Mir cement
logo
  • ঢাকা শুক্রবার, ২৫ জুন ২০২১, ১১ আষাঢ় ১৪২৮

জ্যোতিষ শাস্ত্রী ফকির ইয়াসির আরাফাত।

  ০৭ মে ২০২১, ১১:৪৭
আপডেট : ০৭ মে ২০২১, ১২:০৯

জ্যোতিষীর চোখে বর্তমান সপ্তাহটি কেমন যাবে

৭ মে ২০২১ থেকে ১৩ মে ২০২১

এ সপ্তাহে বড় কোনো গ্রহের গৃহ পরিবর্তন না থাকাতে গ্রহের অবস্থান হবে শনির মকরে, বৃহস্পতির কুম্ভ রাশিতে অবস্থান। বুধের বৃষ রাশিতে অবস্থান। রবির মেষ রাশিতে তুঙ্গী অবস্থান। শুক্রর বৃষে নিজের গৃহে অবস্থান। মঙ্গলের মিথুন রাশিতে অবস্থান। রাহুর বৃষে ও কেতুর বৃশ্চিক রাশিতে তুঙ্গী অবস্থান। ইউরেনাসের মেষ রাশিতে স্থিতি ও নেপচুনের কুম্ভ রাশিতে স্থিতি। চন্দ্রর কুম্ভ, মীন মেষ আর বৃষ রাশিতে গোচর ও বিভিন্ন গ্রহের সাথে সংযোগ সম্পর্ক ১২ রাশির জাতক-জাতিকার জন্য শুভাশুভ মিশ্র ফলাফল বয়ে আনবে। নিজের ও পরিবারের জন্য সাবধানে বাহিরে চলাফেরা করুন। অহেতুক জীবনের ঝুঁকি নিতে যাবেন না। ঈদের পূর্ববর্তী সপ্তাহর কারণে আপনাকে ধৈর্য সহকারে প্রতিটি কাজ করতে হবে।

১২ টি রাশির জাতক-জাতিকার জীবনে কী কী পরিবর্তন আসছে দেখা নেয়া যাক।

মেষ রাশি (২১ মার্চ থেকে ২০ এপ্রিল): সপ্তাহের শুরুতে বৈদেশিক কাজ কর্মে অগ্রগতি হবে। বিদেশ যাত্রার ক্ষেত্রে চলতে থাকা বাধা কেটে যাবে। ভিসা ও টিকেট সংক্রান্ত জটিলতায় সফল হবেন। দূরে কোথাও যাত্রা কালে স্বাস্থ্য সুরক্ষা মেনে চলতে হবে। সপ্তাহের মধ্যভাগে আপনার প্রভাব প্রতিপত্তি বৃদ্ধি পাবে। ঠাণ্ডা মাথায় নেওয়া প্রতিটি সিদ্ধান্ত আপনাকে রক্ষা করবে। জীবন সাথীর সাথে আর্থিক বিষয়ে ভুল বোঝাবুঝি দেখা দেবে। অপ্রত্যাশিত কোনো ঘটনা সংসার জীবনের সুখকে নষ্ট করতে পারে। শেষ দিকে সঞ্চয়ে অগ্রগতি। কিছু উপহার প্রাপ্তির যোগ। বকেয়া টাকা পয়সা আদায় হবে।

বৃষ রাশি (২১ এপ্রিল থেকে ২০ মে): সপ্তাহের শুরুতে বকেয়া অর্থ আদায় ও ঠিকাদারি কাজে নতুন কার্যাদেশ লাভের আশা। বড় ভাই, প্রবাসী বন্ধুর সাহায্য পেতে পারেন। সাংসারিক জীবনে অগ্রগতি হবে। সপ্তাহের মধ্যভাগে বৈদেশিক বিষয়ে ভালো সংবাদ পাবেন। প্রবাসীদের আইনগত জটিলতা বা কোনো বিল পরিশোধে ব্যয় বৃদ্ধি পাবে। শেষ দিকে গৃহ শান্তি বিনষ্ট হবে। শরীর স্বাস্থ্য নিয়ে দুশ্চিন্তায় পড়তে পারেন। মানসিক চাপ কমাতে না পারলে অসুস্থ হয়ে পড়ার ভয়। আপনার প্রভাব প্রতিপত্তি বৃদ্ধির ঘটনা ঘটতে পারে। আর্থিক অনিশ্চয়তা কাটিয়ে উঠতে পারবেন।

মিথুন রাশি (২১ মে থেকে ২০ জুন): সপ্তাহের শুরুতে কাজ কর্মের ব্যস্ততা বৃদ্ধি পাবে। প্রশাসনিক কাজে অগ্রগতির আশা। আয় রোজগারের ক্ষেত্রে পদস্থ কর্মকর্তার পাবেন আনুকূল্য। রাজনৈতিক প্রভাবশালী নেতার সহযোগিতা লাভ। মধ্যভাগে আয় রোজগারের চেষ্টায় হবেন সফল। ব্যবসায়ীক বকেয়া আদায়ে অপ্রত্যাশিত সুযোগ পাবেন। প্রভাবশালী বন্ধুর চেষ্টায় আদায় হবে ঠিকাদারি বিল। বড় ভাই-বোনের বিবাহশাদীর কথাবার্তায় অগ্রগতি হবে। সপ্তাহের শেষ দিকে দূরের যাত্রা যোগ প্রবল। বিদেশ থেকে আসবে কোনো কাঙ্ক্ষিত সংবাদ। আয় রোজগারের চেষ্টায় প্রবাসীরা আয় রোজগারের চেষ্টায় সফল হতে পারবেন। যাত্রা পথে স্বাস্থ্য সুরক্ষা সবার আগে।

কর্কট রাশি (২১ জুন থেকে ২০ জুলাই): শুরুতে ধর্মীয় ও আধ্যাত্মিক কাজে আনন্দ বৃদ্ধি পাবে। বিদেশ থেকে ভালো কোনো সংবাদ পেতে পারেন। জীবিকার জন্য বিদেশ যাত্রার সুযোগ আসবে। মধ্যভাগে প্রবাসী পিতার কাছ থেকে অর্থ লাভের যোগ। বিদেশে উচ্চ শিক্ষার ক্ষেত্রে শিক্ষকের সাহায্য লাভের আশা। সপ্তাহের শেষ দিকে আয় রোজাগারের ক্ষেত্রে হতাশা নিরাশা দেখা দেবে। আয় রোজগারে বন্ধুর সাহায্য পেতে পারেন। বড় ভাই-বোন এর সঙ্কটের মূহুর্তে তাদের পাশে থাকুন।

সিংহ রাশি (২১ জুলাই থেকে ২১ আগস্ট): সপ্তাহের শুরুতেই সংক্রমণ থেকে হতে হবে সতর্ক। পাওনাদারের কাছ থেকে বকেয়া অর্থ পরিশোধের তাগাদা বাড়বে। শেয়ার ব্যবসায় কাঙ্ক্ষিত লাভের আশা। মধ্যভাগে আপনার ধর্মীয় ও আধ্যাত্মিক ক্ষেত্রে অগ্রগতি হবে। বিদেশে উচ্চ শিক্ষায় বাধা বিপত্তি অব্যাহত থাকবে। বিদেশ যাত্রায় দেখা দেবে ভিসা সংক্রান্ত জটিলতা। সবসময় নিজেকে ব্যস্ত রাখতে চেষ্টা করুন। শেষ দিকে কর্মস্থলে সকলের সাহায্য পাবেন। কাজে কর্মে অগ্রগতি হবে। রাজনৈতিক ও সামাজিক কাজে প্রভাবশালী ব্যক্তির সহায়তা প্রাপ্তির আশা। ব্যবসায়ীক ক্ষেত্রে প্রশাসনিক সাহায্য পাবেন। নতুন কাজের আলোচনায় হবেন সফল।

