• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

১২ রাশির জাতক-জাতিকার কেমন যাবে দিনটি

জ্যোতিষশাস্ত্রী ফকির ইয়াসির আরাফাত মেহেদী

  ১৫ আগস্ট ২০২১, ২৩:৪৯

১৬ আগস্ট ২০২০/ ১ ভাদ্র ১৪২৮ সোমবার

মেষ রাশি (২১ মার্চ - ২০ এপ্রিল): আজ মেষ রাশির জাতক-জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। বৈদেশিক কাজে রহস্যজনক অগ্রগতি। আয় রোজগারের ক্ষেত্রে ঝুঁকিপূর্ণ বিনিয়োগে সতর্ক থাকতে হবে। শেয়ার ও ফরেক্স ট্রেডারদের বৈদেশিক আয়ের ক্ষেত্রে রহস্যজনক আয়। পাওনাদারের টাকা পরিশোধের চাপ বৃদ্ধি পাবে। প্রশাসনিক ক্ষেত্রে দেখা দেবে বিপরীত প্রতিক্রিয়া।

বৃষ রাশি (২১ এপ্রিল - ২০ মে): বৃষ রাশির জাতক-জাতিকার ব্যবসায়ীক অংশীদারের সঙ্গে জটিলতা বৃদ্ধি পাবে। আয় রোজগার নিয়ে জীবন সাথীর সঙ্গে দেখা দেবে ভুল বোঝাবুঝি। দৈনন্দিন ব্যবসা বাণিজ্যে চলতে থাকা স্থবিরতা ধীরে ধীরে কাটাতে পারবেন। অংশীদারি কাজে অবিশ্বাস একটা বড় সমস্যা। প্রবাসী জীবন সাথীর সঙ্গে ভুল বোঝুাবুঝি দেখা দেবে।

মিথুন রাশি (২১ মে - ২০ জুন): মিথুন রাশির জাতক-জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। কর্মস্থলে সহকর্মীদের সঙ্গে মনোমালিন্য ও শত্রুতা এড়িয়ে চলতে হবে। সংক্রমণে অসুস্থদের শারীরিক অবস্থা কিছুটা ভোগাবে। মানসিকভাবে দুর্বল হয়ে পড়তে পারেন। কাজের লোক ও অধীনস্থ কর্মচারীদের দ্বারা ক্ষতির ভয় প্রবল। হারানো দ্রব্য পুনরুদ্ধারের আশা।

কর্কট রাশি (২১ জুন - ২০ জুলাই): কর্কট রাশির জাতক-জাতিকার সন্তান বিষয়ে কোনো মিথ্যে সংবাদ পেতে পারেন। আপনার সহায়তা তার খুব প্রয়োজন। তার পাশে থাকুন। সৃজনশীল কাজের সঙ্গে জড়িতদের দুর্নামের আশঙ্কা। মিডিয়ার নির্মাতা ও অভিনয় শিল্পীদের রহস্যজনক ঝামেলা মোকাবিলা করতে হবে। অনৈতিক প্রেম ডেকে আনবে জীবনের ধ্বংস।

সিংহ রাশি (২১ জুলাই - ২১ আগস্ট): সিংহর জাতক-জাতিকাদের দিনটি পারিবারিক জীবনে রহস্যজনক জটিলতার। আত্মীয়স্বজনের সঙ্গে ভুল বোঝাবুঝির কারণে সম্পর্কের অবনতি হবে। পারিবারিক জীবনে মায়ের সঙ্গে দ্বন্দ্ব সংঘাতে জড়িয়ে যেতে পারেন। প্রত্যাশা পূরণের সুযোগ আসবে। স্থাবর সম্পত্তি নিয়ে ভ্রাতৃ বিরোধে জড়িয়ে পড়তে পারেন।

কন্যা রাশি (২২ আগস্ট - ২২ সেপ্টেম্বর): কন্যা রাশির জাতক-জাতিকার দিনটি অনলাইন যোগাযোগ ও আয় রোজগারের ক্ষেত্রে অগ্রগতির। ই-কমার্সের ব্যবসায় বিনিয়োগ করতে গেলে সতর্ক থাকুন। ছোট ভাই-বোনের বিদেশ যাত্রার ক্ষেত্রে কোনো অনভিপ্রেত ঘটনা ঘটতে পারে। প্রতিবেশীর সঙ্গে ঝামেলা দেখা দিতে পারে।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২১ অক্টোবর): তুলা রাশির জাতক-জাতিকাদের বকেয়া অর্থ আদায়ের ক্ষেত্রে রহস্যজনক জটিলতা। বিদেশ থেকে অর্থ লাভের চেষ্টা সফল হবে। আর্থিক বিষয়ে বড় ভাই-বোনের সঙ্গে মতানৈক্য দেখা দেবে। বকেয়া বেতন বোনাস আদায় করা হবে কঠিন। সঞ্চয়ের আশা হবে নিরাশা। খাদ্য ও পানীয় ক্রয়ে অর্থ ব্যয়।

