Mir cement
logo
  • ঢাকা শনিবার, ৩১ জুলাই ২০২১, ১৬ শ্রাবণ ১৪২৮

১২ রাশির জাতক-জাতিকার কেমন যাবে দিনটি

১৩ জুন ২০২১/ ৩০ জ্যৈষ্ঠ ১৪২৭ রবিবার

মেষ রাশি (২১ মার্চ - ২০ এপ্রিল) : মেষ রাশির জাতক-জাতিকার দিনটি ভালো যাবে। সকাল সকালই ভালো কোনো সংবাদ পেতে পারেন। প্রবাসী ছোট ভাই-বোনের সাহায্য লাভের আশা। দুপুর থেকে প্রত্যাশা অনুযায়ী কাজে অগ্রগতি হবে। গৃহ শান্তি বজায় থাকবে। আত্মীয়স্বজন ও পরিবার পরিজনের কারো অসুস্থতায় কিছু অর্থ ব্যয়ের আশঙ্কা। আত্মীয় বিরোধ থেকে সাবধান।

বৃষ রাশি ( ২১ এপ্রিল - ২০ মে) : বৃষ রাশির জাতক-জাতিকার ব্যবসায়ীক বা কর্মস্থলের বকেয়া আদায়ের জন্য সকাল সকাল চেষ্টা করতে হবে। সঞ্চয়ের ক্ষেত্রে অগ্রগতি। দুপুর থেকে বৈদেশিক যোগাযোগে দেখা দেবে বাধা বিপত্তি। ছোট ভাই-বোনের শারীরিক কোনো অসুবিধা হতে পারে। প্রতিবেশীর সাথে দেখা দেবে দ্বন্দ্ব সংঘাত।

মিথুন রাশি (২১ মে - ২০ জুন): মিথুন রাশির জাতক-জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। কোনো শুভ কাজের সূচনা করতে পারেন। মানসিক অবস্থা বলবান থাকবে। দুপুর থেকে আর্থিক ক্ষেত্রে সতর্ক হতে হবে। কাঙ্ক্ষিত আয় রোজগারে দেখা দেবে বাধা বিপত্তি। পাওনাদারকে কথা দিয়ে কথা রাখা হতে পারে কঠিন। ব্যবসায়ীক যোগাযোগে ধীরস্থির হতে হবে।

কর্কট রাশি (২১ জুন - ২০ জুলাই): কর্কট রাশির জাতক-জাতিকার দিনটি সকালের দিকে হবে ব্যয় বহুল। দূরের যাত্রা করতে হবে। বৈদেশিক কাজে সাফল্য লাভের আশা। দুপুর থেকে শারীরিক ও মানসিক পরিশ্রম বৃদ্ধি পাবে। মানসিকভাবে হতে পারেন জেদি ও একগুঁয়ে। জীবন সাথীর অসুস্থতায় আপনার ভোগান্তি বাড়তে পারে। অংশীদারি কাজ নিয়ে দেখা দেবে তর্ক বিতর্ক।

সিংহ রাশি (২১জুলাই - ২১ আগস্ট): সিংহ রাশির জাতক-জাতিকার দিনের শুরুতেই বকেয়া টাকা আদায়ের যোগ প্রবল। ব্যবসা বাণিজ্যে আজ সকাল সকাল ভালো বেচাকেনা হওয়ার সময়। দুপুর থেকে সময় হবে ব্যয় বহুল। কাজের প্রয়োজনে যেতে হবে দূরে। বাধা বিপত্তি ও সারা দিন মামলার ভয় ভোগাবে।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর): কন্যার জাতক-জাতিকার দিনটি কর্মস্থলে সাফল্য লাভের। প্রশাসনিক কাজে সকাল সকালই কোনো ভালো ঘটনা ঘটবে। দুপুর থেকে নানা রকম আর্থিক বাধার সম্মুখীন হতে পারেন। ব্যাংক লেনদেনে দেখা দেবে দীর্ঘসূত্রিতা। বন্ধুর সাথে কোনো কারণে মনোমালিন্য হতে পারে। ঠিকাদারি কাজে প্রশাসনিক জটিলতার ভয়।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর- ২১ অক্টোবর): তুলা রাশির জাতক-জাতিকার বৈদেশিক কাজের ক্ষেত্রে সকালে অগ্রগতি হবে। আমদানি রপ্তানি বাণিজ্যের সাথে যুক্তরা ব্যাংক লেনদেনের কাজগুলো সকাল সকালই সেরে নিন। দুপুরের পর থেকে কাজে কর্মে দেখা দেবে জটিলতা। পদস্থ কর্মকর্তার দ্বারা ক্ষতিগ্রস্ত হতে পারেন। পিতার শারীরিক অবস্থা ভালো যাবে না।