কন্যা রাশি (২২ আগস্ট থেকে ২২ সেপ্টেম্বর): সপ্তাহের শুরুতে ব্যবসায়ীদের মানসিক অস্থিরতা বাড়বে। ব্যবসায়ীক পণ্য ও সেবার চাহিদা বৃদ্ধি পাবে। জীবন সাথীর সাহায্য আপনার মানসিক শক্তিকে বাড়িয়ে দেবে। অংশীদারি কাজে আশানুরূপ লাভের আশা করতে পারেন। মধ্যভাগে ব্যাংক জমার লভ্যাংশ পাওয়ার আশা। বীমার বোনাস পেতে পারেন। শেয়ার ব্যবসা থেকে কাঙ্ক্ষিত লাভের আশা করা যায়। রাস্তাঘাটে প্রশাসনিক ব্যক্তি দ্বারা অহেতুক হয়রানির সম্মুখীন হতে হবে। ব্যবসায়ীক পাওনাদারের তাগাদার চাপ বাড়বে। শেষ দিকে ধর্মীয় ও আধ্যাত্মিক কাজে অগ্রগতি। বিদেশ যাত্রায় চলা বাধা বিপত্তি দূর হবে। বিদেশে উচ্চ শিক্ষার বিষয়ে ভালো সংবাদ লাভের আশা।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর থেকে ২১ অক্টোবর): সপ্তাহের শুরুতেই শারীরিক ও মানসিক অস্থিরতা ও ভুল বোঝাবুঝি আপনার কর্মোদ্দমকে কমিয়ে দেবে। আয় রোজগারের ক্ষেত্রে চলতে থাকা বাধা আপনার দুশ্চিন্তার কারণ হয়ে দাঁড়াবে। কাজের লোক বা কর্মচারী দ্বারা উপকৃত হওয়ার সম্ভাবনা। মধ্যভাগে সাংসারিক ক্ষেত্রে ভুল-বোঝাবুঝি ও কলহের ভয়। অংশীদারি ব্যবসা বাণিজ্যে দেখা দেবে বাধা বিপত্তি। সপ্তাহের শেষার্ধে ব্যবসা বাণিজ্যে লাভের আশা করতে পারবেন। অবিবাহিতদের ঘরোয়াভাবে বিবাহের সম্ভাবনা। শেষ দিকে ঝুঁকিপূর্ণ বিনিয়োগে সতর্ক হতে হবে। রহস্যজনক কারণে অর্থ ব্যয় ও ঋণ যোগ প্রবল।

বৃশ্চিক রাশি (২২ অক্টোবর থেকে ২১ নভেম্বর): সপ্তাহের শুরুতেই সন্তানের ভবিষ্যৎ ও তাদের পড়াশোনার বিষয়ে কোনো কঠিন ও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে চলেছেন। সৃজনশীল পেশাজীবীদের আয় রোজগারের নতুন সুযোগ আসবে। আর্থিক দুশ্চিন্তার অবসান আশা করতে পারেন। সপ্তাহের মধ্যভাগে কাজে কর্মে কিছু বাধা বিপত্তি দেখা দেবে। প্রত্যাশা অনুযায়ী কাজ না হওয়াতে সহকর্মী বা অধীনস্থ কর্মচারীদের উপর প্রচণ্ড ক্ষিপ্ত হতে পারেন। নিজের মেজাজ রাগ জেদ নিয়ন্ত্রণ করতে হবে। বাতের রুগীদের হতে হবে সাবধান। সপ্তাহের শেষ দিকে ব্যবসায়ীক ক্ষেত্রে অগ্রগতি আসবে। লকডাউন পরিস্থিতির মধ্যেও ব্যবসায়ীক যোগাযোগ ধীরে ধীরে বাড়তে শুরু করবে। অংশীদারি ব্যবসা বা কাজে চলতে থাকা ভুল বোঝাবুঝি কাটার সম্ভাবনা। জীবন সাথীর সাথে মনোমালিন্য এড়িয়ে চলুন।

ধনু রাশি (২২ নভেম্বর থেকে ২০ ডিসেম্বর): সপ্তাহের শুরুতেই পারিবারিক ক্ষেত্রে চলতে থাকা অশান্তি কমতে শুরু করবে। অকারণেই আত্মীয়স্বজন ও পরিবার পরিজনের সাথে বিবাদে জড়িয়ে পড়বেন। ব্যবসায়ীক ক্ষেত্রে প্রত্যাশা পূরণের সুযোগ আসবে। মধ্যভাগে সন্তানের ভবিষ্যৎ ও উচ্চ শিক্ষা নিয়ে দুশ্চিন্তা বাড়বে। বিদেশে উচ্চশিক্ষার ক্ষেত্রে দেখা দেবে অনিশ্চয়তা। সপ্তাহের শেষ দিকে কর্মস্থলের সকল জটিলতা কেটে যাবে। অচলাবস্থা ধীরে ধীরে দূর হবে। কর্মক্ষেত্রে সহকর্মীদের সাহায্য পাবেন। শারীরিক অবস্থার উন্নতি হবে। শত্রুতা ভুলে সকলের সাথে সু-সম্পর্ক বজায় রাখতে পারবেন। বৈদেশিক প্রতিষ্ঠানে কাজের যোগ প্রবল।

