• ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
logo

১২ রাশির জাতক-জাতিকার কেমন যাবে দিনটি

জ্যোতিষশাস্ত্রী ফকির ইয়াসির আরাফাত

  ০৪ জুলাই ২০২১, ১৭:৩৫

৫ জুলাই ২০২০/ ২১ আষাঢ় ১৪২৮ সোমবার।

মেষ রাশি (২১ মার্চ - ২০ এপ্রিল): আজ মেষ রাশির জাতক-জাতিকার দিনটি সম্মান ও মর্যাদা বৃদ্ধির। বহু বাধা বিপত্তি অতিক্রম করে পারিবারিক জীবনের জটিলতা মুক্ত হতে পারবেন। বেসরকারি চাকরিজীবীদের কর্মস্থলে কাজের চাপ হঠাৎ করেই বৃদ্ধি পাবে। পদস্থ কর্মকর্তার অতিরিক্ত বল প্রয়োগের কারণে চাকরিতে ইস্তেফা দিতে পারেন।

বৃষ রাশি (২১ এপ্রিল -২০ মে): বৃষ রাশির জাতক-জাতিকার দিনটি অনভিপ্রেত ব্যয়ের। অপ্রত্যাশিত কিছু ঘটনার জন্য আপনাকে অর্থ ব্যয় করতে হবে। সঞ্চিত অর্থ ভেঙেও পরিস্থিতি সামাল দিতে কষ্ট হবে। প্রবাসীদের জীবনে আজ ভালো ঘটনা ঘটতে চলেছে। বিদেশিদের দ্বারা পেতে পারেন অর্থ ও সম্মান। লকডাউনের সময় দূরের যাত্রা না করাই ভালো।

মিথুন রাশি (২১ মে - ২০ জুন): মিথুন রাশির-জাতক জাতিকার বন্ধু ভাগ্য আজ বলবান। বন্ধু বা বড় ভাই বোনের সাথে সম্পর্কের উন্নতি করতে চেষ্টা করুন। বকেয়া বিল বেতন আদায়ে হতে হবে তৎপর। বড় ব্যবসায়ীদের আয় রোজগারের ক্ষেত্রে চলতে থাকা বাধা মানসিকভাবে অস্থির করে তুলবে। ঠিকাদারি কাজে নতুন কাজের আলোচনায় অগ্রগতি হবে না।

কর্কট রাশি (২১ জুন - ২০ জুলাই): কর্কট রাশির জাতক-জাতিকার কর্মক্ষেত্রে অগ্রগতির আশা। যদিও প্রশাসনিক কর্মকর্তাদের শরীর স্বাস্থ্য ভোগাতে পারে। সামাজিক ও রাজনৈতিক কাজ কর্ম করতে গেলে অবশ্যই স্বাস্থ্য সুরক্ষা মেনে চলুন। কিছু দাতব্য কাজে প্রভাবশালী রাজনৈতিক ব্যক্তির সাহায্য পাবেন। বেকারদের চাকরির আশায় বশে না থেকে নিজে কিছু করার চেষ্টা করতে হবে।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট): সিংহর জাতক-জাতিকাদের দিনটি হবে ভাগ্য উন্নতির। বিদেশ যাত্রার চেষ্টায় সফল হবেন। সাংসারিক জীবনে আসবে স্বস্তি ও শান্তি। আর্থিকক্ষেত্রে প্রবাসী আত্মীয় বন্ধুর সাহায্য পেতে পারেন। জীবন জীবিকার তাগিদে নতুন কোনো কর্ম পদ্ধতি রপ্ত করার আদর্শ সময়। শিক্ষক ও গবেষকদের বিদেশি বৃত্তি লাভের যোগ।