বৃশ্চিক রাশি (২২ অক্টোবর- ২০ নভেম্বর): বৃশ্চিক রাশির জাতক-জাতিকার দিনটি সকালের দিকে হতে পারে জটিলতার। কাজে কর্মে দেখা দেবে বাধা বিপত্তি। বুদ্ধির ভুলে সকাল সকালই লোকসানের আশঙ্কা। দুপুরের পর উচ্চ শিক্ষায় অগ্রগতি হবে। ভর্তি সংক্রান্ত সকল জটিলতা কাটিয়ে উঠতে পারবেন। বিদেশে জীবিকার জন্য যাওয়ার ক্ষেত্রে অপ্রত্যাশিত বাধা দেখা দেবে।

ধনু রাশি (২১ নভেম্বর - ২০ ডিসেম্বর): ধনু রাশির জাতক-জাতিকার আয় রোজগারের ক্ষেত্রে সাফল্য লাভের সময়। সাংসারিক ক্ষেত্রে সুখ শান্তি বজায় থাকবে। অংশীদারি ব্যবসায়ীরা ভালো কোনো সংবাদ পাবেন। দুপুর থেকে আয় রোজগারের ক্ষেত্রে জটিলতা। ব্যাংক তার পাওনা পরিশোধের নোটিশ দিতে পারে। আইনগত হুমকি লাভের ভয়।

মকর রাশি (২১ ডিসেম্বর - ২০ জানুয়ারি): মকর রাশির জাতক-জাতিকার কাজে কর্মে সহকর্মী ও অধীনস্থ কর্মচারীর সাহায্য লাভ। শারীরিক অসুস্থতা কাটিয়ে উঠতে পারবেন। দুপুর থেকে ব্যবসায়ীক ক্ষেত্রে দেখা দেবে জটিলতা। অংশীদারি ব্যবসায় বিরোধের আশঙ্কা প্রবল। জীবন সাথীর সাথে দাম্পত্য কলহ এড়িয়ে চলতে হবে।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি): কুম্ভ রাশির জাতক-জাতিকার প্রেম ভালোবাসা ও সৃজনশীল কাজের জন্য দিনের শুরুটা শুভ। সন্তানের জন্য কোনো কেনাকাটা করতে পারেন। শিল্পী ও কলাকুশলীদের জন্য দিনটি শুভ। দুপুরের পর থেকে সময় কিছুটা ঝামেলা পূর্ণ। কর্মচারী বা সহকর্মী কারো শারীরিক সমস্যা আপনাকে ভোগাবে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ): মীন রাশির জাতক-জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। পারিবারিক জীবনে ভাই বোনের সহযোগিতা পাবেন। স্থাবর সম্পত্তি লাভের সুযোগ আসবে। দুপুরের পর সন্তানের শারীরিক অবস্থা ভোগাতে পারে। খেলাধুলা করতে গিয়ে আঘাতের আশঙ্কা। নিজের রাগ ও জেদ বৃদ্ধি পাবে। শৈল্পিক কাজে দক্ষতা বৃদ্ধির সময়।

এম

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS