• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

১২ রাশির জাতক-জাতিকার কেমন যাবে দিনটি

অনলাইন ডেস্ক
  ১৬ জুন ২০২১, ২২:৩৬

১৭ জুন ২০২১/ ৩ আষাঢ় ১৪২৮ বৃহস্পতিবার

মেষ রাশি (২১ মার্চ - ২০ এপ্রিল): মেষ রাশির জাতক-জাতিকার দিনটি সৃজনশীল কাজের জন্য শুভ। শিল্পী ও কলাকুশলীদের আয় রোজগারে অগ্রগতির আশা। শিক্ষাবৃত্তি লাভের প্রচেষ্টা সফল হতে পারে। সন্তানের পড়াশোনায় অগ্রগতি আপনার দুশ্চিন্তাকে কমিয়ে দেবে। রাতে পারিবারিক কিছু জটিলতা মোকাবেলা করতে হবে। তথ্যগত বিভ্রান্তি থেকে সতর্ক থাকবেন।

বৃষ রাশি (২১ এপ্রিল - ২০ মে): বৃষ রাশির জাতক-জাতিকার দিনটি পারিবারিক প্রত্যাশা পূরণের। কর্মস্থলে পাবেন সম্মান ও মর্যাদা। নিজের মেধা ও বুদ্ধি খাটিয়ে কাজে সফল হবেন। গৃহস্থাবর সম্পত্তি সংক্রান্ত কাজে অগ্রগতি। গবাদি পশু বা কোরবানির পশু ক্রয় করার যোগ। রাতে রোমান্টিক বিষয়ে অগ্রগতি। শিল্প সাহিত্যের চর্চায় সম্মান বৃদ্ধি পাবে।

মিথুন রাশি (২১ মে - ২০ জুন): মিথুন রাশির জাতক-জাতিকার সকল প্রকার বৈদেশিক যোগাযোগে সাফল্য আসবে। অনলাইন সেবাদানকারী প্রতিষ্ঠানে কর্ম লাভের যোগ। সাংবাদিকতা বা গণমাধ্যমে কাজের জন্য প্রশংসিত হবেন। ছোট ভাই-বোনের বিয়েশাদী বা চাকরির চেষ্টায় অগ্রগতি আশা করা যায়। প্রতিবেশীর সাহায্য পাওয়া যাবে।

কর্কট রাশি (২১ জুন - ২০ জুলাই): কর্কট রাশির জাতক-জাতিকার আয় রোজগারের চেষ্টায় অগ্রগতি হবে। শিক্ষা ও গবেষণামূলক কাজের মাধ্যমে আয় রোজগার বৃদ্ধি পাবে। বকেয়া বেতন আদায় হওয়াতে সঞ্চয়ের চেষ্টায় সফলতা। ক্ষুদ্র ও মাঝারি ব্যবসায় বিনিয়োগের চিন্তা ভাবনা আপাতত স্থগিত রাখা প্রয়োজন। অহেতুক ঝুঁকি নিতে যাবেন না।

সিংহ রাশি (২১ জুলাই - ২১ আগস্ট): সিংহ রাশির জাতক-জাতিকার দিনটি আয় রোজগারের ক্ষেত্রে সফলতার। কর্মস্থলে আপনার সুনাম সম্মান ও মর্যাদা বৃদ্ধি পাবে। প্রাতিষ্ঠানিক প্রশিক্ষণে অংশ নেয়ার সুযোগ আসবে। সামাজিক ও সাংগঠনিক ক্ষেত্রে পুনর্মূল্যায়নের যোগ প্রবল। আর্থিক সকল জটিলতা কেটে যাবে। ব্যবসায় বিনিয়োগে হবেন সফল।

কন্যা রাশি (২২ আগস্ট - ২২ সেপ্টেম্বর): কন্যা রাশির জাতক-জাতিকার দিনটি ব্যয় বহুল থাকবে। ব্যবসা বাণিজ্যে বৈদেশিক লেনদেনে অগ্রগতি হবে। প্রবাসীদের কর্মস্থলে উন্নতির আশা। ব্যবসা বা জীবিকার প্রয়োজনে দূরে যাত্রার যোগ প্রবল। ট্রাভেল এজেন্সি ও ট্রান্সপোর্ট ব্যবসা সফল হতে পারবেন। প্রবাসী ভাই বোন ও আত্মীয়স্বজনের সাহায্য আশা করতে পারেন।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর - ২১ অক্টোবর): তুলা রাশির জাতক-জাতিকার দিনটি আয় রোজগারে অগ্রগতির। সকালের দিকে আদায় হবে বকেয়া বিল ও বেতন। বড় ভাই বা বন্ধুর সাহায্য পেতে পারেন। আর্থিক ক্ষেত্রে সফল হওয়ার দিন। রাতে দূরের যাত্রা যোগ প্রবল। আয় রোজগারের ক্ষেত্রে বন্ধুর সাহায্য পাওয়া যাবে। ব্যবসায় সফল হবেন।

