• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

১২ রাশির জাতক-জাতিকার কেমন যাবে দিনটি

জ্যোতিষশাস্ত্রী ফকির ইয়াসির আরাফাত মেহেদী

  ১৮ আগস্ট ২০২১, ১৬:২৫

১৮ আগস্ট ২০২১/ ৩ ভাদ্র ১৪২৮ বুধবার।

মেষ রাশি (২১ মার্চ - ২০ এপ্রিল): ভাগ্য উন্নতির দিন। একটু চেষ্টা করলে বিদেশ সংক্রান্ত বিষয়ে সফল হতে পারবেন। আয় রোজগারে হবে অগ্রগতি। উচ্চ শিক্ষার্থে দূরের যাত্রা আপনার জন্য শুভ হবে। বৈদেশিক বাণিজ্যে চলতে থাকা সকল জটিলতা কাটিয়ে উঠতে পারবেন। প্রবাসীদের কর্মস্থলে নতুন দায়িত্ব লাভের সম্ভাবনা প্রবল।

বৃষ রাশি (২১ এপ্রিল - ২০ মে): আর্থিক ঝুঁকি নিয়ে আজ সফল হওয়ার আশা। শেয়ার ব্যবসায় কাঙ্ক্ষিত লাভের সুযোগ পাবেন। ব্যবসায়ীক দায় দেনা পরিশোধের জন্য ব্যাংক থেকে টাকা ওঠানোর প্রয়োজন পড়তে পারে। দূরের যাত্রায় হতে হবে সতর্ক। চিকিৎসার প্রয়োজনে অর্থ ব্যয় হতে চলেছে। পাওনাদারদের টাকা পরিশোধের চাপ বৃদ্ধি পাবে।

মিথুন রাশি (২১ মে - ২০ জুন): সাংসারিক ক্ষেত্রে জীবন সাথীর পূর্ণ সাহায্য পাবেন। অংশীদারি ব্যবসায় চলতে থাকা বাধা হবে দূর। খুচরা ও পাইকারি ব্যবসায়ীরা কাঙ্ক্ষিত আয়ের সুযোগ পেয়ে যাবেন। অবিবাহিতদের বিবাহশাদীর আলোচনায় অগ্রগতি। ব্যবসা বাণিজ্যে কোনো আত্মীয়ের সাহায্য পাবেন। নগদ অর্থের সঙ্কট কমে আসবে।

কর্কট রাশি (২১ জুন - ২০ জুলাই): কর্মস্থলে আজ সহকর্মী বিরোধ মিটিয়ে ফেলতে সক্ষম হবেন। আয় রোজগারের ক্ষেত্রে সহকর্মী বা অধীনস্থ কর্মচারীদের পূর্ণ সাহায্য পাওয়ার আশা। শারীরিক ও মানসিক অবসাদ ধীরে ধীরে কাটতে শুরু করবে। চাকরি ক্ষেত্রে অনৈতিক সকল প্রস্তাব ফিরিয়ে দিতে হবে। তা না হলে ভবিষ্যতে ঝামেলায় জড়িয়ে যাবেন।

সিংহ রাশি (২১জুলাই- ২১ আগস্ট): স্বাধীন পেশাজীবীদের জন্য দিনটি শুভ সম্ভাবনাময়। আয় রোজগারের ক্ষেত্রে চলতে থাকা বাধা কাটিয়ে উঠতে পারবেন। অভিনয় শিল্পী ও ক্রীড়াবিদদের কর্ম লাভের আলোচনায় সফলতা আশা করা যায়। সন্তানের বিদেশ যাত্রার সংবাদ পেতে পারেন। প্রেম ভালোবাসায় চলতে থাকা দূরত্ব কমতে শুরু করবে।

