দেয়ার দিন। গরিব দুঃখী ও অসহায়ের পাশে নিজের ক্ষুদ্র সামর্থ্য নিয়ে দাঁড়াতে হবে। শিল্পী ও কলাকুশলীদের জন্য একটি সুন্দর দিন হতে পারে। সন্তানের জন্য কিছু সময় ব্যয় করলে ভালো লাগবে। অলস সময় পার করতে বই এর মাঝে ডুবে যেতে পারেন।

কন্যা রাশি (২২ আগস্ট - ২২ সেপ্টেম্বর): কন্যার জাতক-জাতিকার প্রত্যাশা পূরণের দিন। বাড়িতে আত্মীয়স্বজনের আগমন হবে। সকলের স্নেহ মমতা ও ভালোবাসা পাবেন। মায়ের কাছ থেকে পাবেন কোনো সু-পরামর্শ। নিজের প্রত্যাশা পূরণে হবে। যানবাহন ক্রয় করার যোগ প্রবল।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর - ২১ অক্টোবর): তুলা রাশির জাতক-জাতিকার জন্য দিনটি শুভ সম্ভাবনাময়। ভালো কোনো সংবাদ আপনার মানসিক শক্তিকে দেবে বাড়িয়ে। বৈদেশিক কোনো কাজের সুযোগ আসবে। অনলাইনের ব্যবসা বাণিজ্যে আজ কাঙ্ক্ষিত আয়ের আশা। ছোট ভাই-বোনের সাহায্য পাবেন।

বৃশ্চিক রাশি (২২ অক্টোবর - ২০ নভেম্বর): দিনটি আর্থিক ব্যবস্থাপনার জন্য বলবান। দীর্ঘদিনের লকডাউনে এলোমেলো ব্যবসায়ীক অবস্থা থেকে উত্তরণের জন্য নতুন পরিকল্পনা করতে হবে। খাদ্য ও পানীয়ের ব্যবসায়ীদের বড় কোনো আলোচনা হবে সফল। বন্ধের দিন হওয়াতে গৃহস্থালি কাজে ব্যস্ত থাকতে পারেন। কিছু গরিব দুঃখীদের আজ খাবার খাওয়ালে ভালো হয়।

ধনু রাশি (২১ নভেম্বর - ২০ ডিসেম্বর): মানসিক অচলাবস্থা কাটিয়ে নতুন পরিকল্পনা করার দিন। আপনার প্রভাব প্রতিপত্তি ও ক্ষমতা বৃদ্ধি পাবে। অংশীদারি কোনো আলোচনায় হবে অগ্রগতি। জীবন সাথীর সাহায্য পেতে পারেন। অসুস্থদের শারীরিক অবস্থার উন্নতি হতে থাকবে।

মকর রাশি (২১ ডিসেম্বর - ২০ জানুয়ারি): মকর রাশির জাতক-জাতিকার দূরের যাত্রা যোগ প্রবল। শারীরিক চিকিৎসার জন্য বিদেশ গমনের সুযোগ আসবে। আয় রোজগারের আশা কম। সংসার পরিচালনায় সঞ্চিত ধন ভাঙতে হতে পারে। প্রবাসী ভাই-বোনের সাহায্য পাবেন।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি): বাড়িতে আগমন হতে পারে বন্ধু বা বড় ভাই বোনের। ছুটির দিন হওয়াতে পরিবেশটা থাকবে আড্ডার। খুচরা পাইকারি ব্যবসা বাণিজ্যে আশানুরূপ আয় রোজগার হতে পারে। প্রবাসীদের কর্মে উন্নতির সুযোগ আসবে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ): আজ প্রভাবশালী ব্যক্তির সঙ্গে সম্পর্ক উন্নতির দিন। আপনার ওপর কোনো সাংগঠনিক দায়িত্ব অর্পিত হতে চলেছে। আয় রোজগারের জন্য বড় পরিকল্পনা করার সময়। সাংসারিক ক্ষেত্রে পিতার সাহায্য পাবেন। বেসরকারি চাকুরেদের বন্ধের দিনেও কিছু কাজের চাপ থাকতে পারে।

এম

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS