• ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
logo

১২ রাশির জাতক-জাতিকার কেমন যাবে দিনটি

জ্যোতিষ শাস্ত্রী ফকির ইয়াসির আরাফাত

  ১২ মে ২০২১, ২৩:৩৬

১৩ মে ২০২১ রোজ বৃহস্পতিবার বাংলা ৩০ বৈশাখ ১৪২৮।

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল): আজ অপ্রত্যাশিতভাবে কিছু ব্যবসায়ীক কাজ হতে পারে। খাদ্য দ্রব্য মুদী পণ্যর ব্যবসায় আজ সফল হতে পারবেন। শ্বশুর বাড়ি থেকে পেতে পারেন ঈদের উপহার। কিছু সঞ্চয় থেকে খরচ করতে হবে।

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে): সাংসারিক জীবনে আজ ব্যস্ততার দিন। নানা রকম পারিবারিক কাজে থাকবেন ব্যস্ত। আয় রোজগারে ব্যবসায়ীক বন্ধুর সাহায্য লাভের আশা। জীবন সাথীর সাহায্য পাবেন। বহু দিনের কোনো পুরোনো জটিলতা থেকে আজ মুক্ত হওয়ার দিন।

মিথুন রাশি (২১ মে-২০ জুন): আজ শুধু ব্যয় বৃদ্ধির দিন। সকাল থেকেই ব্যয়ের মিটার চালু হয়ে যাবে। হঠাৎ করেই দুরে যাত্রার পরিকল্পনা করতে পারেন। তাতে আপনার ঝামেলা পোহাতে হবে অনেক। বিদেশ থেকে আসবে কোনো আত্মীয়।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই): আজ বড় ভাই-বোনের বাড়িতে বেড়াতে যেতে পারেন। তাদের জন্য কেনাকাটার যোগ। বন্ধুর কাছ থেকে পাবেন সাহস ও সাহায্য। ব্যবসায়ীক বকেয়া আদায়ের চেষ্টা হবে সফল।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট): আজ সামাজিক ও দাতব্য কিছু কাজের সাথে যুক্ত হতে পারেন। এ ক্ষেত্রে পিতার পূর্ণ সাহায্য লাভের আশা। প্রভাবশালী রাজনৈতিক নেতার পেছনে সারাদিন সময় নষ্ট করে কিছুই পাবেন না।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর): আপনার ধর্মীয় ও আধ্যাত্মিক নিয়ম কানুন গুলো আপনাকে মানতে হবে। আর্থিক ক্ষেত্রে পেতে পারেন শিক্ষকের সাহায্য। বৈদেশিক যোগাযোগ থেকে লাভের আশা করা যায়। ভাগ্য উদয়ের দিন।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর): আজ অতিরিক্ত ব্যয়ের কারণে ঋণের জালে জড়িয়ে যেতে পারেন। অতি সাহসী হয়ে কোনো কাজ করাটা হবে বোকামি। পাওনাদারের টাকার কিছু অংশ আপনাকে পরিশোধ করতে হবে।

বৃশ্চিক রাশি(২৩ অক্টোবর-২১ নভেম্বর): সংসারের সুখ বজায় রাখতে হলে আপনাকে আরো উদার হতে হবে। অবিবাহিতদের আজ বিয়ের কথাবার্তায় অগ্রগতি হবে। জীবন সাথীর সাথে পাড়ি দিতে পারেন দুর্গম কোনো পথ।

ধনু রাশি(২২ নভেম্বর-২০ ডিসেম্বর): অতিরিক্ত পরিশ্রমের কারণে ক্লান্ত হয়ে পড়তে পারেন। শরীর স্বাস্থ্য সম্পর্কে সতর্ক থাকবেন। ব্যবসা বাণিজ্যে কোনো প্রকার অসদুপায় অবলম্বন করা ঠিক নয়। নিজে ভালো থাকুন সকলকে ভালো রাখুন।

মকর রাশি (২১ ডিসেম্বর-২০ জানুয়ারি): আজ দিনটি সার্বিক ভাবে শিল্পী ও সৃজনশীল পেশাজীবীদের। আদায় হবে বকেয়া বিল। নতুন কোনো কাজের চুক্তি বা অগ্রিম পেতে পারেন। প্রেমিকার জন্য কিনতে পারেন কিছু ঈদের উপহার।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি): গৃহের সকল আত্মীয়স্বজন ও পরিবার পরিজন নিয়ে নিরাপদে থাকুন। পারিবারিক গোছগাছ ও গৃহ পরিষ্কারের কাজে ব্যস্ত থাকতে হবে। মায়ের কাছ থেকে ঈদের উপহার লাভের আশা। নিজের একটি যানবাহন ক্রয় করতে পারেন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ): আজ প্রকাশক ও সাংবাদিকদের আয় রোজগার বৃদ্ধির দিন। অনলাইনের কেনাকাটায় আজ লাভবান হবেন। ছোট ভাই-বোনের কাছে বেড়াতে যেতে হবে। বস্ত্র ও পোশাক ব্যবসায় লাভের আশা প্রবল।

এম

মন্তব্য করুন

daraz
  • লাইফস্টাইল এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘নাসিরকে হত্যা করতে চেয়েছিলেন পরীমণি’
হাওরের পাকা ধান নিয়ে উদ্বিগ্ন কৃষক, শ্রমিক সংকট
দ্বিতীয় মেয়াদে আইএসইউর উপাচার্য ড. আব্দুল আউয়াল
গরমে আরাম দেবে আম পান্না
X
Fresh