Mir cement
logo
  • ঢাকা শুক্রবার, ২৫ জুন ২০২১, ১১ আষাঢ় ১৪২৮

লাইফস্টাইল ডেস্ক, আরটিভি নিউজ

  ০৮ মে ২০২১, ১৫:১৫
আপডেট : ০৮ মে ২০২১, ১৫:২৭

স্ত্রীর সঙ্গে ঝগড়া! মাথা ঠান্ডা করতে হাঁটলেন ৪৫০ কিমি

স্ত্রীর সঙ্গে ঝগড়া! মাথা ঠান্ডা করতে হাঁটলেন ৪৫০ কিমি
স্ত্রীর সঙ্গে ঝগড়া! মাথা ঠান্ডা করতে হাঁটলেন ৪৫০ কিমি

একসঙ্গে থাকতে গেলে বিপরীত মানুষটির সঙ্গে মাঝে মধ্যে একটু ঝগড়া হতে পারে। রাগ কিংবা অভিমান থেকে কখনো দূরত্বও সৃষ্টি হয়। এই সময় নিজেকে নিয়ন্ত্রণ করা বা রাগ কিংবা অভিমান কমানোর জন্য কতকিছুই না করে থাকা হয়। কিন্তু এই ব্যক্তি যা করেছেন তা সবাইকে অবাক করে। হয়তো এর আগে কেউ কখনো এমনটা করেনি।

এই ব্যক্তি স্ত্রীর সঙ্গে ঝগড়ার পর মাথা ঠান্ডা করার জন্য পায়ে হেঁটে ৪৫০ কিলোমিটার পথ পাড়ি দিয়েছেন। সত্যিই, অবাক করার মতো বিষয়। অদ্ভুত এই ঘটনাটি ঘটেছে ইতালিতে। করোনাভাইরাসের জন্য বিভিন্ন অঞ্চলে লকডাউন চলছে। যে কারণে প্রতিটি পরিবারের সদস্যই এখন ঘরবন্দি সময় কাটাচ্ছেন। ফলে একজন মানুষ তার ভালোবাসার মানুষকে আরও কাছ থেকে জানার সুযোগ পাচ্ছেন। এতে অবশ্য পারিবারিক হিংসা ও সমস্যাও বাড়ছে।

এই ব্যক্তি কোনো এক রোববার রাত ২টার দিকে ইতালির এক উপকূলবর্তী এলাকায় একা একা চলাফেরা করছিলেন। তখন তাকে কারফিউ নিয়ম ভাঙার অপরাধে গ্রেপ্তার করে পুলিশরা। পরে জিজ্ঞাসাবাদে জানান তার বাড়ি উত্তর কোমো এলাকায়। সপ্তাহ খানেক আগে স্ত্রীর সঙ্গে ঝগড়ার পর মাথা ঠান্ডা করার জন্য বাড়ি থেকে বের হয়ে হেঁটে চলছেন। এক সপ্তাহ ধরে হাঁটতে হাঁটতে এখানে পৌঁছেছেন।

পুলিশ লোকটিকে জরিমানা ধার্য করে তার বক্তব্য যাচাই করে। পুলিশ তার এলাকায় খোঁজ নিয়ে জানতে পারেন ঘটনা সত্য এবং তার স্ত্রী স্থানীয় এলাকায় একটি নিখোঁজ হওয়ার অভিযোগ করেছেন। স্ত্রী পুরো ঘটনা জেনে অনেক হাসেন এবং পরে স্বামীকে ফিরিয়ে নেন। বিশেষ এই ঘটনাটি ঘটেছে প্রায় এক বছর আগে।

সূত্র : কলকাতা ২৪

এসআর/

RTV Drama
RTVPLUS