কন্যা রাশি (২২ আগস্ট - ২২ সেপ্টেম্বর): আজ আপনার স্বপ্ন পূরণের সুযোগ আসবে। স্থাবর সম্পত্তি সংক্রান্ত বিষয়ে হবে অগ্রগতি। কোনো স্থাবর সম্পত্তি ক্রয় বিক্রয় করতে পারেন। পরিবারের সকল সদস্যদের সাহায্য লাভের আশা। ব্যক্তিজীবনের টানাপোড়নগুলো কাটিয়ে উঠতে পারলে সফল হতে পারবেন। কর্মস্থলে আজ নতুন দায়িত্ব পাবেন।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর - ২১ অক্টোবর): ছোট ভাই-বোনের কর্ম লাভের যোগ প্রবল। গণমাধ্যম কর্মীদের কর্ম পরিবর্তনের সুবর্ণ সুযোগ আসতে পারে। বিদেশ থেকে সাফল্য জনক সংবাদ লাভের আশা। আজ অনলাইনের যোগাযোগে অগ্রগতি হবে। গার্মেন্টস ও বস্ত্র ব্যবসায়ীরা নতুন অর্ডার আশা করতে পারেন। ছাপাখানা ও মুদ্রণ ব্যবসায়ীদের দৈন্যদশা লাঘব হতে চলেছে।

বৃশ্চিক রাশি (২২ অক্টোবর - ২০ নভেম্বর): বকেয়া অর্থ আদায়ের জন্য আজ তাগাদা দিতে হবে। সঞ্চয়ের চেষ্টায় কিছু অগ্রগতি আশা করতে পারেন। খুচরা পাইকারি ব্যবসা বাণিজ্যে কাঙ্ক্ষিত মুনাফা লাভের আশা। হোটেল রেস্তোরা ব্যবসায়ীদের আয় রোজগারের দিন। বাড়িতে প্রবাসী শ্যালক-শ্যালিকার আগমন হতে পারে। ভোজন রসিকদের উদর পূর্তির সুযোগ।

ধনু রাশি (২১ নভেম্বর - ২০ ডিসেম্বর): দিনটি আপনার জন্য সৌভাগ্য বয়ে আনবে। নিজের ওপর আস্থা ও দক্ষতা থাকলে আজ সফল হতে পারবেন। কর্মস্থলে আপনার সম্মান ও মর্যাদা বৃদ্ধি পাবে। শারীরিকভাবে আজ থাকবেন চাঙা। ব্যবসায়ীক ভাবে নতুন কোনো কাজের সুযোগ আসবে। আয় রোজগারের চেষ্টা হবে সফল।

মকর রাশি (২১ ডিসেম্বর - ২০ জানুয়ারি): আজ দূরের যাত্রার যোগ প্রবল। প্রবাসীদের আয় রোজগার বৃদ্ধির দিন। সাংসারিক প্রয়োজনে আজ ব্যয় করতে হবে। ট্রাভেল এজেন্সি ও ট্রান্সপোর্ট ব্যবসায়ীরা নতুন কোনো অর্ডার পাবেন। বিদেশ যাত্রায় চলতে থাকা বাধা কাটতে শুরু করবে। বৈদেশিক বাণিজ্যে আশানুরূপ সফল হতে পারবেন।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি -১৮ ফেব্রুয়ারি): ব্যবসায়ীকভাবে দিনটি এগিয়ে যাওয়ার। ঠিকাদারি কাজের নতুন চুক্তি হতে চলেছে। নতুনভাবে ব্যবসাকে ঢেলে সাজাতে পারেন। বন্ধুর উপর বিশ্বাস ও আস্থা আপনাকে সফলতার পথে নিয়ে যাবে। চাকরিজীবীরা বকেয়া বেতন আদায় করতে সক্ষম হবেন। বেকারদের নতুন আয় রোজগারের সুযোগ আসতে চলেছে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ): আজ চাকরিজীবীদের জন্য দিনটি হতে পারে হারানো সম্মান ও মর্যাদা পুনরুদ্ধারের। পদস্থ কর্মকর্তার সঙ্গে চলতে থাকা সংঘাতের অবসান আশা করতে পারেন। পিতার সঙ্গে চলতে থাকা মনোমালিন্য অবসানের আশা করা যায়। চাকরি সংক্রান্ত কোনো পরীক্ষায় সফল হতে পারবেন। নতুন কর্মস্থলে যোগদানের সুযোগ আসবে।

এম

মন্তব্য করুন

daraz
  • লাইফস্টাইল এর পাঠক প্রিয়
X
Fresh