Mir cement
logo
  • ঢাকা মঙ্গলবার, ২২ জুন ২০২১, ৮ আষাঢ় ১৪২৮

জ্যোতিষ শাস্ত্রী ফকির ইয়াসির আরাফাত মেহেদী

  ০৯ জুন ২০২১, ১৯:৪৫

১২ রাশির জাতক-জাতিকার কেমন যাবে দিনটি

ফাইল ছবি

১০ জুন ২০২১/ ২৭ জ্যৈষ্ঠ ১৪২৮ বৃহস্পতিবার।

মেষ রাশি (২১ মার্চ - ২০এপ্রিল): মেষ রাশির জাতক-জাতিকার দিনটি আয় রোজগারের জন্য বলবান। বিদেশ থেকে অর্থ প্রাপ্তির সম্ভাবনা প্রবল। খাদ্য পানীয় ও হোটেল রেস্তোরা ব্যবসায় কাঙ্ক্ষিত আয় রোজগারের সুযোগ পাবেন। ব্যবসা বাণিজ্যের ক্ষেত্রে খুচরা ও পাইকাররা লাভের আশা করতে পারেন। দিনের শেষে কিছু অর্থ সঞ্চয়ের সুযোগ আসবে।

বৃষ রাশি (২১ এপ্রিল - ২০ মে): বৃষ রাশির জাতক-জাতিকার আপনার প্রভাব প্রতিপত্তি ও ক্ষমতা বৃদ্ধির দিন। কর্মস্থলের কোনো প্রতিযোগিতামূলক পরীক্ষায় সফল হওয়ার আশা। কাঙ্ক্ষিত আয় রোজগারের চেষ্টা সফল হতে পারে। তবে অংশীদারি ব্যবসা বাণিজ্যে দেখা দেবে সন্দেহ আর অবিশ্বাস। বৈদেশিক কাজে সফল হতে পারবেন।

মিথুন রাশি (২১ মে - ২০ জুন): মিথুন রাশির জাতক-জাতিকার সাংসারিক জীবন আজ কিছুটা ব্যয় বহুল থাকবে। গৃহ-সামগ্রীর প্রয়োজনে অর্থ ব্যয় হতে চলেছে। প্রবাসীদের কর্মস্থলে সাফল্য লাভের আশা। আর্থিক অগ্রগতির চেষ্টায় সফল হতে পারবেন। ট্রান্সপোর্ট ও ট্রাভেল এজেন্সি ব্যবসায়ীরা আজ লাভের মুখ দেখতে পারবেন।

কর্কট রাশি (২১ জুন - ২০ জুলাই): কর্কটের জাতক-জাতিকার দিনটি ব্যবসায়ীক কাজে অগ্রগতির। বৈদেশিক ব্যবসায় আয় রোজগার বৃদ্ধি পাবে। প্রবাসী বন্ধুর সাহায্য পেতে পারেন। বড় ভাই-বোনের সঙ্গে পারিবারিক বিষয়ে কলহের আশঙ্কা রয়েছে। নিজের রাগ ও জেদ দমন করতে হবে। চাকরিজীবীদের বকেয়া বেতন বোনাস আদায় হওয়ার যোগ প্রবল।

সিংহ রাশি (২১জুলাই - ২১ আগস্ট): সিংহ রাশির জাতক-জাতিকার আজ বিদেশ যাত্রার সুযোগ আসবে। পদস্থ কর্মকর্তার সঙ্গে সুসম্পর্ক গড়ে উঠতে চলেছে। আয় রোজগারের ক্ষেত্রে বিদেশি প্রতিষ্ঠানে কর্মরতরা ভালো সুযোগ পাবেন। প্রবাসী পিতার কর্মস্থলে আপনার কাজের সুযোগ আসতে চলেছে। সাংসারিক জীবনে পাবেন চাচা ফুপার সাহায্য।