বৃশ্চিক রাশি (২২ অক্টোবর - ২০নভেম্বর) : বৃশ্চিক রাশির জাতক-জাতিকার কর্মস্থলে সুনাম ও সম্মান বৃদ্ধির দিন। নিজের সততা ও বিশ্বস্ততা দিয়েই সফল হতে পারবেন। কর্মস্থল পরিবর্তনের সুযোগ আসবে। রাতে ব্যবসায়ীক আয় রোজগারের ক্ষেত্রে অগ্রগতির। বকেয়া বিল আদায় করতে সফল হবেন। ব্যক্তি জীবনে বন্ধুর সাহায্য পাওয়ার আশা। বড় ভাই বোনের জন্য অর্থ ব্যয় করতে পারেন।

ধনু রাশি (২১ নভেম্বর - ২০ ডিসেম্বর): ধনু রাশির জাতক-জাতিকার ধর্মীয় ও আধ্যাত্মিক কাজে মনোবাঞ্ছা পূরণ হবে। উচ্চ শিক্ষার্থে বিদেশ যাত্রার সুযোগ পেতে পারেন। বৈদেশিক ব্যবসা বাণিজ্যে আশানুরূপ সাফল্য লাভের আশা। সকল সংকট মোকাবিলা করেই ভাগ্যকে জয় করার দিন। বিদেশ থেকে কাজের সুযোগ আসবে। প্রবাসী ভাই বন্ধুর সাহায্য লাভের আশা।

মকর রাশি (২১ ডিসেম্বর- ২০ জানুয়ারি): মকর রাশির জাতক-জাতিকার দিনটি সতর্কতার। কাজ কর্ম নিয়ে দুশ্চিন্তায় থাকতে পারেন। আর্থিক ক্ষেত্রে বড় ধরনের ঝুঁকি আপনাকে ভোগাবে। শেয়ার ব্যবসায়ীদের দিনটি শুভ সম্ভাবনাময়। ব্যাংক ঋণ এর কিস্তি পরিশোধে সক্ষম হতে পারেন। ব্যক্তিগত দেনাপাওনা মিটিয়ে নিতে হবে। পুলিশি হয়রানির আশঙ্কা।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি): কুম্ভ রাশির জাতক-জাতিকার সাংসারিক জীবনে জীবন সাথীর সাহায্য লাভ। অংশীদারি ব্যবসা বাণিজ্যে অগ্রগতি হতে থাকবে। জীবন সাথীর সাহায্য পাবেন। ব্যবসায়ীক বকেয়া টাকা আদায়ে দেখা দেবে জটিলতা। হঠাৎ করেই কোনো প্রকার কলহে জড়িয়ে পড়তে পারেন। নিজের ও জীবন সাথীর প্রতি যত্ন নিন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ): মীন রাশির জাতক-জাতিকার দিনটি শুভাশুভ মিশ্র। কর্মস্থলে সহকর্মীদের সাহায্যে বড় কোনো জটিলতা থেকে রক্ষা পেতে পারেন। অসুস্থদের শারীরিক অবস্থার উন্নতি হবে। অধীনস্থ কর্মচারীদের সাহায্যে কাঙ্ক্ষিত সাফল্য লাভ সম্ভব। নিজের করা কোনো ভুল থেকে শিক্ষা নিতে চেষ্টা করুন। এতে মানসিক যন্ত্রণা কমবে।

জ্যোতিষ শাস্ত্রী ফকির ইয়াসির আরাফাত মেহেদী

অর্থ সম্পাদক (বাংলাদেশ এস্ট্রলজার্স সোসাইটি)

মোবাইল ফোন: ০১৭১৬-৬০৮০৮২

এম

মন্তব্য করুন

daraz
  • লাইফস্টাইল এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ছিনতাইকারীর ছুরিকাঘাতে সাভারে যুবকের মৃত্যু
প্রাথমিকের শেষ ধাপের পরীক্ষা আজ, মানতে হবে যেসব সতর্কতা
২৯ মার্চ : ইতিহাসে আজকের এই দিনে
বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার (২৯ মার্চ)
X
Fresh