Mir cement
logo
  • ঢাকা রোববার, ২০ জুন ২০২১, ৬ আষাঢ় ১৪২৮

১২ রাশির জাতক-জাতিকার কেমন যাবে দিনটি

১০ মে ২০২১ রোজ সোমবার বাংলা ২৭ বৈশাখ ১৪২৮।

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল): আজ দিনটি কেটে যাবে অলসভাবে। আয় রোজগারের ক্ষেত্রে সকলের সাহায্য সহযোগিতা পাবেন। ব্যবসায়ীদের বেচাকেনায় অপ্রত্যাশিত লাভের আশা। বন্ধের দিন হওয়ার কারণে রাস্তাঘাটে ভিড় হতে পারে। সাবধানে থাকবেন।

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে): আধ্যাত্মিক কাজের জন্য যেতে পারেন দূরে। বিদেশ থেকে পাবেন ভালো সংবাদ। প্রবাসী ভাই বন্ধুর কাছ থেকে ঈদের উপহার লাভের যোগ। আজ আয় থেকে ব্যয় হবে বেশি। বন্ধের দিন হওয়াতে বাড়ির পথে যাত্রা করতে পারেন।

মিথুন রাশি (২১ মে-২০ জুন): আজ বড় ভাই-বোনের জন্য কেনাকাটা ও তাদের কাছ থেকে উপহার প্রাপ্তির দিন। কোনো বন্ধুর অসুস্থতায় তাকে সাহায্য করতে হতে পারে। খুচরা পাইকারি ও মাঝারি ব্যবসা বাণিজ্যে ব্যয় কিছুটা বাড়তে পারে।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই): সকলের সাথে একটা দিন কাটিয়ে দিতে পারেন ধর্মীয় ভাবগাম্ভীর্যে। পিতা মাতার জন্য কেনাকাটা করতে পারেন। কিছু সামাজিক ও দাতব্য কাজে মানসিক তৃপ্তি লাভের আশা।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট): আজ সকলের জন্য বেশি বেশি দোয়া করুন। জীবনে কিছু মূহুর্তে দোয়া কবুল হয়ে যায়। আজকের দিনটি হবে তেমনই এক দিন। শিক্ষক বা গুরুজনদের সাহায্য লাভের আশা। সকলকে ভালোবেসে যাকাত ও ফেতরা আদায় করে নিন।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর): আজ শরীর স্বাস্থ্যর প্রতি যত্ন নিতে হবে। কারো ওপর অধিক নির্ভরশীলতার কারণে হতে পারেন প্রতারিত। আজ বাহিরে ঘুরাঘুরি না করাই হবে উত্তম। অর্থ ধার দেয়ার ক্ষেত্রে পড়তে পারেন বিড়ম্বনায়।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর): আজ জীবন সাথীর মেজাজ মর্জি বুঝে কথা বলতে হবে। অহেতুক কোনো বিষয়ে ঝগড়া করাটা ভালো নয়। ধর্মীয় কাজের মাধ্যমে মনকে শান্ত রাখার চেষ্টা করুন।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর): কাজের চাপ না থাকাতে, গৃহের কোনো কাজে ব্যস্ত থাকতে পারেন। আর্থিক দুশ্চিন্তা করবেন না। কোনো না কোনো উৎস থেকে অর্থ চলে আসবে। কাজের লোকের ওপর জেদ করে কোনো যন্ত্রপাতি ক্রয় করতে পারেন।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর): সব কিছু ভুলে আজ সকলকে ভালোবাসা বিলাতে হবে। সন্তানের খোঁজ খবর নেয়া প্রয়োজন। নির্মাতা ও সৃজনশীল কাজের সাথে জড়িতরা শেষ মূহুর্তের ব্যস্ততায় থাকবেন।

মকর রাশি (২১ ডিসেম্বর-২০ জানুয়ারি): দিনটি পারিবারিক প্রত্যাশা পূরণের। সকলের সাথে ঈদ করার আনন্দ উপভোগে ছুটতে পারেন মা-বাবার কাছে। গৃহের জন্য আসবাব পত্র ক্রয় করার যোগ।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি): অনলাইন ক্রয় বিক্রয়ে আজ লাভ হবে। পেতে পারেন ভালো কোনো সংবাদ। মিডিয়াতে কাজের চেষ্টা সফল হবে। ছোট ভাই-বোনের জন্য অর্থ ব্যয় হবে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ): আজ দিনটি ভালো যাবে। গৃহে কিছু কাঙ্গালি বা এতিম ভোজের আয়োজন করতে পারেন। সঞ্চয়ের চেষ্টা হবে সফল। শ্বশুর-শাশুড়ির কাছ থেকে ঈদের উপহার প্রাপ্তির সম্ভাবনা প্রবল।

এম

RTV Drama
RTVPLUS