মকর রাশি (২১ ডিসেম্বর থেকে ২০ জানুয়ারি): সপ্তাহের শুরুতে বৈদেশিক কাজে অগ্রগতি হবে। বিদেশ থেকে ভালো কোনো সংবাদ পেতে পারেন। আয় রোজগারে ক্ষেত্রে ছোট ভাই-বোনের সাহায্য লাভের আশা। বস্ত্র ও গার্মেন্টস ব্যবসায়ীরা অগ্রিম অর্থ পেতে পারেন। মধ্যভাগে পারিবারিক কোনো অমীমাংসিত বিষয়ের সমাধান হতে থাকবে। জমি জমা ও স্থাবর সম্পত্তি সংক্রান্ত ক্ষেত্রে সাফল্য লাভের আশা। কোনো প্রভাবশালী আত্মীয়ের সাহায্য পাওয়া যাবে। শেষ দিকে রোমান্টিক সম্পর্কে অগ্রগতি। মিডিয়াতে কাজের সুযোগ আসতে পারে। সন্তানের সাথে অহেতুক দেখা দেবে দূরত্ব। শিল্পী ও সৃজনশীল পেশাজীবীদের ভুল বোঝাবুঝি এড়িয়ে চলতে হবে।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি হতে ১৮ ফেব্রুয়ারি): সপ্তাহের শুরুতে ব্যবসায়ীক কাজে বা কোনো তদবিরের কাজে কিছু অর্থ পাওয়ার সম্ভাবনা। খাদ্য দ্রব্য ক্রয় বিক্রয়ের ব্যবসায় লাভের আশা করতে পারেন। সঞ্চয়ের ক্ষেত্রে আশানুরূপ অগ্রগতি হবে। শনির দৃষ্টির প্রভাবে আয়রোজগারে বাধা আসবে। লেনদেন সংক্রান্ত ওয়াদা দেওয়ার ক্ষেত্রে সতর্ক হতে হবে। মধ্যভাগে কাঙ্ক্ষিত সংবাদ লাভের আশা। বিদেশ থেকে আসতে পারে সু-সংবাদ। প্রতিবেশীর বিপদে আপদে এগিয়ে যাওয়ার প্রয়োজন হবে। ছোট ভাই-বোনকে সাহায্য করতে পারেন। শেষ দিকে সাংসারিক জটিলতা এড়িয়ে চলতে হবে। আত্মীয়স্বজনের দ্বারা উপকৃত হতে পারেন। যানবাহন ক্রয় করার যোগ।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি থেকে ২০ মার্চ): সপ্তাহের শুরুতেই আর্থিক সঙ্কটের অবসান হবে। কর্মস্থলে হারানো সম্মান ফিরে পাওয়ার আশা। শারীরিক ও মানসিক অসুস্থতা কাটিয়ে উঠতে পারবেন। ব্যবসা বাণিজ্যে অগ্রগতি হবে। মধ্যভাগে আপনার আয় রোজগারের চেষ্টায় সাফল্য লাভ। সঞ্চয়ের ক্ষেত্রে শনির কারণে দেখা দেবে বাধা বিপত্তি। শ্যালক-শ্যালিকার সাথে কোনো কারণে মনোমালিন্য দেখা দেবে। শেষ দিকে ছোট ভাই-বোনের সাথে সাংসারিক বিষয়ে দেখা দেবে ভুল বোঝাবুঝি। তথ্যগত বিভ্রান্তি বা বৈদেশিক কাজে রহস্যজনক প্রতিবন্ধকতা দেখা দেবে। প্রতিবেশীর কারণে ক্ষতিগ্রস্ত হওয়ার ভয়।

করোনা সংক্রমণ রোধে সবাই সচেতন হন ও স্বাস্থ্যবিধি মেনে চলুন। আপনাদের সকলের সাফল্য কামনায় আজকের মতো বিদায় নিচ্ছি আপনাদের জ্যোতিষ (যোগাযোগ-০১৭১৬ ৬০৮০৮২)।

এম

RTV Drama
RTVPLUS