কন্যা রাশি (২২ আগস্ট - ২২ সেপ্টেম্বর): কন্যার জাতক-জাতিকার ভাগ্য উন্নতিতে বিদেশ যাত্রার যোগ প্রবল। বৈদেশিক প্রতিষ্ঠানে কাজের সুযোগ আসবে। ধর্মীয় ও আধ্যাত্মিকতার প্রতি আপনার আস্থার অভাব আপনাকে নাস্তিকতার পথে নিয়ে যেতে পারে। শিক্ষক ও গুরুজনের সঙ্গে সুসম্পর্ক গড়ে তুলতে চেষ্টা করতে হবে।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর - ২১ অক্টোবর): তুলা রাশির জাতক-জাতিকার আয় রোজগারের ক্ষেত্রে দেখা দেবে বাধা। শুল্ক ও ভ্যাট সংক্রান্ত জটিলতায় পড়ে বৈদেশিক পণ্য ব্যবসায়ীরা কিছুটা বিপাকে পড়তে পারেন। ব্যাংক ঋণ এর ক্ষেত্রে আজ আপনাকে হতাশ হতে হবে। পুরোনো পাওনাদারের কাছে আবারো হাত পাততে হতে পারে। আইনগত জটিলতার ভয় দেখিয়ে কেউ আপনার কাছ থেকে উৎকোচ নিতে পারে।

বৃশ্চিক রাশি (২২ অক্টোবর - ২০ নভেম্বর): বৃশ্চিক রাশির জাতক-জাতিকার দিনটি প্রেম ভালোবাসা ও দাম্পত্য সুখ শান্তি বৃদ্ধির। বৈদেশিক বাণিজ্যে বিনিয়োগের যোগ প্রবল। আয় রোজগারের ক্ষেত্রে প্রবাসী আত্মীয়ের সাহায্য পেতে পারেন। জীবন সাথীর বিদেশ যাত্রার যোগ প্রবল। ব্যবসায়ীক কারণে যেতে হবে দূর দেশে। অভিমানী জীবন সাথীকে নিয়ে কোথাও বেড়াতে যান তা হলে তার রাগ ভাঙতে বাধ্য।

ধনু রাশি (২১ নভেম্বর - ২০ ডিসেম্বর): ধনু রাশির জাতক-জাতিকার কর্মস্থলে আসবে জটিলতা। বিশ্বস্ত কর্মচারী বা সহকর্মীর বিশ্বাসঘাতকতার কারণে মন খারাপ হয়ে যেতে পারে। নিজের রাগ ও জেদকে নিয়ন্ত্রণ করে চলতে হবে। অহেতুক রাগ ও ঝগড়া ঝাটি আপনাকে মানসিক ভাবে পিছিয়ে দেবে। সাংসারিক ক্ষেত্রে কিছু শত্রুতার সম্মুখীন হতে হবে।

মকর রাশি (২১ ডিসেম্বর - ২০ জানুয়ারি): মকর রাশির জাতক-জাতিকার দিনটি প্রেম ভালোবাসা শিক্ষা ও সৃজনশীল কাজের জন্য শুভ। শিক্ষাজীবনে চলে আসবে গতি। শিল্প কলার সঙ্গে জড়িতদের বৈদেশিক কাজের সুযোগ আসতে শুরু করবে। সন্তানের আচরণে বিরক্ত না হয়ে তাকে বোঝার চেষ্টা করুন। তার মনে কথা শুনুন এবং তাকে বোঝার চেষ্টা করতে হবে।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি): কুম্ভ রাশির জাতক-জাতিকার দিনটি হবে পারিবারিক ক্ষেত্রে অগ্রগতির। গৃহে প্রবাসী আত্মীয়স্বজনের আগমন হতে চলেছে। বৈদেশিক কাজে আসবে সাফল্য। গৃহ ভূমি আবাসন সংক্রান্ত বিষয়ে সতর্ক থাকতে হবে। নিজস্ব আত্মীয়স্বজনের সঙ্গে বিরোধে জড়িয়ে পড়ার আশঙ্কা। সতর্ক থাকবেন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ): মীন রাশির জাতক-জাতিকার দিনটি বৈদেশিক যোগাযোগে সাফল্যের। আর্থিক উন্নতির ক্ষেত্রে ছোট ভাই-বোনের সাহায্য পেতে পারেন। দুষ্ট প্রতিবেশীর বিষয়ে সতর্ক থাকতে হবে। প্রবাসীদের যোগাযোগের ক্ষেত্রে দেখা দেবে জটিলতা। বিদেশ থেকে ভালো কোনো সংবাদ পেতে চলেছেন।

এম

RTV Drama
RTVPLUS