Mir cement
logo
  • ঢাকা সোমবার, ১৭ মে ২০২১, ৩ জ্যৈষ্ঠ ১৪২৮

জ্যোতিষ শাস্ত্রী ফকির ইয়াসির আরাফাত

  ০২ মে ২০২১, ১৯:৪২

১২ রাশির জাতক-জাতিকার কেমন যাবে দিনটি

১২ রাশির জাতক-জাতিকার কেমন যাবে দিনটি

৩ মে ২০২১, রোজ সোমবার, বাংলা ২০ বৈশাখ ১৪২৮

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল): কর্মস্থলে প্রভাবশালী ব্যক্তির সাথে বিরোধে জড়িয়ে পড়তে পারেন। সাংসারিক ক্ষেত্রে অহেতুক ভয় পরিহার করতে হবে। পিতার শারীরিক অবস্থার উন্নতির আশা। অহেতুক আতঙ্কিত হওয়ার কিছু নেই।

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে): আধ্যাত্মিক গবেষণা ও পড়াশোনায় সাফল্য লাভের আশা। হঠাৎ করেই ভাগ্য উন্নতির সুযোগ পাবেন। রহস্যজনক ব্যক্তির কাছ থেকে কোনো প্রস্তাব আসবে। উচ্চ শিক্ষার ক্ষেত্রে বাধা মানসিকভাবে করবে বিপর্যস্ত।

মিথুন রাশি (২১ মে-২০ জুন): দিনটি মিশ্র সম্ভাবনাময়। ঝুঁকি নিয়ে কাজ করার আগে অবশ্যই চলমান পরিস্থিতির কথা বিবেচনা করুন। এ সময়ে মানসিক অস্থিরতা দেখা দেবে ও সকল প্রতিবন্ধকতার জন্য মানসিকভাবে বিধ্বস্ত হতে পারেন। ঋণ পরিশোধের অব্যাহত চাপের কারনে বেকায়দায় পড়বেন।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই): পারিবারিক ও দাম্পত্য জীবনে নিজের সুখের সাথে সাথে জীবন সাথীর ছোট ছোট বিষয়গুলো ভাবতে হবে। জীবনে পরস্পরের প্রতি অবিশ্বাস আর আস্থাহীনতার ফল হতে পারে বিচ্ছেদ। অংশিদারী ব্যবসা বাণিজ্যে বাধা বিপত্তির কারনে আপনার অংশ বিক্রয় করার সিদ্ধান্ত নিতে পারেন।

সিংহ রাশি(২১ জুলাই-২১ আগষ্ট): সর্বাবস্থায় কর্মস্থলে এড়িয়ে চলুন ভুল বুঝাবুঝি। সহকর্মী দিতে পারে অনৈতিক কোনো কাজের প্রস্তাব। শারীরিক ও মানসিক আতঙ্ক আপনাকে ভোগাবে। সকল কিছু ভুলে সর্বদা হাসিখুশিতে থাকার চেষ্টা করুন।

কন্যা রাশি (২২ আগষ্ট-২২ সেপ্টেম্বর): সৃজনশীল কাজের সুযোগকে কাজে লাগাতে হবে। নির্মাতা ও অভিনয় শিল্পী কন্ঠশিল্পীদের কাজে বাধা আসলেও আসবে সাফল্য। প্রেম ভালোবাসার জন্য দিনটি ঝামেলার। অহেতুক সন্দেহ ও কতৃত্বপ্রবণতার কারনে সম্পর্কের জটিলতা বৃদ্ধি পাবে।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর): গৃহ সুখ শান্তি হবে নষ্ট। শনি চন্দ্রর প্রভাবে মা অকারনেই ভুল বুঝবে আপনাকে। আত্মীয় স্বজনের সাথে দেখাদেবে মানসিক দ্বন্দ্ব। দূরের সম্পত্তি হাতছাড়া হয়ে যেতে চলেছে। কিছু স্থাবর সম্পত্তি সময় থাকতে বিক্রয় করাই উত্তম।

বৃশ্চিক রাশি(২৩ অক্টোবর-২১ নভেম্বর): ভাই বোনের সাথে দেখা দেবে স্বার্থের সংঘাত। বৈদেশিক যোগাযোগে কাঙ্ক্ষিত সাফল্য লাভের আশা নেই। আপনার নামে রটবে কিছু দুর্নাম বদনাম। যোগাযোগের ক্ষেত্রে আসবে নানান বাধা। সংবাদপত্র ও মিডিয়াকর্মীদের সময় খুব খারাপ যাবে।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর): আজ বকেয়া অর্থ আদায়ে শনির বাধা। ব্যবসা বাণিজ্যে চাইলেও কাঙ্ক্ষিত আয় রোজগারের আশা কম। খাদ্য পানিয় ও পোশাক ব্যবসায়ীদের দিনটি কোনো রকম যাবে। অহেতুক প্রশাসনিক উটকো ঝামেলা পোহাতে হবে। আত্মীয় কুটম্ব বিরোধ থেকে সতর্ক থাকুন।

মকর রাশি(২১ ডিসেম্বর-২০ জানুয়ারি): দিনটি আপনার মনের মতো হবে না। অব্যাহত লোকশান ভুল বুঝাবুঝি ও দাম্পত্য অশান্তিতে মানসিকভাবে দূর্বল হতে পারেন। শরীর স্বাস্থ্য ভোগাবে। ব্যক্তিজীবনের জটিলতার প্রভাব কর্মে পড়তে পারে।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি): বৈদেশিক যোগাযোগ ও বৈদেশিক বাণিজ্যর জন্য দিনটি শুভ সম্ভাবনাময়। প্রবাসী বন্ধু বা ভাই বোনের সাথে তর্কে যাবেন না। ট্রান্সপোর্ট ব্যবসায় বিনিয়োগের ক্ষেত্রে একটু সতর্ক হতে হবে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ): সংসারের ছোট ছোট দাবি দাওয়া পূরণে বড় বোনের রহস্যজনক আচরনে হবেন বিরক্ত। আয় রোজগারের চেষ্টায় অগ্রগতি। ব্যবসায়ীক ক্ষেত্রে কালোবাজারি বা অনৈতিক পন্থা থেকে দূরে থাকুন। বন্ধুর সাথে সম্পর্ক ধরে রাখতে চেষ্টা করতে হবে।

এনএস

RTV Drama
RTVPLUS