Mir cement
logo
  • ঢাকা রোববার, ২০ জুন ২০২১, ৬ আষাঢ় ১৪২৮

১২ রাশির জাতক-জাতিকার কেমন যাবে দিনটি

১১ মে ২০২১ রোজ মঙ্গলবার বাংলা ২৮ বৈশাখ ১৪২৮।

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল): আজ আপনার জীবনের একটি উল্লেখ যোগ্য দিন। কর্মজীবনে সততা ও বিশ্বস্ততার পুরস্কার পেতে চলেছেন। অসুস্থতা ও প্রতিবন্ধকতা কাটিয়ে সকল কাজে সফল হতে পারবেন। ব্যবসায়ীকভাবে আজ লাভবান হওয়ার দিন।

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে): কর্মচারী ও পাওনাদারদের বকেয়া টাকা পরিশোধ করে কিছু টাকা নিয়ে ঈদ করতে পারবেন। প্রবাসীদের আয় রোজগার বৃদ্ধি পাবে। দূরের যাত্রায় পরিবহন ব্যয় বৃদ্ধির আশঙ্কা। বৈদেশিক কাজে সফল হতে পারবেন।

মিথুন রাশি (২১ মে-২০ জুন): বকেয়া বিল আদায়ের দিন। আর্থিক অনিশ্চয়তা ও অশান্তি কাটিয়ে উঠতে সফল হবেন। বড় ভাই বোনের জন্য কেনাকাটার যোগ প্রবল। আদায় হতে পারে ঈদের বোনাস। ব্যবসায় নতুন কাজের যোগাযোগ বৃদ্ধি পাবে।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই): কর্মস্থলে পেতে পারেন পদোন্নতির সংবাদ। অপ্রত্যাশিত সুযোগ একবারই আসে জীবনে। তাকে কাজে লাগাতে হয়। রাজনৈতিক নেতাদের পেছনে ঘুরে কোনো লাভ নেই। ঠিকাদারি বিল আদায়ে প্রভাবশালী কারো সাহায্য লাগবে।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট): আজ বিদেশ যাত্রার চেষ্টায় হবেন সফল। আয় রোজগারের ক্ষেত্রে উন্নতির দিন। বৈদেশিক পণ্য ও সেবার ব্যবসায় কাঙ্ক্ষিত লাভ করতে সক্ষম হবেন। বিদ্যার্থীদের শিক্ষকের সাহায্য লাভের আশা।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর): আজ ঝুঁকি নিয়ে কোনো বিনিয়োগের ফল ভালো হবে না। অপ্রত্যাশিত লোকসানের আশঙ্কা রয়েছে। রাস্তাঘাটে সাবধানে থাকবেন। পুলিশি হয়রানির সম্মুখীন হতে হবে। কোনো বন্ধু বা আত্মীয়ের করোনা সংক্রমণের সংবাদ পেতে পারেন।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর): সংসারের প্রতিটি মূহুর্ত আনন্দে ভরে উঠবে। অংশীদারি কাজে সফল হওয়ার আশা। প্রতিটি ক্ষেত্রেই পেতে পারেন জীবনে সাথীর সাহায্য। ব্যবসায় আজ কাঙ্ক্ষিত লাভ হবে।

বৃশ্চিক রাশি (২৩অক্টোবর-২১নভেম্বর): শারীরিকভাবে সুস্থ থাকতে হবে। জীবনের ঝুঁকি নিয়ে কোনো কাজই ভালো নয়। কাজের লোক বা কর্মচারীদের প্রতি সদয় আচরণ করুন। কখনোই কারো সাথে অবিচার করা ঠিক নয়।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর): সন্তানের জন্য কেনাকাটার যোগ প্রবল। আজ প্রেমিক প্রেমিকার জন্য হবে কিছু কেনাকাটা। সৃজনশীল ও মিডিয়ার কাজের প্রস্তুতি নিতে পারেন। শৈল্পিক কাজের জন্য আপনার সুনাম ও সম্মান বৃদ্ধি পাবে।

মকর রাশি (২১ ডিসেম্বর-২০ জানুয়ারি): আয় রোজগারের চেয়ে পরিবারের সকলের প্রতি খেয়াল রাখা বেশি জরুরী। মায়ের শারীরিক অবস্থার অবনতির ভয়। গৃহ বিবাদে জড়িয়ে পড়তে পারেন। আত্মীয় কুটম্বদের সাথে বিতর্কে জড়ানো হবে ভুল সিদ্ধান্ত।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি): নতুন করে সকল কিছু আরম্ভ করতে পারেন। সাংবাদিক ও সাহিত্যিকদের কর্ম পরিবর্তনের যোগ প্রবল। জীবনের উন্নতিতে যোগাযোগ বৃদ্ধির কোনো বিকল্প নেই। নিজের প্রচার প্রচারণার ক্ষেত্রে মিথ্যের আশ্রয় নেওয়া ঠিক নয়।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ): খাদ্য ও বস্ত্র উপহার লাভের যোগ প্রবল। সঞ্চয়ের চেষ্টা হবে সফল। পেতে পারেন বকেয়া কিছু টাকা। চাকুরেদের বেতন বোনাস আদায়ে সকাল থেকেই ব্যাংক এ ধন্যা দিতে হতে পারে। শ্যালক-শ্যালিকাকে দিতে হবে ঈদের উপহার।

এম

RTV Drama
RTVPLUS