বৃশ্চিক রাশি (২২ অক্টোবর- ২০ নভেম্বর ): বৃশ্চিক রাশির জাতক-জাতিকার দিনটি হারানো সম্মান ও মর্যাদা ফিরে পাওয়ার আশা না করাই ভালো। বৈদেশিক কাজে অনাকাঙ্ক্ষিত জটিলতা। ব্যক্তি জীবনে দেখা দেবে ভুল বুঝাবুঝি। অংশীদারি ব্যবসা বাণিজ্যে ভাঙ্গনের আশঙ্কা প্রবল। আপনার রাগ ও জেদকে নিয়ন্ত্রণ করতে পারলে কর্মস্থলে ভালো করার আশা।

ধনু রাশি (২১ নভেম্বর - ২০ ডিসেম্বর): ধনু রাশির জাতক-জাতিকার বৈদেশিক কাজে রহস্যজনক জটিলতা। তথ্যগত বিভ্রান্তির কবলে পড়তে পারেন। বিদেশ যাত্রার ক্ষেত্রে কোভিড সংক্রান্ত ছাড়পত্র নিয়ে বিপাকে পড়তে হবে। সংসারের দৈনন্দিন ব্যয় মেটাতে বাড়তি অর্থের প্রয়োজন হয়ে পড়বে। প্রবাসীদের কর্মস্থলে কারো সহায়তায় উন্নতির যোগ। ট্রান্সপোর্ট ও ট্রাভেল এজেন্সি ব্যবসায় আশানুরূপ আয় রোজগারের যোগ।

মকর রাশি (২১ ডিসেম্বর - ২০জানুয়ারি): মকর রাশির জাতক-জাতিকার রহস্যজনক আয় রোজগারে অগ্রগতি। নিষিদ্ধ কোনো দ্রব্যর ব্যবসায় বিনিয়োগের সুযোগ আসবে। বেসরকারি চাকুরেদের অনৈতিক আয়ের সম্ভাবনা। সৃজনশীল কাজে সহকর্মীদের সাহায্য পেতে পারেন। বড় ভাই-বোনের সঙ্গে একত্রে থাকাটা একটু কঠিন হয়ে পড়বে। বন্ধুর কাছে আশ্রয় নিতে হতে পারে।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি): কুম্ভ রাশির রাশির জাতক-জাতিকার দিনটি কর্মজীবনে সতর্কতার। পদস্থ কর্মকর্তার কোনো অনৈতিক প্রস্তাবনা আপনাকে বিব্রত করতে পারে। ন্যায়ের পথে থাকতে গেলে কর্মহারানোর আশঙ্কাও প্রবল। রাজনৈতিক ও সাংগঠনিক কাজে দেখা দেবে জটিলতা। হঠাৎ করেই গোপন শত্রুরা আপনার পেছনে লাগতে পারে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ): মীন রাশির জাতক-জাতিকার বৈদেশিক কাজে আজ সফল হওয়ার দিন। আয় রোজগারের ক্ষেত্রে বিদেশ যাত্রার সুযোগ আসবে। আমদানি রপ্তানি বাণিজ্যের সাথে জড়িতদের ব্যাংকের দ্বারা ঝামেলার সম্মুখীন হওয়ার সময়। বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা বিদেশে ক্রেডিট ট্রান্সফারের রহস্যজনক সুযোগ পাবেন।

এম

মন্তব্য করুন

daraz
  • লাইফস্টাইল এর পাঠক প্রিয়
আরও পড়ুন
গরমে শিশুর যত্নে যা করবেন
তথ্য সুরক্ষায় কোলোসিটির হাইব্রিড ক্লাউড পরিসেবা
কমলা রঙের মেঘে ঢেকে গেছে গ্রিসের আকাশ
২৫ এপ্রিল : ইতিহাসে আজকের এই দিনে
X
Fresh