কন্যা রাশি (২২ আগস্ট - ২২ সেপ্টেম্বর): কন্যা রাশির জাতক-জাতিকার দিনটি ঝামেলা পূর্ণ। শেয়ার মার্কেটে আশানুরূপ লাভে থাকলে লাভ তুলে নিতে হবে। রাস্তাঘাটে অযথা ঘুরাঘুরি করে সংক্রমণের ঝুঁকি বাড়াবেন না। অনৈতিক বা আইনশৃঙ্খলার পরিপন্থী কোনো কাজে না যাওয়াই ভালো। ব্যক্তিগত ও ব্যবসায়ীক পাওনাদারদের তাগাদা বৃদ্ধি পাবে।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২১ অক্টোবর): তুলা রাশির জাতক-জাতিকাদের ব্যবসায়ীক কাজে অগ্রগতি হবে। ঝুঁকিপূর্ণ বিনিয়োগ এর ক্ষেত্রে নিজের সিদ্ধান্ত ভালোভাবে যাচাই করে নিন। সাংসারিক জীবনে জীবন সাথীর সাহায্য পাবেন। অংশীদারি কাজ কর্মে অপ্রত্যাশিত উন্নতির সুযোগ আসবে। অবিবাহিতদের বিয়ের কথা বার্তায় চলতে থাকা বাধা মানসিক চাপে ফেলতে পারে।

বৃশ্চিক রাশি (২২ অক্টোবর- ২০ নভেম্বর ): বৃশ্চিক রাশির জাতক-জাতিকার সহকর্মী বিরোধ এড়িয়ে চলতে হবে। মূর্খের সাথে অযথা তর্ক করাটা হবে বৃথা। দৈনন্দিন জীবনে গোপন শত্রুতাকে কৌশলে মোকাবিলা করতে হবে। অধীনস্থ কর্মচারী ও কাজের লোকের সাথে কঠোর না হয়ে হতে হবে নমনীয়। সময়টা আর্থিকভাবে টানাপোড়নে যাওয়ার কারণে মানসিকভাবে থাকবেন বিধ্বস্ত।

ধনু রাশি (২১ নভেম্বর - ২০ ডিসেম্বর): ধনু রাশির জাতক-জাতিকার উচ্চ শিক্ষায় মনোযোগী হতে হবে। প্রতিটি কাজ করতে হবে ভেবে চিন্তে। আপনার কাজই আপনার ব্যক্তিত্ব ও মনের অবস্থার নির্দেশ করবে। নব দম্পতিরা সন্তান লাভের সু-সংবাদ পেতে পারেন। অবিবাহিত সন্তানের বিদেশ যাত্রা বা বিয়ের আলোচনায় অপ্রত্যাশিত অগ্রগতির সম্ভাবনা।

মকর রাশি (২১ ডিসেম্বর - ২০ জানুয়ারি): মকর রাশির জাতক-জাতিকার পারিবারিক প্রত্যাশা পূরণের দিন। দৈনন্দিন জীবনে মায়ের ও আত্মীয়দের সাহায্য পাওয়ার আশা। গৃহ স্থাবর সম্পত্তি সংস্কারের কাজে আসা লকডাউনের প্রভাব কাজের গতিকে কমিয়ে দেবে। গৃহস্থ যন্ত্রপাতি অসময়ে বিকল হয়ে আপনার ব্যয়কে দেবে বাড়িয়ে।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি): কুম্ভ রাশির রাশির জাতকপ-জাতিকার বিদেশ থেকে আসতে পারে কাঙ্ক্ষিত কোনো সংবাদ। আয় রোজগারের প্রতিটি চেষ্টায় কিছু না কিছু বাধা আসবে। কোনো প্রকার গুজবে কান না দেওয়াই ভালো। অপপ্রচারে বিভ্রান্ত হয়ে জরিমানার সম্মুখীন হতে চলেছেন। নেটওয়ার্ক ও সার্ভার সংক্রান্ত জটিলতায় পড়ে অনলাইন ব্যবসায়ীদের আর্থিক ক্ষতির ভয়।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ): মীন রাশির জাতক-জাতিকার আয় রোজগার বৃদ্ধির দিন। বকেয়া অর্থ আদায়ের চেষ্টায় সফল হবেন। সঞ্চয়ের ক্ষেত্রে অপ্রত্যাশিত সুযোগ আসবে। খুচরা ও পাইকারি ব্যবসা বাণিজ্যে ভালো লাভের আশা। খাদ্য পানিয়ের ব্যবসায় কাঙ্ক্ষিত আয় হতে পারে। শ্যালক-শ্যালিকার সাহায্য পেতে চলেছেন।

এম

মন্তব্য করুন

daraz
  • লাইফস্টাইল এর পাঠক প্রিয়
X
Fresh